বাংলা নিউজ > ছবিঘর > Sunny Leone Bikini Photo: মলদ্বীপের নীল জলে নীল বিকিনিতে ‘হট বেব’ সানি লিওনে, খুঁজছেন নতুন সঙ্গী!

Sunny Leone Bikini Photo: মলদ্বীপের নীল জলে নীল বিকিনিতে ‘হট বেব’ সানি লিওনে, খুঁজছেন নতুন সঙ্গী!

  • সানির থেকে চোখ ফেরানোই দায়…
স্বামী ড্যানিয়েল ওয়েবার ও তিন ছেলে-মেয়ে নিশা, নোয়া আর আশেরকে নিয়ে মলদ্বীপ ঘুরতে গিয়েছেন সানি লিওনে। আর সেখান থেকে একের পর এক চোখ ধাঁধানো ফোটো শেয়ার করে নেটপাড়ার চোখ টেনেছেন সানি। নীল বিকিনিতে এই ছবি শেয়ার করে সানি লিখেছেন, পাশের ফাঁকা দোলনায় বসার জন্য তিনি লোক খুঁজছেন! (ছবি-ইনস্টাগ্রাম)
1/5স্বামী ড্যানিয়েল ওয়েবার ও তিন ছেলে-মেয়ে নিশা, নোয়া আর আশেরকে নিয়ে মলদ্বীপ ঘুরতে গিয়েছেন সানি লিওনে। আর সেখান থেকে একের পর এক চোখ ধাঁধানো ফোটো শেয়ার করে নেটপাড়ার চোখ টেনেছেন সানি। নীল বিকিনিতে এই ছবি শেয়ার করে সানি লিখেছেন, পাশের ফাঁকা দোলনায় বসার জন্য তিনি লোক খুঁজছেন! (ছবি-ইনস্টাগ্রাম)
এমনিতেই সানি জ্বরে কাঁপে গোটা দেশ। আপাতত বিদেশে পরিবারের সঙ্গে চুটিয়ে ছুটি উপভোগ করছেন এই তারকা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5এমনিতেই সানি জ্বরে কাঁপে গোটা দেশ। আপাতত বিদেশে পরিবারের সঙ্গে চুটিয়ে ছুটি উপভোগ করছেন এই তারকা। (ছবি-ইনস্টাগ্রাম)
পিচ রঙের স্যুইমস্য়ুটের ছবিটিও তুলেছেন এবারের ভ্যাকেশনেই। মাথায় হ্যাট, খোলা চুল আর ওভার সাইজড সানগ্লাসে গ্ল্যামার কুইন সানি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5পিচ রঙের স্যুইমস্য়ুটের ছবিটিও তুলেছেন এবারের ভ্যাকেশনেই। মাথায় হ্যাট, খোলা চুল আর ওভার সাইজড সানগ্লাসে গ্ল্যামার কুইন সানি। (ছবি-ইনস্টাগ্রাম)
ওয়েব সিরিজ ‘অনামিকা’র শ্যুটের মাঝে একটা ছোট্ট বিরতি নিয়েছেন সানি লিওনে। বিক্রম ভাট পরিচালতি ‘অনামিকা’ একটা অ্যাকশন সিরিজ। জুলাইতে শ্যুট শুরু করেছিলেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5ওয়েব সিরিজ ‘অনামিকা’র শ্যুটের মাঝে একটা ছোট্ট বিরতি নিয়েছেন সানি লিওনে। বিক্রম ভাট পরিচালতি ‘অনামিকা’ একটা অ্যাকশন সিরিজ। জুলাইতে শ্যুট শুরু করেছিলেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
ভ্যাকেশনের মুডে থাকা সানির এই সমস্ত ছবি আপনার কেমন লাগল? (ছবি-ইনস্টাগ্রাম)
5/5ভ্যাকেশনের মুডে থাকা সানির এই সমস্ত ছবি আপনার কেমন লাগল? (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি