বাংলা নিউজ > ছবিঘর > রূপকথার বিয়ে সারলেন কাজল আগারওয়াল, দেখুন নায়িকার বিয়ের অন্দরের ছবি

রূপকথার বিয়ে সারলেন কাজল আগারওয়াল, দেখুন নায়িকার বিয়ের অন্দরের ছবি

  • ইন্টেরিয়ার ডিজাইনার গৌতম কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন কাজল আগারওয়াল। শুক্রবার মুম্বইয়ের তাজ হোটেলে বসেছিল এই জুটির বিয়ের আসর। 
করোনা আবহেই বিয়ের বন্ধনে বাঁধা পড়লেন অজয় দেবগণের সিংহম নায়িকা।রীতি-নীতি মেনে কাজল-আগারওয়াল শুক্রবার গাঁটছড়া বাধলেন ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে। তাঁদের বিয়ের প্রথম ছবি সামনে আসার পর থেকেই শোরগোল সোশ্যাল মিডিয়ায়। (ছবি- ইনস্টাগ্রাম, weddingsutra)
1/11করোনা আবহেই বিয়ের বন্ধনে বাঁধা পড়লেন অজয় দেবগণের সিংহম নায়িকা।রীতি-নীতি মেনে কাজল-আগারওয়াল শুক্রবার গাঁটছড়া বাধলেন ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে। তাঁদের বিয়ের প্রথম ছবি সামনে আসার পর থেকেই শোরগোল সোশ্যাল মিডিয়ায়। (ছবি- ইনস্টাগ্রাম, weddingsutra)
একদম সাবেকি লাল লেহেঙ্গায় সেজেছিলেন কাজল। আর এই বিশেষ দিন গৌতমকে পাওযা গেল সাদা শেরওয়ানিতে। (ছবি-ইনস্টাগ্রাম,kajpriya)
2/11একদম সাবেকি লাল লেহেঙ্গায় সেজেছিলেন কাজল। আর এই বিশেষ দিন গৌতমকে পাওযা গেল সাদা শেরওয়ানিতে। (ছবি-ইনস্টাগ্রাম,kajpriya)
হাতে ঝলমল করছে লাল চূড়া,কলিঁরেও রয়েছে কাজলের হাতে। নতুন জীবনের শপথ নিচ্ছেন এই জুটি।(ছবি-ইনস্টাগ্রাম,kajpriya)
3/11হাতে ঝলমল করছে লাল চূড়া,কলিঁরেও রয়েছে কাজলের হাতে। নতুন জীবনের শপথ নিচ্ছেন এই জুটি।(ছবি-ইনস্টাগ্রাম,kajpriya)
মুম্বইয়ে সাত তারা হোটেল দ্য তাজ মহেল প্যালেসে বসেছিল কাজল-গৌতমের বিয়ের আসর। করোনা আবহে কাছের বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব সেরে ফেললেন তাঁরা। (ছবি- ইনস্টাগ্রাম)
4/11মুম্বইয়ে সাত তারা হোটেল দ্য তাজ মহেল প্যালেসে বসেছিল কাজল-গৌতমের বিয়ের আসর। করোনা আবহে কাছের বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব সেরে ফেললেন তাঁরা। (ছবি- ইনস্টাগ্রাম)
চলছে সম্প্রদান পর্ব। (ছবি-ইনস্টাগ্রাম,kajpriya)
5/11চলছে সম্প্রদান পর্ব। (ছবি-ইনস্টাগ্রাম,kajpriya)
একে অপরের হাত এভাবেই শক্ত করে ধরে থাকবার শপথ নিলেন দুজনে। 
6/11একে অপরের হাত এভাবেই শক্ত করে ধরে থাকবার শপথ নিলেন দুজনে। 
