বাংলা নিউজ > ছবিঘর > নভেম্বরে পিসি হচ্ছেন সুস্মিতা, হয়ে গেল সেন পরিবারের বউমার সাধের অনুষ্ঠান

নভেম্বরে পিসি হচ্ছেন সুস্মিতা, হয়ে গেল সেন পরিবারের বউমার সাধের অনুষ্ঠান

  • নভেম্বরেই মা হচ্ছেন সুস্মিতা সেনের ভাইবৌ, চারু আসোপা। সাধের অনুষ্ঠানে ভাই ও ভাইবৌ-কে আর্শীবাদে ভরিয়ে দিলেন প্রাক্তন মিস ইউনিভার্স। 
অপেক্ষা আর দিন কয়েকের। গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে রয়েছেন অভিনেত্রী চারু আসোপা। গত মে মাসেই সুখবর ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। ধুমধাম করে সেন পরিবার পালন করল তাঁদের বউমার সাধ ভক্ষণ অনুষ্ঠান। 
1/11অপেক্ষা আর দিন কয়েকের। গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে রয়েছেন অভিনেত্রী চারু আসোপা। গত মে মাসেই সুখবর ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। ধুমধাম করে সেন পরিবার পালন করল তাঁদের বউমার সাধ ভক্ষণ অনুষ্ঠান। 
অভিনেত্রী তথা ভারতের প্রথম মিউ ইউনিভার্স সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের স্ত্রী চারু। চারুর মা হতে চলার খবর জানবার পর থেকেই উচ্ছ্বসিত সুস্মিতার পরিবার। নিয়ম-রীতি মেনে বউমার বেবি শাওয়ার অনুষ্ঠান সারলেন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/11অভিনেত্রী তথা ভারতের প্রথম মিউ ইউনিভার্স সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের স্ত্রী চারু। চারুর মা হতে চলার খবর জানবার পর থেকেই উচ্ছ্বসিত সুস্মিতার পরিবার। নিয়ম-রীতি মেনে বউমার বেবি শাওয়ার অনুষ্ঠান সারলেন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা আবহে একমাত্র পরিবারের উপস্থিতিতেই সম্পন্ন হল অনুষ্ঠান। সুস্মিতার দুই মেয়ে, প্রেমিক রোমান শলও শামিল হয়েছিল এই অনুষ্ঠানে। ছিলেন অভিনেত্রীর বাবা-মা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/11করোনা আবহে একমাত্র পরিবারের উপস্থিতিতেই সম্পন্ন হল অনুষ্ঠান। সুস্মিতার দুই মেয়ে, প্রেমিক রোমান শলও শামিল হয়েছিল এই অনুষ্ঠানে। ছিলেন অভিনেত্রীর বাবা-মা। (ছবি-ইনস্টাগ্রাম)
ননদের সঙ্গে খুব খাতির চারুর। সবসময় ভালোবাসায় ভাইবৌ-কে আগলে রাখেন সুস্মিতা। আগেই চারু জানিয়েছেন, তাঁর ডেলিভারি ডেট সুস্মিতার জন্মদিনের সময়। তিনি চান তাঁদের সন্তান তাঁর ননদের মতো হোক।চারুর কথায়, ‘আমাদের ছেলে বা মেয়ে যাই হোক, আমি চাই দিদির মতো ভাল মানুষ হোক সে’।
4/11ননদের সঙ্গে খুব খাতির চারুর। সবসময় ভালোবাসায় ভাইবৌ-কে আগলে রাখেন সুস্মিতা। আগেই চারু জানিয়েছেন, তাঁর ডেলিভারি ডেট সুস্মিতার জন্মদিনের সময়। তিনি চান তাঁদের সন্তান তাঁর ননদের মতো হোক।চারুর কথায়, ‘আমাদের ছেলে বা মেয়ে যাই হোক, আমি চাই দিদির মতো ভাল মানুষ হোক সে’।
চারুর মা হতে চলার খবরে শুরু থেকেই উচ্ছ্বসিত তাঁর একমাত্র ননদ সুস্মিতা। চারু জানিয়েছেন, ‘সুস্মিতা দিদি খুব এক্সাইটেড। উনি আমাকে নিয়মিত ভয়েজ নোটস পাঠাতে থাকেন এবং ওঁনার গলা শোনাটাই দারুণ একটা ব্যাপার। উনি অপেক্ষায় রয়েছেন নিজের ভাগ্না বা ভাগ্নির’।
5/11চারুর মা হতে চলার খবরে শুরু থেকেই উচ্ছ্বসিত তাঁর একমাত্র ননদ সুস্মিতা। চারু জানিয়েছেন, ‘সুস্মিতা দিদি খুব এক্সাইটেড। উনি আমাকে নিয়মিত ভয়েজ নোটস পাঠাতে থাকেন এবং ওঁনার গলা শোনাটাই দারুণ একটা ব্যাপার। উনি অপেক্ষায় রয়েছেন নিজের ভাগ্না বা ভাগ্নির’।
রাজীব-চারুর নতুন বাড়িতে আয়োজন করা হয়েছিল এই সাধের অনুষ্ঠান। বেবি পিঙ্ক সালোয়ার কামিজে ঝলমল করলেন সুস্মিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/11রাজীব-চারুর নতুন বাড়িতে আয়োজন করা হয়েছিল এই সাধের অনুষ্ঠান। বেবি পিঙ্ক সালোয়ার কামিজে ঝলমল করলেন সুস্মিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
সাধের অনুষ্ঠানে চারুর দেখা মিলল লাল-হলুদ বাঁধনি ঘাঘরা চোলিতে। সঙ্গে ফুলের সাজে অপরূপা অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
7/11সাধের অনুষ্ঠানে চারুর দেখা মিলল লাল-হলুদ বাঁধনি ঘাঘরা চোলিতে। সঙ্গে ফুলের সাজে অপরূপা অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
প্রেগন্যান্সি গ্লো ঝরে পড়ছে চারুর। হবু সন্তানের অপেক্ষায় অভিনেত্রী। 
8/11প্রেগন্যান্সি গ্লো ঝরে পড়ছে চারুর। হবু সন্তানের অপেক্ষায় অভিনেত্রী। 
২০১৯ সালে সাত পাকে বাঁধা পড়েন চারু ও রাজীব। বিয়ের মাস কয়েকের মধ্যেই এই জুটির দাম্পত্য সম্পর্কে চিড় ধরবার খবর প্রকাশ্যে আসে। কিন্তু সেপ্টেম্বর মাস থেকে দুজনের সম্পর্কের বাঁধন ফের মজবুত হয়। (ছবি-ইনস্টাগ্রাম)
9/11২০১৯ সালে সাত পাকে বাঁধা পড়েন চারু ও রাজীব। বিয়ের মাস কয়েকের মধ্যেই এই জুটির দাম্পত্য সম্পর্কে চিড় ধরবার খবর প্রকাশ্যে আসে। কিন্তু সেপ্টেম্বর মাস থেকে দুজনের সম্পর্কের বাঁধন ফের মজবুত হয়। (ছবি-ইনস্টাগ্রাম)
সুস্মিতার মা ও বড় মেয়ে রেনের সঙ্গে সাধের অনুষ্ঠানের ফাঁকে লেসবন্দি চারু। (ছবি-ইনস্টাগ্রাম)
10/11সুস্মিতার মা ও বড় মেয়ে রেনের সঙ্গে সাধের অনুষ্ঠানের ফাঁকে লেসবন্দি চারু। (ছবি-ইনস্টাগ্রাম)
নভেম্বর মাসে মা হবেন চারু। সন্তানের অপেক্ষায় দিন গুনছেন এই তারকা জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
11/11নভেম্বর মাসে মা হবেন চারু। সন্তানের অপেক্ষায় দিন গুনছেন এই তারকা জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি