বাংলা নিউজ > ছবিঘর > মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচ হারল KKR, তবে গ্যালারিতে মন জিতল শাহরুখ কন্যা- নানান মুডে সুহানা খান

মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচ হারল KKR, তবে গ্যালারিতে মন জিতল শাহরুখ কন্যা- নানান মুডে সুহানা খান

  • শুক্রবার আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে সহজ জয় পেল মুম্বই। তবে নেটিজেনদের নজর আটকে শাহরুখ খান কন্যা সুহানায়। 
নিজেদের টিম কেকেআরের সমর্থনে গত কয়েক ম্যাচ ধরেই মাঠে হাজির হচ্ছেন সুহানা। এদিনও বাবা শাহরুখ খান, দাদা আরিয়ান খানের সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্সদের বিরুদ্ধে দীনেশ কার্তিক, শুভমন গিলদের পারফরম্যান্স দেখতে পৌঁছেছিলেন সুহানা। (ছবি সৌজন্যে- টুইটার/SuhanaKhanClub)
1/5নিজেদের টিম কেকেআরের সমর্থনে গত কয়েক ম্যাচ ধরেই মাঠে হাজির হচ্ছেন সুহানা। এদিনও বাবা শাহরুখ খান, দাদা আরিয়ান খানের সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্সদের বিরুদ্ধে দীনেশ কার্তিক, শুভমন গিলদের পারফরম্যান্স দেখতে পৌঁছেছিলেন সুহানা। (ছবি সৌজন্যে- টুইটার/SuhanaKhanClub)
এদিনের ম্যাচ বেশ খানিকটা একপেশেই ছিল। ১৯ বল বাকি থাকতেই জয়ের জন্য প্রয়োজনীয় ১৪৯ রানে তুলে নেয় রোহিত শর্মার দল। আট উইকেটে মুম্বই সহজ জয় পেলেও গ্যারালি সুহানার এক্সাইটমেন্ট ছিল চোখে পড়ার মতো। নানান মুডে লেন্সবন্দী হলেন শাহরুখ তনয়া। (ছবি সৌজন্যে- টুইটার/SuhanaKhanClub)
2/5এদিনের ম্যাচ বেশ খানিকটা একপেশেই ছিল। ১৯ বল বাকি থাকতেই জয়ের জন্য প্রয়োজনীয় ১৪৯ রানে তুলে নেয় রোহিত শর্মার দল। আট উইকেটে মুম্বই সহজ জয় পেলেও গ্যারালি সুহানার এক্সাইটমেন্ট ছিল চোখে পড়ার মতো। নানান মুডে লেন্সবন্দী হলেন শাহরুখ তনয়া। (ছবি সৌজন্যে- টুইটার/SuhanaKhanClub)
এদিন বাবা মেয়ে দুজনেই হাজির হয়েছিলেন কেকেআরের লোগো যুক্ত সাদা জ্যাকেটে। মেয়ে অবশ্য আবু ধাবির গরমে হাফ স্লিভস জ্যাকেট বেছে নিয়েছিল। সঙ্গে দুটো বিনুনি করা চুল আর হালকা মেক-আপে মোহময়ী সুহানা। (ছবি সৌজন্যে- টুইটার/SRKUniverse)
3/5এদিন বাবা মেয়ে দুজনেই হাজির হয়েছিলেন কেকেআরের লোগো যুক্ত সাদা জ্যাকেটে। মেয়ে অবশ্য আবু ধাবির গরমে হাফ স্লিভস জ্যাকেট বেছে নিয়েছিল। সঙ্গে দুটো বিনুনি করা চুল আর হালকা মেক-আপে মোহময়ী সুহানা। (ছবি সৌজন্যে- টুইটার/SRKUniverse)
খেলা দেখার ফাঁকে দাদা আরিয়ান খানের সঙ্গে আলাপচারিতায় মশগুল সুহানা। কেকেআরের ব্যর্থতা নিয়েই কী আলোচনা চলছে? যদিও আরিয়ানের হাসি বলছে অন্য কথা। (ছবি সৌজন্যে- টুইটার)
4/5খেলা দেখার ফাঁকে দাদা আরিয়ান খানের সঙ্গে আলাপচারিতায় মশগুল সুহানা। কেকেআরের ব্যর্থতা নিয়েই কী আলোচনা চলছে? যদিও আরিয়ানের হাসি বলছে অন্য কথা। (ছবি সৌজন্যে- টুইটার)
ম্যাচ হারলেও বাদশাকেও এদিন স্বপরিচিত মেজাজেই পাওয়া গেল মাঠে। ম্যাচের ফাঁকে টিমের অপর কর্ণধার জয় মেহতার সঙ্গে আলোচনায় ব্যস্ত শাহরুখ। (ছবি সৌজন্যে- টুইটার/SRKUniverse)
5/5ম্যাচ হারলেও বাদশাকেও এদিন স্বপরিচিত মেজাজেই পাওয়া গেল মাঠে। ম্যাচের ফাঁকে টিমের অপর কর্ণধার জয় মেহতার সঙ্গে আলোচনায় ব্যস্ত শাহরুখ। (ছবি সৌজন্যে- টুইটার/SRKUniverse)
অন্য গ্যালারিগুলি