বাংলা নিউজ > ছবিঘর > করোনা যোদ্ধার ভূমিকায় বলিউড আর টলিউডের তারকারা, বাড়িয়ে দিলেন সাহায্যের হাত

করোনা যোদ্ধার ভূমিকায় বলিউড আর টলিউডের তারকারা, বাড়িয়ে দিলেন সাহায্যের হাত

  • ভারতে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। এবার ত্রাতার ভূমিকায় নামলেন টলি আর বলি তারকারা। 
২০২০ থেকেই করোনার লড়াইতে সমিল হয়েছেন সোনু সুদ। এবার টেলিগ্রাম অ্যাপেও যোগাযোগ করা যাবে করোনার ‘মসিহা’র সঙ্গে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8২০২০ থেকেই করোনার লড়াইতে সমিল হয়েছেন সোনু সুদ। এবার টেলিগ্রাম অ্যাপেও যোগাযোগ করা যাবে করোনার ‘মসিহা’র সঙ্গে। (ছবি-ইনস্টাগ্রাম)
‘কোয়ালা’র শ্যুটিংয়ের জন‌্য কাশ্মীরের গুলমার্গে রয়েছেন স্বস্তিকা। সেখান থেকেই করোনা সংক্রান্ত একের পর এক ফোন নম্বর, প্লাজমা ব্যাঙ্কের হদিশ দিয়ে চলেছেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8‘কোয়ালা’র শ্যুটিংয়ের জন‌্য কাশ্মীরের গুলমার্গে রয়েছেন স্বস্তিকা। সেখান থেকেই করোনা সংক্রান্ত একের পর এক ফোন নম্বর, প্লাজমা ব্যাঙ্কের হদিশ দিয়ে চলেছেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনার নতুন স্ট্রেনে আক্রান্ত হচ্ছে ছোটরাও। তাই তারাও সেভাবে পা রাখতে পারছেন না বাড়ি বাইরে। তাই ছোটদের সেই লড়াইকে ইনস্টায় পোস্ট করে কুর্নিশ জানিয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8করোনার নতুন স্ট্রেনে আক্রান্ত হচ্ছে ছোটরাও। তাই তারাও সেভাবে পা রাখতে পারছেন না বাড়ি বাইরে। তাই ছোটদের সেই লড়াইকে ইনস্টায় পোস্ট করে কুর্নিশ জানিয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা থেকে সেরে উঠেই ভূমি পেদনেকর জানিয়েছিলেন তিনি এবার থাকবেন কোভিড যোদ্ধার ভূমিকায়। প্রয়োজনে সরাসরি তাঁর সঙ্গে যোগাযোগ করার কথাও বলেছেন এই অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8করোনা থেকে সেরে উঠেই ভূমি পেদনেকর জানিয়েছিলেন তিনি এবার থাকবেন কোভিড যোদ্ধার ভূমিকায়। প্রয়োজনে সরাসরি তাঁর সঙ্গে যোগাযোগ করার কথাও বলেছেন এই অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
একের পর এক পোস্ট করে করোনার লড়াইতে সামিল হয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও। তাঁর ইনস্টা প্রোফাইলে নজর দিলেই পাওয়া যাবে সমস্ত গুরুত্বপূর্ণ নম্বর। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8একের পর এক পোস্ট করে করোনার লড়াইতে সামিল হয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও। তাঁর ইনস্টা প্রোফাইলে নজর দিলেই পাওয়া যাবে সমস্ত গুরুত্বপূর্ণ নম্বর। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা রোগী বা তাঁর পরিবারের সঙ্গে ভালো ব্যবহার করার পরামর্শ দিয়েছেন টেলিভিশন অভিনেতা জিতু কমল। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8করোনা রোগী বা তাঁর পরিবারের সঙ্গে ভালো ব্যবহার করার পরামর্শ দিয়েছেন টেলিভিশন অভিনেতা জিতু কমল। (ছবি-ইনস্টাগ্রাম)
কিছুদিন আগেই টেলিভিশনের জনপ্রিয় তারকা জুটি গুরমিত চৌধুরি ও দেবিনা বন্দ্যোপাধ্যায় করোনা থেকে সেরে উঠে প্লাজমা ডোনেট করেছেন। এবার পাটনা আর লখনউতে ১ হাজার বেডের হাসপাতাল তৈরির কথা ঘোষণা করলেন গুরমিত। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8কিছুদিন আগেই টেলিভিশনের জনপ্রিয় তারকা জুটি গুরমিত চৌধুরি ও দেবিনা বন্দ্যোপাধ্যায় করোনা থেকে সেরে উঠে প্লাজমা ডোনেট করেছেন। এবার পাটনা আর লখনউতে ১ হাজার বেডের হাসপাতাল তৈরির কথা ঘোষণা করলেন গুরমিত। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনার লড়াইয়ে সামিল হয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রও। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8করোনার লড়াইয়ে সামিল হয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রও। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি