বাংলা নিউজ > ছবিঘর > মোটরসম্পন্ন শক্তিশালী সাইকেল! মাত্র ২,৯৯৯ টাকায় বুকিং, পাবেন হোম ডেলিভারি

মোটরসম্পন্ন শক্তিশালী সাইকেল! মাত্র ২,৯৯৯ টাকায় বুকিং, পাবেন হোম ডেলিভারি

  • এই ই-সাইকেল চালানোর জন্য ড্রাইভিং লাইসেন্সেরও দরকার নেই।
নাহক মোটর্সের নতুন ইলেকট্রিক মোটরযুক্ত সাইকেল গারুদা (Garuda) এবং জিপ্পির (Zippy) বুকিং শুরু হল। দুটি সাইকেলই সম্পূর্ণ মেড ইন ইন্ডিয়া। গত ২ জুলাই বুকিং শুরু হয়েছে। আগামী ১১ জুলাই পর্যন্ত চলবে। ছবি : নাহক মোটর্স  (Nahak Motors)
1/5নাহক মোটর্সের নতুন ইলেকট্রিক মোটরযুক্ত সাইকেল গারুদা (Garuda) এবং জিপ্পির (Zippy) বুকিং শুরু হল। দুটি সাইকেলই সম্পূর্ণ মেড ইন ইন্ডিয়া। গত ২ জুলাই বুকিং শুরু হয়েছে। আগামী ১১ জুলাই পর্যন্ত চলবে। ছবি : নাহক মোটর্স  (Nahak Motors)
কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে বুক করতে পারবেন। মাত্র ২,৯৯৯ টাকায় বুক করা যাবে। আগামী ১৩ জুলাই আপনার ডেলিভারি শিডিউল পেয়ে যাবেন। আগামী ১৩ আগস্ট থেকে হোম ডেলিভারি শুরু হবে। ছবি : নাহক মোটর্স ( Nahak Motors)
2/5কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে বুক করতে পারবেন। মাত্র ২,৯৯৯ টাকায় বুক করা যাবে। আগামী ১৩ জুলাই আপনার ডেলিভারি শিডিউল পেয়ে যাবেন। আগামী ১৩ আগস্ট থেকে হোম ডেলিভারি শুরু হবে। ছবি : নাহক মোটর্স ( Nahak Motors)
গারুডা মডেলের সাইকেলটির দাম ৩১,৯৯৯ টাকা। অন্যদিকে জিপ্পি মডেলটির দাম ৩৩,৪৯৯ টাকা। দুটিতেই পাবেন এলসিডি ডিসপ্লে এবং প্যাডেল সেন্সরের মতো ফিচার্স।ছবি : নাহক মোটর্স ( Nahak Motors)
3/5গারুডা মডেলের সাইকেলটির দাম ৩১,৯৯৯ টাকা। অন্যদিকে জিপ্পি মডেলটির দাম ৩৩,৪৯৯ টাকা। দুটিতেই পাবেন এলসিডি ডিসপ্লে এবং প্যাডেল সেন্সরের মতো ফিচার্স।ছবি : নাহক মোটর্স ( Nahak Motors)
এছাড়া এতে থাকছে ইন্টারচেঞ্জেবল ব্যাটারি। পুরোপুরি চার্জ হতে প্রায় ৩ ঘণ্টা সময় নেয়। দুটি ইলেকট্রিক সাইকেলই এক চার্জে ৪০ কিলোমিটার পর্যন্ত চলবে। ছবি : নাহক মোটর্স ( Nahak Motors)
4/5এছাড়া এতে থাকছে ইন্টারচেঞ্জেবল ব্যাটারি। পুরোপুরি চার্জ হতে প্রায় ৩ ঘণ্টা সময় নেয়। দুটি ইলেকট্রিক সাইকেলই এক চার্জে ৪০ কিলোমিটার পর্যন্ত চলবে। ছবি : নাহক মোটর্স ( Nahak Motors)
এই ই-সাইকেল চালানোর জন্য ড্রাইভিং লাইসেন্সেরও দরকার নেই। নাহক মোটর্সের দাবি, প্রতি কিলোমিটারে মাত্র ১০ পয়সা খরচ এই সাইকেল চালাতে। ছবি : নাহক মোটর্স  (Nahak Motors)
5/5এই ই-সাইকেল চালানোর জন্য ড্রাইভিং লাইসেন্সেরও দরকার নেই। নাহক মোটর্সের দাবি, প্রতি কিলোমিটারে মাত্র ১০ পয়সা খরচ এই সাইকেল চালাতে। ছবি : নাহক মোটর্স  (Nahak Motors)
অন্য গ্যালারিগুলি