বাংলা নিউজ > ছবিঘর > বলিউড তারকাদের কাজ সামলান তাঁদের ম্যানেজাররা, চেনেন সেই সেলিব্রিটি ম্যানেজারদের?

বলিউড তারকাদের কাজ সামলান তাঁদের ম্যানেজাররা, চেনেন সেই সেলিব্রিটি ম্যানেজারদের?

  • শাহরুখ থেকে সমন, করিনা, অক্ষয় বলিউড তারকাদের কাজ কারা সামলান জানেন?
মাদক-কাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খান। দু’দফায় এনসিবি হেফাজতের পর বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এদিকে শুক্রবার সকাল থেকে দীর্ঘ শুনানির পর মাদক মামলায় আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বইয়ের আদালত। এর জেরে আপাতত তাঁর ঠিকানা আর্থার রোড জেল। এদিন আদালতে শুনানির সময় শাহরুখ এবং গৌরীর সঙ্গে সেখানে হাজির ছিলেন শাহরুখ খানের ম্যানেজার পূজা। 
1/10মাদক-কাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খান। দু’দফায় এনসিবি হেফাজতের পর বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এদিকে শুক্রবার সকাল থেকে দীর্ঘ শুনানির পর মাদক মামলায় আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বইয়ের আদালত। এর জেরে আপাতত তাঁর ঠিকানা আর্থার রোড জেল। এদিন আদালতে শুনানির সময় শাহরুখ এবং গৌরীর সঙ্গে সেখানে হাজির ছিলেন শাহরুখ খানের ম্যানেজার পূজা। 
বলিউড অভিনেতাদের সেলিব্রেটি তৈরি হতে অন্যতম হাত থাকে তাঁদের ম্যানেজারদের। পূজা দাদলানি দীর্ঘদিন ধরে শাহরুখের ম্যানেজার। শাহরুখ খানের ম্যানেজার হিসেবে কাজ করেও কিন্তু বাস্তবে সে তার পরিবারের সদস্যের মতো। অভিনেতাদের ম্যানেজারের সম্পর্কে জানুন।
2/10বলিউড অভিনেতাদের সেলিব্রেটি তৈরি হতে অন্যতম হাত থাকে তাঁদের ম্যানেজারদের। পূজা দাদলানি দীর্ঘদিন ধরে শাহরুখের ম্যানেজার। শাহরুখ খানের ম্যানেজার হিসেবে কাজ করেও কিন্তু বাস্তবে সে তার পরিবারের সদস্যের মতো। অভিনেতাদের ম্যানেজারের সম্পর্কে জানুন।
২০১২ সাল থেকে শাহরুখের সঙ্গে কাজ করছেন পূজা দাদলানি। পূজা শাহরুখের সিনেমা, ব্র্যান্ড অনুমোদন এবং আইপিএল দল কেকেআর পরিচালনা করেন। পূজা দাদলানি ছিলেন শাহরুখ খানের ছবি 'চেন্নাই এক্সপ্রেস' -এর অন্যতম প্রযোজক। তিনি পরিবারের খুব কাছের এবং অনেক বিশেষ অনুষ্ঠানে শাহরুখ-গৌরীর সঙ্গে ছবি শেয়ার করে থাকেন।
3/10২০১২ সাল থেকে শাহরুখের সঙ্গে কাজ করছেন পূজা দাদলানি। পূজা শাহরুখের সিনেমা, ব্র্যান্ড অনুমোদন এবং আইপিএল দল কেকেআর পরিচালনা করেন। পূজা দাদলানি ছিলেন শাহরুখ খানের ছবি 'চেন্নাই এক্সপ্রেস' -এর অন্যতম প্রযোজক। তিনি পরিবারের খুব কাছের এবং অনেক বিশেষ অনুষ্ঠানে শাহরুখ-গৌরীর সঙ্গে ছবি শেয়ার করে থাকেন।
কারিনা কাপুর এবং তার ম্যানেজার পুনম দমানিয়ার মধ্যে একটি বিশেষ বন্ধন রয়েছে। কারিনা পুনমের সঙ্গে অনেকবার ছবি শেয়ার করেছেন। সেলিব্রিটি-ম্যানেজারের সম্পর্ক ছাড়াও দুজন খুব ভালো বন্ধুত্ব।
4/10কারিনা কাপুর এবং তার ম্যানেজার পুনম দমানিয়ার মধ্যে একটি বিশেষ বন্ধন রয়েছে। কারিনা পুনমের সঙ্গে অনেকবার ছবি শেয়ার করেছেন। সেলিব্রিটি-ম্যানেজারের সম্পর্ক ছাড়াও দুজন খুব ভালো বন্ধুত্ব।
বলিউড থেকে হলিউডে নাম অর্জন করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। গ্লোবাল তারকা ম্যানেজার হলেন অঞ্জুলা আচারিয়া। তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি ম্যানেজার।
5/10বলিউড থেকে হলিউডে নাম অর্জন করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। গ্লোবাল তারকা ম্যানেজার হলেন অঞ্জুলা আচারিয়া। তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি ম্যানেজার।
অক্ষয় কুমারের ম্যানেজার জেনোবিয়া কোহলা বহু বছর ধরে তার সঙ্গে কাজ করছেন। তিনি অক্ষয় কুমারের ব্যস্ত সময়সূচী সামলান।
6/10অক্ষয় কুমারের ম্যানেজার জেনোবিয়া কোহলা বহু বছর ধরে তার সঙ্গে কাজ করছেন। তিনি অক্ষয় কুমারের ব্যস্ত সময়সূচী সামলান।
সালমান খানের ম্যানেজার জর্ডি প্যাটেল। সেলিব্রিটি ম্যানেজার ছাড়াও জর্ডি কজন প্রযোজক এবং ইভেন্ট ম্যানেজারও।
7/10সালমান খানের ম্যানেজার জর্ডি প্যাটেল। সেলিব্রিটি ম্যানেজার ছাড়াও জর্ডি কজন প্রযোজক এবং ইভেন্ট ম্যানেজারও।
রণবীর সিংয়ের ম্যানেজার সুজান রদ্রিগেজ যশরাজ ফিল্মসের ইন-হাউস সেলিব্রিটি ম্যানেজার। তিনি গত সাত বছর ধরে রণবীর সিংয়ের কাজ দেখাশোনা করছেন।
8/10রণবীর সিংয়ের ম্যানেজার সুজান রদ্রিগেজ যশরাজ ফিল্মসের ইন-হাউস সেলিব্রিটি ম্যানেজার। তিনি গত সাত বছর ধরে রণবীর সিংয়ের কাজ দেখাশোনা করছেন।
অনুষ্কা শর্মার ম্যানেজার রিতিকা নাগপাল। যিনি অভিনেত্রীর সমস্ত ব্যবসায়িক চুক্তি পরিচালনা করেন।
9/10অনুষ্কা শর্মার ম্যানেজার রিতিকা নাগপাল। যিনি অভিনেত্রীর সমস্ত ব্যবসায়িক চুক্তি পরিচালনা করেন।
অর্জুন কাপুরের ম্যানেজার রুনালি ভগত। সেলিব্রিটি ম্যানেজার হওয়ার আগে রুনালি একজন ফ্যাশন স্টাইলিস্ট ছিলেন।
10/10অর্জুন কাপুরের ম্যানেজার রুনালি ভগত। সেলিব্রিটি ম্যানেজার হওয়ার আগে রুনালি একজন ফ্যাশন স্টাইলিস্ট ছিলেন।
অন্য গ্যালারিগুলি