বাড়ি > ছবিঘর > দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে 'হরমনের প্রীতো', দেখুন কাম্যা পঞ্জাবির বিয়ের ছবি

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে 'হরমনের প্রীতো', দেখুন কাম্যা পঞ্জাবির বিয়ের ছবি

  • টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী কাম্যা পঞ্জাবি নতুন জীবন শুরু করলেন। সোমবার দ্বিতীয়বার বিয়ের পর্ব সারলেন কাম্যা। পাত্র বিজনেসম্যান শালব দঙ্গ। হিন্দু রীতি মেনেই হল বিয়ের সব অনুষ্ঠান। আপতত শক্তি..অস্তিত্ব কি এয়সাস সিরিয়ালে অভিনয় করছেন কাম্যা। বিগ বসের সাত নম্বর এডিশনে অংশ নিয়েছিলেন এই অভিনেত্রী।
নতুন জীবন শুরু করলেন 'শক্তি.. অস্তিত্বকে এয়সাস কী' সিরিয়াল খ্যাত কাম্যা পঞ্জাবি। সোমবার দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন কাম্যা। এদিন নিজের জীবনের বিশেষ মানুষ শালব দঙ্গের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন কাম্যা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/9নতুন জীবন শুরু করলেন 'শক্তি.. অস্তিত্বকে এয়সাস কী' সিরিয়াল খ্যাত কাম্যা পঞ্জাবি। সোমবার দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন কাম্যা। এদিন নিজের জীবনের বিশেষ মানুষ শালব দঙ্গের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন কাম্যা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
কনের সাজে মন্ডপে কাম্যার গ্র্যান্ড এন্ট্রি। একদম রানির মতো লাগছিল ৪০ বছরের এই অভিনেত্রীকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/9কনের সাজে মন্ডপে কাম্যার গ্র্যান্ড এন্ট্রি। একদম রানির মতো লাগছিল ৪০ বছরের এই অভিনেত্রীকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
মালাবদলের মুহূর্তে লেন্সবন্দী কাম্যা-শালব
3/9মালাবদলের মুহূর্তে লেন্সবন্দী কাম্যা-শালব
সাত পাকে বাঁধা... গত বছর ফেব্রুয়ারি মাসেই শালভের সঙ্গে প্রথম পরিচয় কাম্যা।অসুস্থতার সূ্ত্রে তাঁদের প্রথম পরিচয়। হেলথকেয়ার ইন্ডাস্ট্রির সঙ্গে যু্ক্ত কাম্যার স্বামী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/9সাত পাকে বাঁধা... গত বছর ফেব্রুয়ারি মাসেই শালভের সঙ্গে প্রথম পরিচয় কাম্যা।অসুস্থতার সূ্ত্রে তাঁদের প্রথম পরিচয়। হেলথকেয়ার ইন্ডাস্ট্রির সঙ্গে যু্ক্ত কাম্যার স্বামী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
 এদিন লাল লেহেঙ্গায় সেজেছিলেন কাম্যা, সঙ্গে সাবেকি গহনা, তাতে চূড়া, কলিরে। অন্যদিকে শালবকে পাওয়া গেল সোনালি এমব্রয়ডারি করা শেরওয়ানিতে। সঙ্গে সোনালি পাগড়ি (সৌজন্যে-ইন্সটা্গ্রাম)
5/9 এদিন লাল লেহেঙ্গায় সেজেছিলেন কাম্যা, সঙ্গে সাবেকি গহনা, তাতে চূড়া, কলিরে। অন্যদিকে শালবকে পাওয়া গেল সোনালি এমব্রয়ডারি করা শেরওয়ানিতে। সঙ্গে সোনালি পাগড়ি (সৌজন্যে-ইন্সটা্গ্রাম)
শালব সম্পর্কে কাম্যা আগেই জানিয়েছেন, '৪০ বছরে আমি প্রথম জানতে পারি ভালোবাসা কাকে বলে। ও সারাক্ষণ আমাকে আগলে রাখে। আমি ওকে প্রচন্ড ভালোবাসি আর আমার গোটা জীবনটা আমি ওর সঙ্গে কাটাতে চাই' (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/9শালব সম্পর্কে কাম্যা আগেই জানিয়েছেন, '৪০ বছরে আমি প্রথম জানতে পারি ভালোবাসা কাকে বলে। ও সারাক্ষণ আমাকে আগলে রাখে। আমি ওকে প্রচন্ড ভালোবাসি আর আমার গোটা জীবনটা আমি ওর সঙ্গে কাটাতে চাই' (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
 ২০০৩ সালে বান্টি নেগির সঙ্গে বিয়ে হয় হয়েছিল কাম্যার। ২০১৩ সালে ডিভোর্স হয় কাম্যা-বান্টির। তাঁদের একমাত্র সন্তান আরা, কাম্যার সঙ্গেই থাকে। মায়ের বিয়ের সব অনুষ্ঠানে সামিল হয়েছে ১০ বছরের আরা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/9 ২০০৩ সালে বান্টি নেগির সঙ্গে বিয়ে হয় হয়েছিল কাম্যার। ২০১৩ সালে ডিভোর্স হয় কাম্যা-বান্টির। তাঁদের একমাত্র সন্তান আরা, কাম্যার সঙ্গেই থাকে। মায়ের বিয়ের সব অনুষ্ঠানে সামিল হয়েছে ১০ বছরের আরা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ট্রাডিশন মেনেই চলছে কলিরেঁ ফেলার রীতি- বলা হয় দুলহনের হাতে কলিরেঁ যে কন্যার মাথায় পড়বে, শীঘ্রই বিয়ের সাজে সাজবে সে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
8/9ট্রাডিশন মেনেই চলছে কলিরেঁ ফেলার রীতি- বলা হয় দুলহনের হাতে কলিরেঁ যে কন্যার মাথায় পড়বে, শীঘ্রই বিয়ের সাজে সাজবে সে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বিদাই... নতুন জীবনের পথে পা বাড়াচ্ছেন কাম্যা (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
9/9বিদাই... নতুন জীবনের পথে পা বাড়াচ্ছেন কাম্যা (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি