বাংলা নিউজ > ছবিঘর > ‘বুয়া’ হবেন সুস্মিতা, সন্তান হোক ননদের মতো ইচ্ছে প্রকাশ করলেন চারু আসোপা

‘বুয়া’ হবেন সুস্মিতা, সন্তান হোক ননদের মতো ইচ্ছে প্রকাশ করলেন চারু আসোপা

  • ‘আমি বুয়া হবো’ ভক্তদের সামাজিক মাধ্যমে ইতিমধ্যেই সুখবর জানিয়ে ভাইবৌ চারুকে শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন।
মা হতে চলেছেন অভিনেত্রী চারু অসোপা সেন। অভিনেত্রী সুস্মিতা সেনের ভাইবৌ চারু। ঠিক ২৭ বছর আগে যেদিন মিস ইউনিভার্সের তাজ উঠেছিল সুস্মিতার মাথায়, সেই দিনেই অভিনেত্রীর ভাই রাজীব সেন জানালেন বাবা হতে চলেছেন তিনি। 
1/5মা হতে চলেছেন অভিনেত্রী চারু অসোপা সেন। অভিনেত্রী সুস্মিতা সেনের ভাইবৌ চারু। ঠিক ২৭ বছর আগে যেদিন মিস ইউনিভার্সের তাজ উঠেছিল সুস্মিতার মাথায়, সেই দিনেই অভিনেত্রীর ভাই রাজীব সেন জানালেন বাবা হতে চলেছেন তিনি। 
চারুর মা হতে চলার খবর শুনে সামাজিক মাধ্যমে চারুর বেবি বাম্পের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন মিস ইউনিভার্স। পাশাপাশি সুস্মিতা ‘বুয়া’ অর্থাৎ পিসি হবেন জানিয়ে সুখবর ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে।
2/5চারুর মা হতে চলার খবর শুনে সামাজিক মাধ্যমে চারুর বেবি বাম্পের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন মিস ইউনিভার্স। পাশাপাশি সুস্মিতা ‘বুয়া’ অর্থাৎ পিসি হবেন জানিয়ে সুখবর ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে।
সম্প্রতি এক সাক্ষাৎকারে চারু জানিয়েছেন, তাঁর ডেলিভারি ডেট সুস্মিতার জন্মদিনের সময়। তিনি চান তাঁদের সন্তান তাঁর ননদের মতো হোক। ‘আমাদের ছেলে বা মেয়ে যাই হোক, আমি চাই দিদির মতো ভাল মানুষ হোক সে’।
3/5সম্প্রতি এক সাক্ষাৎকারে চারু জানিয়েছেন, তাঁর ডেলিভারি ডেট সুস্মিতার জন্মদিনের সময়। তিনি চান তাঁদের সন্তান তাঁর ননদের মতো হোক। ‘আমাদের ছেলে বা মেয়ে যাই হোক, আমি চাই দিদির মতো ভাল মানুষ হোক সে’।
সাক্ষাৎকারে তিনি আরো জানিয়েছেন, সুস্মিতার সঙ্গে তাঁর রোজ যোগাযোগ হয়। চিকিৎসক থেকে নানা বিষয় পরামর্শ নেন তিনি সুস্মিতা সেনের কাছ থেকে। 
4/5সাক্ষাৎকারে তিনি আরো জানিয়েছেন, সুস্মিতার সঙ্গে তাঁর রোজ যোগাযোগ হয়। চিকিৎসক থেকে নানা বিষয় পরামর্শ নেন তিনি সুস্মিতা সেনের কাছ থেকে। 
২০১৯ সালে সাত পাকে বাঁধা পড়েন চারু ও রাজীব। প্রথমবার মা হতে চলেছেন চারু। তাঁর সমস্ত ফোকাস এখন মাতৃত্বে। অভিনেত্রী সুস্মিতা সেন অধীর অপেক্ষায় করেছেন তাঁর ভাগ্না বা ভাগ্নির জানিয়েছেন হবু মা।
5/5২০১৯ সালে সাত পাকে বাঁধা পড়েন চারু ও রাজীব। প্রথমবার মা হতে চলেছেন চারু। তাঁর সমস্ত ফোকাস এখন মাতৃত্বে। অভিনেত্রী সুস্মিতা সেন অধীর অপেক্ষায় করেছেন তাঁর ভাগ্না বা ভাগ্নির জানিয়েছেন হবু মা।
অন্য গ্যালারিগুলি