বাংলা নিউজ > ছবিঘর > লাল ড্রেসে স্পষ্ট বেবি বাম্প! সোনমের মা হতে চলার জল্পনা উস্কে দিল এই ছবি

লাল ড্রেসে স্পষ্ট বেবি বাম্প! সোনমের মা হতে চলার জল্পনা উস্কে দিল এই ছবি

  • নেটপাড়ার একটা বড় অংশ মনে করছে সোনম কাপুর অন্তঃসত্ত্বা। যদিও মুখে কুলুপ অনিল-কন্যার। 
সোনম কাপুর নাকি অন্তঃসত্ত্বা। এমনই গুঞ্জনে উত্তাল নেটপাড়া। গত সপ্তাহে দীর্ঘ এক বছর পর দেশের মাটিতে পা রাখবার পর থেকেই অনিল কন্যাকে নিয়ে এই চর্চা শুরু হয়েছে। অভিনেত্রীর নতুন ছবি সেই আলোচনার আগুনে ঘি ঢালল। 
1/7সোনম কাপুর নাকি অন্তঃসত্ত্বা। এমনই গুঞ্জনে উত্তাল নেটপাড়া। গত সপ্তাহে দীর্ঘ এক বছর পর দেশের মাটিতে পা রাখবার পর থেকেই অনিল কন্যাকে নিয়ে এই চর্চা শুরু হয়েছে। অভিনেত্রীর নতুন ছবি সেই আলোচনার আগুনে ঘি ঢালল। 
 সোনম কাপুর আহুজা, বলিউডের অন্যতম ফ্যাশনিস্তা হিসাবেই পরিচিত। কিন্তু গত সপ্তাহে এয়ারপোর্টে ওভারসাইজ পোশাকে লেন্সবন্দি হন সোনম, ছড়ানো জ্যাকেটের মাঝেও অভিনেত্রীকে দেখে অনেকেরই মনে হয়েছে তিনি অন্তঃসত্ত্বা।  (ছবি ইনস্টাগ্রাম)
2/7 সোনম কাপুর আহুজা, বলিউডের অন্যতম ফ্যাশনিস্তা হিসাবেই পরিচিত। কিন্তু গত সপ্তাহে এয়ারপোর্টে ওভারসাইজ পোশাকে লেন্সবন্দি হন সোনম, ছড়ানো জ্যাকেটের মাঝেও অভিনেত্রীকে দেখে অনেকেরই মনে হয়েছে তিনি অন্তঃসত্ত্বা।  (ছবি ইনস্টাগ্রাম)
নীল জ্যাকেটের নীচে বেবি বাম্প আড়ালের চেষ্টা করেছেন সোনম, এমনটাই মত নেটিজেনদের একাংশের। যদিও এই জল্পনা নিয়ে কোনও মন্তব্য করেনি সোনম। এর মাঝেই মঙ্গলবার নেট মাধ্যমে সোনমের আরও এক ছবি, সেখানেও অভিনেত্রীকে দেখে তাঁর প্রেগন্যান্সির চর্চা আরও বাড়ল। 
3/7নীল জ্যাকেটের নীচে বেবি বাম্প আড়ালের চেষ্টা করেছেন সোনম, এমনটাই মত নেটিজেনদের একাংশের। যদিও এই জল্পনা নিয়ে কোনও মন্তব্য করেনি সোনম। এর মাঝেই মঙ্গলবার নেট মাধ্যমে সোনমের আরও এক ছবি, সেখানেও অভিনেত্রীকে দেখে তাঁর প্রেগন্যান্সির চর্চা আরও বাড়ল। 
এদিন লাল রঙা প্রিন্টেট ড্রেসে পাপারাতজিদের ক্যামেরাবম্দি হন সোনম, ক্যামেরা ফ্রেন্ডলি এই নায়িকা এদিন ছবির জন্য পোজ না দিয়েই তাড়াহুড়ো করে ভিতরে ঢুকে যান। জনপ্রিয় বলিউড পাপারাতজি ভাইরাল ভায়ানি সোনমের এই ছবি শেয়ার করে প্রেগন্যান্সির জল্পনার কথা উল্লেখ করেন। তবে জানান, এখনও আমরা সকলেই এই সুখবরের চর্চা শুনছি, কিন্তু স্পষ্টভাবে কিছু জানা যায়নি। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/7এদিন লাল রঙা প্রিন্টেট ড্রেসে পাপারাতজিদের ক্যামেরাবম্দি হন সোনম, ক্যামেরা ফ্রেন্ডলি এই নায়িকা এদিন ছবির জন্য পোজ না দিয়েই তাড়াহুড়ো করে ভিতরে ঢুকে যান। জনপ্রিয় বলিউড পাপারাতজি ভাইরাল ভায়ানি সোনমের এই ছবি শেয়ার করে প্রেগন্যান্সির জল্পনার কথা উল্লেখ করেন। তবে জানান, এখনও আমরা সকলেই এই সুখবরের চর্চা শুনছি, কিন্তু স্পষ্টভাবে কিছু জানা যায়নি। (ছবি-ইনস্টাগ্রাম) 
২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম। এখন শোবিজ দুনিয়াকে খুব সময়ই দেন সোনম, আনন্দের সঙ্গে লন্ডন ও দিল্লিতে পাকাপাকিভাবে বসবাস করছেন এই বলি নায়িকা। আনন্দের ব্যবসার সিকিভাগটাই লন্ডনে, তাই বিদেশেই এখন বেশিরভাগ সময় কাটে সোনমের। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম। এখন শোবিজ দুনিয়াকে খুব সময়ই দেন সোনম, আনন্দের সঙ্গে লন্ডন ও দিল্লিতে পাকাপাকিভাবে বসবাস করছেন এই বলি নায়িকা। আনন্দের ব্যবসার সিকিভাগটাই লন্ডনে, তাই বিদেশেই এখন বেশিরভাগ সময় কাটে সোনমের। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনাকালে গত এক বছর লন্ডনে একসঙ্গে সময় কাটিয়েছেন সোনম-আনন্দ। তারপর এই ধরণেই গুড নিউজের সম্ভবনাকে উড়িয়ে দিচ্ছেন না নেটিজেনরা। কিন্তু গোটা বিষয় নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি সোনম বা কাপুর পরিবারের কোনও সদস্য।  (ছবি-ইনস্টাগ্রাম)
6/7করোনাকালে গত এক বছর লন্ডনে একসঙ্গে সময় কাটিয়েছেন সোনম-আনন্দ। তারপর এই ধরণেই গুড নিউজের সম্ভবনাকে উড়িয়ে দিচ্ছেন না নেটিজেনরা। কিন্তু গোটা বিষয় নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি সোনম বা কাপুর পরিবারের কোনও সদস্য।  (ছবি-ইনস্টাগ্রাম)
স্বামী আনন্দ আহুজাকে নিয়ে মাসকয়েক আগে এক সাক্ষাত্কারে সোনম বলেন, 'আমি খুব সৌভাগ্যশালী যে আমি এমন কাউকে খুঁজে পেয়েছি যে আমার মনের মতো মানুষ, এবং নারীবাদী'। ভোগ (Vogue) ম্যাগাজিনকে সোনম আরও জানান, ‘ভগবানের অশেষ কৃপা যে আমি সেই ইন্ডাস্ট্রির কারুর প্রেমে পড়িনি যেখানে আমি কাজ করি, কারণ তাঁদের এই জগতটাকে দেখবার ক্ষমতাটা খুব লিমিটেড। ওদের গোটা জগত যে বলিউডে কী ঘটছে’।
7/7স্বামী আনন্দ আহুজাকে নিয়ে মাসকয়েক আগে এক সাক্ষাত্কারে সোনম বলেন, 'আমি খুব সৌভাগ্যশালী যে আমি এমন কাউকে খুঁজে পেয়েছি যে আমার মনের মতো মানুষ, এবং নারীবাদী'। ভোগ (Vogue) ম্যাগাজিনকে সোনম আরও জানান, ‘ভগবানের অশেষ কৃপা যে আমি সেই ইন্ডাস্ট্রির কারুর প্রেমে পড়িনি যেখানে আমি কাজ করি, কারণ তাঁদের এই জগতটাকে দেখবার ক্ষমতাটা খুব লিমিটেড। ওদের গোটা জগত যে বলিউডে কী ঘটছে’।
অন্য গ্যালারিগুলি