বাংলা নিউজ > ছবিঘর > এই গ্রাহকদের ৪ মাস একেবারে বিনামূল্যে পরিষেবা দেবে BSNL, আপনিও পাবেন?

এই গ্রাহকদের ৪ মাস একেবারে বিনামূল্যে পরিষেবা দেবে BSNL, আপনিও পাবেন?

তবে রয়েছে শর্ত। কী সেই শর্ত? জেনে নিন এক নজরে…

ফাইবার ব্রডব্যান্ড ব্যবহারকারীদের ৪ মাস পর্যন্ত বিনামূল্যে পরিষেবা দেবে বিএসএনএল(BSNL)। তবে রয়েছে শর্ত। ফাইল ছবি : বিএসএনএল (BSNL)
1/5ফাইবার ব্রডব্যান্ড ব্যবহারকারীদের ৪ মাস পর্যন্ত বিনামূল্যে পরিষেবা দেবে বিএসএনএল(BSNL)। তবে রয়েছে শর্ত। ফাইল ছবি : বিএসএনএল (BSNL)
বিএসএনএল জানিয়েছে যাঁরা ৩৬ মাস অর্থাত্ তিন বছরের টাকা একসঙ্গে অগ্রিম পেমেন্ট করে দেবেন, কেবলমাত্র তাঁদের জন্য এই অফার। তবে এত খরচ একসঙ্গে করতে না চাইলে সেক্ষেত্রেও রয়েছে অফার। ফাইল ছবি : রয়টার্স  (Reuters)
2/5বিএসএনএল জানিয়েছে যাঁরা ৩৬ মাস অর্থাত্ তিন বছরের টাকা একসঙ্গে অগ্রিম পেমেন্ট করে দেবেন, কেবলমাত্র তাঁদের জন্য এই অফার। তবে এত খরচ একসঙ্গে করতে না চাইলে সেক্ষেত্রেও রয়েছে অফার। ফাইল ছবি : রয়টার্স  (Reuters)
বিএসএনএল ব্যবহারকারীদের ২৪ মাসের অগ্রিম পেমেন্টেও বিনামূল্যে পরিষেবার অফার দিচ্ছে। সেক্ষেত্রে ৩ মাসের বিনামূল্যে পরিষেবা মিলবে। ফাইল ছবি : পিটিআই  (PTI)
3/5বিএসএনএল ব্যবহারকারীদের ২৪ মাসের অগ্রিম পেমেন্টেও বিনামূল্যে পরিষেবার অফার দিচ্ছে। সেক্ষেত্রে ৩ মাসের বিনামূল্যে পরিষেবা মিলবে। ফাইল ছবি : পিটিআই  (PTI)
একইভাবে, ১ বছরের অগ্রিম অর্থ প্রদানের জন্য ১ মাসের বিনামূল্যে পরিষেবা পাবেন। প্রতীকী ছবি : রয়টার্স  (REUTERS/Ahmed Yosri)
4/5একইভাবে, ১ বছরের অগ্রিম অর্থ প্রদানের জন্য ১ মাসের বিনামূল্যে পরিষেবা পাবেন। প্রতীকী ছবি : রয়টার্স  (REUTERS/Ahmed Yosri)
BSNL-এর স্থায়ী ব্রডব্যান্ড প্ল্যানের মধ্যে রয়েছে মাসে ৪৪৯, ৭৭৯, ৯৯৯ এবং ১,৪৯৯ টাকার প্ল্যান। ফাইল ছবি : বিএসএনএল (BSNL)
5/5BSNL-এর স্থায়ী ব্রডব্যান্ড প্ল্যানের মধ্যে রয়েছে মাসে ৪৪৯, ৭৭৯, ৯৯৯ এবং ১,৪৯৯ টাকার প্ল্যান। ফাইল ছবি : বিএসএনএল (BSNL)
অন্য গ্যালারিগুলি