নিজের জীবনসাথী হিসাবে কোনও রুপোলি জগতে মানুষ নয় বরং কাজল বেছেছেন গৌতমকে। ইনস্টাগ্রাম প্রোফাইল অনুসারে ইন্টিরিয়ার ডিজাইনিংয়ের ব্যবসার সঙ্গে যুক্ত গৌতম। ডিসার্ন লিভিং নামের একটি ডিজাইনিং সংস্থার কর্ণধার তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
7/11নিজের জীবনসাথী হিসাবে কোনও রুপোলি জগতে মানুষ নয় বরং কাজল বেছেছেন গৌতমকে। ইনস্টাগ্রাম প্রোফাইল অনুসারে ইন্টিরিয়ার ডিজাইনিংয়ের ব্যবসার সঙ্গে যুক্ত গৌতম। ডিসার্ন লিভিং নামের একটি ডিজাইনিং সংস্থার কর্ণধার তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
কাজল-গৌতমের বিয়ের তাক লাগানো ভেন্যুর অন্দরসজ্জা। গোলাপ-অর্কিডে সেজে উঠেছে চারিদিক। ঠিক স্বপ্নপুরীর মতো… (ছবি- ইনস্টাগ্রাম, weddingsutra)
8/11কাজল-গৌতমের বিয়ের তাক লাগানো ভেন্যুর অন্দরসজ্জা। গোলাপ-অর্কিডে সেজে উঠেছে চারিদিক। ঠিক স্বপ্নপুরীর মতো… (ছবি- ইনস্টাগ্রাম, weddingsutra)
কনের সাজে নিজের ইনস্টাগ্রামে কাজল পোস্ট করেছেন এই ছবি। কনের চোখে এক অদ্ভূত দীপ্তি। গোলাপে মোড়া চুল। মাথা ভর্তি মাংগটিকায়। হাতে শোভা পাচ্ছে গৌতমের নামের মেহেন্দি,লাল চুড়া। মাথায় ছোট্ট বিন্দি।(ছবি- ইনস্টাগ্রাম)
9/11কনের সাজে নিজের ইনস্টাগ্রামে কাজল পোস্ট করেছেন এই ছবি। কনের চোখে এক অদ্ভূত দীপ্তি। গোলাপে মোড়া চুল। মাথা ভর্তি মাংগটিকায়। হাতে শোভা পাচ্ছে গৌতমের নামের মেহেন্দি,লাল চুড়া। মাথায় ছোট্ট বিন্দি।(ছবি- ইনস্টাগ্রাম)
বিয়ের সাজে ধরা দিলেও কনের লেহেঙ্গায় পাওয়া গেল না নায়িকাকে। বরং সাদা রঙের ড্রেসিং রোব পরেই ছবি তুললেন কাজল। পিছনে টাঙানো রয়েছে লেহেঙ্গা, সেটির ঝলকও উঠে এল।(ছবি- ইনস্টাগ্রাম)
10/11বিয়ের সাজে ধরা দিলেও কনের লেহেঙ্গায় পাওয়া গেল না নায়িকাকে। বরং সাদা রঙের ড্রেসিং রোব পরেই ছবি তুললেন কাজল। পিছনে টাঙানো রয়েছে লেহেঙ্গা, সেটির ঝলকও উঠে এল।(ছবি- ইনস্টাগ্রাম)
৬ অক্টোবর বিয়ের খবরে সিলমোহর দেন কাজল। সোশ্যাল মিডিয়ায় নায়িকা জানান তিনি গর্বিত ও কৃতজ্ঞ তাঁর অনুরাগীদের কাছে তাঁর পথচলার সঙ্গী হওয়ার জন্য। আগামিদিনেও অভিনয়ের কাজ সমানভাবে চালিয়ে যাবেন তিনি, জানান দক্ষিণী ছবির এই জনপ্রিয় নায়িকা। (ছবি-এএনআই)
11/11৬ অক্টোবর বিয়ের খবরে সিলমোহর দেন কাজল। সোশ্যাল মিডিয়ায় নায়িকা জানান তিনি গর্বিত ও কৃতজ্ঞ তাঁর অনুরাগীদের কাছে তাঁর পথচলার সঙ্গী হওয়ার জন্য। আগামিদিনেও অভিনয়ের কাজ সমানভাবে চালিয়ে যাবেন তিনি, জানান দক্ষিণী ছবির এই জনপ্রিয় নায়িকা। (ছবি-এএনআই)
অন্য গ্যালারিগুলি