বাংলা নিউজ > ছবিঘর > ব্রালেটের সঙ্গে ডিজাইনার গোলাপি প্যান্ট, গ্ল্যামার যেন ঝরে ঝরে পড়ছে আলিয়ার

ব্রালেটের সঙ্গে ডিজাইনার গোলাপি প্যান্ট, গ্ল্যামার যেন ঝরে ঝরে পড়ছে আলিয়ার

  • অনুষ্কা-আদিত্যর বিয়েতে চোখ ধাঁধানো লুকে হাজির হয়েছিলেন আলিয়া। বিয়ে বাড়ির মরশুমে আপনিও ট্রাই করতে পারেন নায়িকার এই লুক-
রবিবার সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা আদিত্য শীল এবং অভিনেত্রী অনুষ্কা রঞ্জন। ঘনিষ্ঠ বান্ধবীর বিয়েতে হাজির হয়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। গোলাপী এম্ব্রয়ডারি কাজ করে প্যান্ট সেটে এদিন নজরকাড়া লুকে ধরা দিয়েছিলেন আলিয়া। (ছবি ইনস্টাগ্রাম)
1/4রবিবার সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা আদিত্য শীল এবং অভিনেত্রী অনুষ্কা রঞ্জন। ঘনিষ্ঠ বান্ধবীর বিয়েতে হাজির হয়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। গোলাপী এম্ব্রয়ডারি কাজ করে প্যান্ট সেটে এদিন নজরকাড়া লুকে ধরা দিয়েছিলেন আলিয়া। (ছবি ইনস্টাগ্রাম)
মূলত কনে পক্ষের তরফের বিয়ে বাড়িতে হাজির হয়েছিলে অভিনেত্রী। এদিন মণীশ মালহোত্রার ডিজাইন করা প্যান্ট সেটে ধরা দেন ‘গাঙ্গুবাই কাথিওয়াড়ি’ নায়িকা।
2/4মূলত কনে পক্ষের তরফের বিয়ে বাড়িতে হাজির হয়েছিলে অভিনেত্রী। এদিন মণীশ মালহোত্রার ডিজাইন করা প্যান্ট সেটে ধরা দেন ‘গাঙ্গুবাই কাথিওয়াড়ি’ নায়িকা।
সম্পূর্ণ এম্ব্রয়ডারি কাজ করা গোলাপি প্যান্টের সঙ্গে, ওড়না নিয়েছিলেন অভিনেত্রী। ব্রালেট ব্লাউজ পরেছিলেন তিনি। আলিয়ার নিতকনে লুকের স্টাইল করেছেন অ্যামি পাটেল।
3/4সম্পূর্ণ এম্ব্রয়ডারি কাজ করা গোলাপি প্যান্টের সঙ্গে, ওড়না নিয়েছিলেন অভিনেত্রী। ব্রালেট ব্লাউজ পরেছিলেন তিনি। আলিয়ার নিতকনে লুকের স্টাইল করেছেন অ্যামি পাটেল।
আলিয়ার লুক এখন রীতিমতো চর্চায় নেটদুনিয়ায়। নায়িকার এই লুক সম্পর্কে আপনার কী মতামত?
4/4আলিয়ার লুক এখন রীতিমতো চর্চায় নেটদুনিয়ায়। নায়িকার এই লুক সম্পর্কে আপনার কী মতামত?
অন্য গ্যালারিগুলি