বাংলা নিউজ > ছবিঘর > দুর্নিবারের বিয়েতে এক ছাদের নীচে প্রাক্তন জুটি শোভন-ইমন,সঙ্গে স্বস্তিকা-নীলাঞ্জন

দুর্নিবারের বিয়েতে এক ছাদের নীচে প্রাক্তন জুটি শোভন-ইমন,সঙ্গে স্বস্তিকা-নীলাঞ্জন

  • বলিউডে রণবীরের প্রাক্তন দীপিকা আর বর্তমান আলিয়ার বন্ধুত্বের গল্প তো ফেরে সকলের মুখে, বদলাচ্ছে টলিপাড়াও। 
প্রেম সম্পর্ক ভেঙে গেলেও বন্ধুত্ব টিকে থাকে, অথবা পারস্পরিক সৌজন্যটুকু তো বজায় রাখাই যায়। সেই কথাটা প্রমাণ করে দিলেন ইমন-শোভন। রবিবার সাত পাকে বাঁধা পড়ল তাঁদের ঘনিষ্ঠ বন্ধু দুর্নিবার সাহা। আর দুর্নিবারের বিয়ের অনুষ্ঠানে শামিল হলেন ইমন-শোভন।  
1/8প্রেম সম্পর্ক ভেঙে গেলেও বন্ধুত্ব টিকে থাকে, অথবা পারস্পরিক সৌজন্যটুকু তো বজায় রাখাই যায়। সেই কথাটা প্রমাণ করে দিলেন ইমন-শোভন। রবিবার সাত পাকে বাঁধা পড়ল তাঁদের ঘনিষ্ঠ বন্ধু দুর্নিবার সাহা। আর দুর্নিবারের বিয়ের অনুষ্ঠানে শামিল হলেন ইমন-শোভন।  
কাকতালীয়ভাবে চলতি মাসেই সাত পাকে বাঁধা পড়ছেন ইমন। আর দুদিন আগেই (শনিবার) প্রেম সম্পর্কে সিলমোহর দিয়েছেন স্বস্তিকা-শোভন। দুর্নিবার-মীনাক্ষীর বিয়ের অনুষ্ঠানে নিজেদের নতুন জীবনসঙ্গীকে নিয়েই পৌঁছেছিলেন প্রাক্তন জুটি। নীলাঞ্জনের সঙ্গে দেখা মিলল ইমনের, আর স্বস্তিকার হাত ধরে শোভন। 
2/8কাকতালীয়ভাবে চলতি মাসেই সাত পাকে বাঁধা পড়ছেন ইমন। আর দুদিন আগেই (শনিবার) প্রেম সম্পর্কে সিলমোহর দিয়েছেন স্বস্তিকা-শোভন। দুর্নিবার-মীনাক্ষীর বিয়ের অনুষ্ঠানে নিজেদের নতুন জীবনসঙ্গীকে নিয়েই পৌঁছেছিলেন প্রাক্তন জুটি। নীলাঞ্জনের সঙ্গে দেখা মিলল ইমনের, আর স্বস্তিকার হাত ধরে শোভন। 
এদিন সাদা-লাল চেক শাড়িতে সেজেছিলেন ইমন। খোলা চুল, মাথায় চওড়া সিঁদুর, অন্যদিকে ঘিযে রঙা পাঞ্জাবিতে নজর কাড়লেন নীলাঞ্জন। 
3/8এদিন সাদা-লাল চেক শাড়িতে সেজেছিলেন ইমন। খোলা চুল, মাথায় চওড়া সিঁদুর, অন্যদিকে ঘিযে রঙা পাঞ্জাবিতে নজর কাড়লেন নীলাঞ্জন। 
স্বস্তিকা শোভন একটু মর্ডান সাজে। শোভন পরেছিলেন জিনস আর নীল রঙা ফতুয়া স্টাইল শার্ট। হলুদ শাড়ি আর কালো ব্লাউজে সুন্দরী স্বস্তিকা। 
4/8স্বস্তিকা শোভন একটু মর্ডান সাজে। শোভন পরেছিলেন জিনস আর নীল রঙা ফতুয়া স্টাইল শার্ট। হলুদ শাড়ি আর কালো ব্লাউজে সুন্দরী স্বস্তিকা। 
এদিন নবদম্পতির সঙ্গে পোজ দিয়ে চুটিয়ে ছবি তুললেন স্বস্তিকা-শোভন। বন্ধুদের সঙ্গেও চলল ফটো সেশন পর্ব। 
5/8এদিন নবদম্পতির সঙ্গে পোজ দিয়ে চুটিয়ে ছবি তুললেন স্বস্তিকা-শোভন। বন্ধুদের সঙ্গেও চলল ফটো সেশন পর্ব। 
গ্রুপ ছবিতেও একসঙ্গে কোনওভাবেই ধরা দেননি ইমন-শোভন। বলা যায়, সৌজন্যবোধের খামতি না থাকলেও দূরত্ব বজায় ছিল ষোলয়ানা। নীলাঞ্জনের সঙ্গে সম্পর্কে সিলমোহর দেওয়ার পর থেকেই শোভনকে নিয়ে বহুবার কটাক্ষের মুখে পড়তে হয়েছে ইমনকে। 
6/8গ্রুপ ছবিতেও একসঙ্গে কোনওভাবেই ধরা দেননি ইমন-শোভন। বলা যায়, সৌজন্যবোধের খামতি না থাকলেও দূরত্ব বজায় ছিল ষোলয়ানা। নীলাঞ্জনের সঙ্গে সম্পর্কে সিলমোহর দেওয়ার পর থেকেই শোভনকে নিয়ে বহুবার কটাক্ষের মুখে পড়তে হয়েছে ইমনকে। 
ইমনের বিয়ের ছবিতে নেটিজেনরা প্রশ্ন করেছিলেন, ‘শোভন কই?’, ছেড়ে দেওয়ার পাত্রী নন ইমনও। দিয়েছিলেন যোগ্য জবাব। লেখেন, ‘শোভন বাড়িতে আছে দাদা’। 
7/8ইমনের বিয়ের ছবিতে নেটিজেনরা প্রশ্ন করেছিলেন, ‘শোভন কই?’, ছেড়ে দেওয়ার পাত্রী নন ইমনও। দিয়েছিলেন যোগ্য জবাব। লেখেন, ‘শোভন বাড়িতে আছে দাদা’। 
পুরোনো সম্পর্কের বোঝা ঝেড়ে ফেলে নতুন জীবনের পথে শোভন-ইমন। পিছনে ফিরে তাকাতে চান না দুজনেই। 
8/8পুরোনো সম্পর্কের বোঝা ঝেড়ে ফেলে নতুন জীবনের পথে শোভন-ইমন। পিছনে ফিরে তাকাতে চান না দুজনেই। 
অন্য গ্যালারিগুলি