বাংলা নিউজ > ছবিঘর > বিয়ের পর প্রথম লক্ষ্মী পুজো, একসঙ্গে আল্পনা আঁকলেন প্রিয়ম-শুভজিত

বিয়ের পর প্রথম লক্ষ্মী পুজো, একসঙ্গে আল্পনা আঁকলেন প্রিয়ম-শুভজিত

  • ঘরের লক্ষ্মীকে সঙ্গে নিয়েই ধনদেবীর আরাধনায় ‘ধ্রুবতারার’ অগ্নি। 
বাংলা টেলিভিশনের অন্যতম হ্যাপি কপল প্রিয়ম চক্রবর্তী ও শুভজিত কর। গত ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়েছেন দুজনে। বিয়ের পর প্রথম লক্ষ্মী পুজো বাড়িতে। 
1/6বাংলা টেলিভিশনের অন্যতম হ্যাপি কপল প্রিয়ম চক্রবর্তী ও শুভজিত কর। গত ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়েছেন দুজনে। বিয়ের পর প্রথম লক্ষ্মী পুজো বাড়িতে। 
ঘরের লক্ষ্মী ব্যস্ত অল্পনা আঁকতে। সেই ফাঁকে স্ত্রীর ছবি মুঠোফোনে বন্দি করেছেন ধ্রুবতারা ধারাবাহিকের অগ্নি মানে শুভজিত।
2/6ঘরের লক্ষ্মী ব্যস্ত অল্পনা আঁকতে। সেই ফাঁকে স্ত্রীর ছবি মুঠোফোনে বন্দি করেছেন ধ্রুবতারা ধারাবাহিকের অগ্নি মানে শুভজিত।
নিজেও কম যান না, দেখুন কত সুন্দর রঙ-তুলি দিয়ে কত সুন্দর কারুচার্য করছেন ছোটপর্দার এই তারকা। 
3/6নিজেও কম যান না, দেখুন কত সুন্দর রঙ-তুলি দিয়ে কত সুন্দর কারুচার্য করছেন ছোটপর্দার এই তারকা। 
একদম সাদা-মাটা গৃৃহবধূর সাজে প্রিয়ম। লাল পাড় হলুদ শাড়ি, হাতে শোভা পাচ্ছে শাঁখা-পলা। মাথায় চওড়া লাল সিঁদুর ও ছোট্ট লাল টিপ। এক্কেবারে লক্ষ্মীশ্রী যাকে বলে আর কি! 
4/6একদম সাদা-মাটা গৃৃহবধূর সাজে প্রিয়ম। লাল পাড় হলুদ শাড়ি, হাতে শোভা পাচ্ছে শাঁখা-পলা। মাথায় চওড়া লাল সিঁদুর ও ছোট্ট লাল টিপ। এক্কেবারে লক্ষ্মীশ্রী যাকে বলে আর কি! 
ঠাকুরঘর সাজানোর কাজ চলছে। 
5/6ঠাকুরঘর সাজানোর কাজ চলছে। 
ছোটপর্দায় একসঙ্গে কাজ না করলেও সেনাপতি ওয়েব সিরিজে একসঙ্গে দেখা গিয়েছে এই রিয়েল লাইফ কপলকে। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করবার পর গত বছর ডিসেম্বরে বিয়ের পর্ব সেরে ফেলেন প্রিয়ম-শুভজিত। 
6/6ছোটপর্দায় একসঙ্গে কাজ না করলেও সেনাপতি ওয়েব সিরিজে একসঙ্গে দেখা গিয়েছে এই রিয়েল লাইফ কপলকে। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করবার পর গত বছর ডিসেম্বরে বিয়ের পর্ব সেরে ফেলেন প্রিয়ম-শুভজিত। 
অন্য গ্যালারিগুলি