বাড়ি > ছবিঘর > পার্টি মুডে টলিউড: ক্রিসমাসের আনন্দে মাতোয়ারা টলিগঞ্জ

পার্টি মুডে টলিউড: ক্রিসমাসের আনন্দে মাতোয়ারা টলিগঞ্জ

  • ক্রিসমাস আর নতুন বছরের জোয়ারে গা ভাসিয়েছে বাংলা। বাদ নেই টলি সেলেবরাও। বড়দিনটা দারুন কাটল টলিগঞ্জের। কেউ নিজের বাড়িতেই পরিবারের সঙ্গে কাটালেন ক্রিসমাস, কোনও কোনও তারকা আবার বন্ধুদের সঙ্গে চুটিয়ে পার্টি করলেন।
আরবানার ফ্ল্যাটেই ক্রিসমাস সেলিব্রেট করলেন শ্রাবন্তী। ছিল ক্রিসমাস ট্রি, সান্তাক্লজ- ইন্দো ওয়েস্টার্ন গাউনে অপরূপা রোশন পত্নী। (সৌজন্যে ইন্সটাগ্রাম)
1/8আরবানার ফ্ল্যাটেই ক্রিসমাস সেলিব্রেট করলেন শ্রাবন্তী। ছিল ক্রিসমাস ট্রি, সান্তাক্লজ- ইন্দো ওয়েস্টার্ন গাউনে অপরূপা রোশন পত্নী। (সৌজন্যে ইন্সটাগ্রাম)
বাড়িতেই সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের ক্রিসমাসের সেলিব্রেশন। (সৌজন্যে ইন্সটাগ্রাম)
2/8বাড়িতেই সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের ক্রিসমাসের সেলিব্রেশন। (সৌজন্যে ইন্সটাগ্রাম)
ক্রিসমাসের রাতে তারকা সমাবেশ! একফ্রেমে বিক্রম-ঐন্দ্রিলা-অঙ্কুশ-গৌরব-অদ্রিজারা। শহরের এক রেঁস্তোরায় চুটিয়ে পার্টি করলেন এই টলি তারকারা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/8ক্রিসমাসের রাতে তারকা সমাবেশ! একফ্রেমে বিক্রম-ঐন্দ্রিলা-অঙ্কুশ-গৌরব-অদ্রিজারা। শহরের এক রেঁস্তোরায় চুটিয়ে পার্টি করলেন এই টলি তারকারা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ক্রিসমাসে ভক্তদের শুভেচ্ছা জানালেন মিমি চক্রবর্তীও। (সৌজন্যে-ইন্সটাগ্রাম মিমির স্টোরি)
4/8ক্রিসমাসে ভক্তদের শুভেচ্ছা জানালেন মিমি চক্রবর্তীও। (সৌজন্যে-ইন্সটাগ্রাম মিমির স্টোরি)
সারাদিন রবিবারে প্রমোশন সেরে রাতে নিজের বাড়িতে ছেলে তৃষাণজিতের সঙ্গে প্রসেনজিতের ক্রিসমাস পালন(সৌজন্যে-ফেসবুক)
5/8সারাদিন রবিবারে প্রমোশন সেরে রাতে নিজের বাড়িতে ছেলে তৃষাণজিতের সঙ্গে প্রসেনজিতের ক্রিসমাস পালন(সৌজন্যে-ফেসবুক)
ঋতাভরীর বাড়িতে ছিল আলোর রোশনাই। সান্তাক্লজ প্রচুর উপহার রেখে গিয়েছিলেন। ক্রিসমাস ট্রি-র সামনে পোজ দিতে ব্যস্ত নায়িকা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/8ঋতাভরীর বাড়িতে ছিল আলোর রোশনাই। সান্তাক্লজ প্রচুর উপহার রেখে গিয়েছিলেন। ক্রিসমাস ট্রি-র সামনে পোজ দিতে ব্যস্ত নায়িকা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বড়দিনের আনন্দটা সবার, তাই এনজিওর বাচ্চাদের সঙ্গে বড়দিনের খুশি ভাগ করে নিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, ছিলেন ঋতুপর্ণার কন্যা ঋষণাও। (সৌজন্যে ফেসবুক)
7/8বড়দিনের আনন্দটা সবার, তাই এনজিওর বাচ্চাদের সঙ্গে বড়দিনের খুশি ভাগ করে নিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, ছিলেন ঋতুপর্ণার কন্যা ঋষণাও। (সৌজন্যে ফেসবুক)
বিয়ের পর প্রথম ক্রিসমাস সৃজিত-মিথিলার, সেলিব্রেশনে সামিল মিথিলা কন্যা আয়রাও। (সৌজন্যে টুইটার)
8/8বিয়ের পর প্রথম ক্রিসমাস সৃজিত-মিথিলার, সেলিব্রেশনে সামিল মিথিলা কন্যা আয়রাও। (সৌজন্যে টুইটার)
অন্য গ্যালারিগুলি