বাংলা নিউজ > ছবিঘর > ওয়ার্ল্ড আর্থ ডে ২০২১: সচেতনাতা বাড়াতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন তারকারা

ওয়ার্ল্ড আর্থ ডে ২০২১: সচেতনাতা বাড়াতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন তারকারা

  • ১৯৭০ সালে প্রথমবার 'বসুদ্ধরা দিবস' পালিত হয় গোটা বিশ্বে। করোনা মহামারীতে সচেতনাতা বাড়াতে একজোট হলেন তারকারা। 
মেয়ে মেহের-এর সঙ্গে ছবি শেয়ার করেছেন নেহা। ক্যাপশনে লিখেছেন, ‘প্রতিদিনই হোক বসুন্ধরা দিবস’। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6মেয়ে মেহের-এর সঙ্গে ছবি শেয়ার করেছেন নেহা। ক্যাপশনে লিখেছেন, ‘প্রতিদিনই হোক বসুন্ধরা দিবস’। (ছবি-ইনস্টাগ্রাম)
তইমুর আর সইফের গাছ লাগানোর ছবি শেয়ার করে করিনা লিখেছেন, ‘এবার থেকে আরও বেশি করে গাছ লাগান। গাছ বাঁচান।’ (ছবি-ইনস্টাগ্রাম)
2/6তইমুর আর সইফের গাছ লাগানোর ছবি শেয়ার করে করিনা লিখেছেন, ‘এবার থেকে আরও বেশি করে গাছ লাগান। গাছ বাঁচান।’ (ছবি-ইনস্টাগ্রাম)
সদ্য মলদ্বীপ ভ্রমণের ছবি শেয়ার করে জাহ্নবী ক্ষমা চেয়েছেন পৃথিবীর কাছে, ক্রমাগত হয়ে চলা অত্যাচারের জন্য। সঙ্গে, প্রতিশ্রুতি দিয়েছেন আরও সচেতন হওয়ার। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6সদ্য মলদ্বীপ ভ্রমণের ছবি শেয়ার করে জাহ্নবী ক্ষমা চেয়েছেন পৃথিবীর কাছে, ক্রমাগত হয়ে চলা অত্যাচারের জন্য। সঙ্গে, প্রতিশ্রুতি দিয়েছেন আরও সচেতন হওয়ার। (ছবি-ইনস্টাগ্রাম)
‘পাহাড়কে ভালোবাসলে পাহাড়ও তোমায় ভালোবাসবে’ ক্যাপশনে ছবিটি শেয়ার করেছেন ইশান খট্টর। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/6‘পাহাড়কে ভালোবাসলে পাহাড়ও তোমায় ভালোবাসবে’ ক্যাপশনে ছবিটি শেয়ার করেছেন ইশান খট্টর। (ছবি-ইনস্টাগ্রাম) 
‘নিজ নিজ প্রচেষ্টায় যেন আমরা সবুজ বিষমুক্ত পরিবেশ গড়তে পারি...আজ তারই অঙ্গীকার’ লিখে ছবিটি শেয়ার করেছেন ঋতাভরী চক্রবর্তী। সঙ্গে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘প্রশ্ন’ কবিতার কয়েক লাইন। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6‘নিজ নিজ প্রচেষ্টায় যেন আমরা সবুজ বিষমুক্ত পরিবেশ গড়তে পারি...আজ তারই অঙ্গীকার’ লিখে ছবিটি শেয়ার করেছেন ঋতাভরী চক্রবর্তী। সঙ্গে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘প্রশ্ন’ কবিতার কয়েক লাইন। (ছবি-ইনস্টাগ্রাম)
ওপার বাংলার অভিনেত্রী জয়া এহসানও ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। বাংলাদেশের ক্ষেতে প্রিয় পোষ্যের সঙ্গে ছবি তুলেছেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6ওপার বাংলার অভিনেত্রী জয়া এহসানও ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। বাংলাদেশের ক্ষেতে প্রিয় পোষ্যের সঙ্গে ছবি তুলেছেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি