বাংলা নিউজ > ছবিঘর > দিনে এক কোটি টিকাকরণের ‘ক্রেডিট’ নেওয়ার চেষ্টা, ট্রোলড চেতন ভগত

দিনে এক কোটি টিকাকরণের ‘ক্রেডিট’ নেওয়ার চেষ্টা, ট্রোলড চেতন ভগত

  • নওয়াজউদ্দিন সিদ্দিকির গলায় সেই বিখ্যাত ডায়লগটা কোট করেন, ‘কভি কভি লগতা হ্যায় আপুন হি ভগওয়ান হ্যায়।’
মে মাসে তলানিতে ছিল করোনা টিকাকরণ। সেটা নিয়ে মে মাসে এক জাতীয় সংবাদমাধ্যমে প্রতিবেদন লেখেন চেতন ভগত। আজ, বুধবার সেই লেখার লিঙ্ক টুইট করেন টিনেজারদের জনপ্রিয়তম লেখক। আর তার সঙ্গে লেখেন, ‘টিকাকরণের গতি বৃদ্ধি পেয়েছে এখন। এ বিষয়টি নজরে আনার বিষয়ে অবদান রাখতে পেরে আমি আনন্দিত।’ মঙ্গলবার ২৪ ঘণ্টায় ১.৩৩ কোটি ভারতীয় টিকা পান। ছবি : টুইটার  (Twitter)
1/7মে মাসে তলানিতে ছিল করোনা টিকাকরণ। সেটা নিয়ে মে মাসে এক জাতীয় সংবাদমাধ্যমে প্রতিবেদন লেখেন চেতন ভগত। আজ, বুধবার সেই লেখার লিঙ্ক টুইট করেন টিনেজারদের জনপ্রিয়তম লেখক। আর তার সঙ্গে লেখেন, ‘টিকাকরণের গতি বৃদ্ধি পেয়েছে এখন। এ বিষয়টি নজরে আনার বিষয়ে অবদান রাখতে পেরে আমি আনন্দিত।’ মঙ্গলবার ২৪ ঘণ্টায় ১.৩৩ কোটি ভারতীয় টিকা পান। ছবি : টুইটার  (Twitter)
এর পরেই বিতর্কিত টুইটটি করেন চেতন। নওয়াজউদ্দিন সিদ্দিকির গলায় সেই বিখ্যাত ডায়লগটা কোট করেন, ‘কভি কভি লগতা হ্যায় আপুন হি ভগওয়ান হ্যায়।’ অর্থাত্ বর্তমানে দিনে ১ কোটি টিকাকরণের পেছনে ওনারও অবদান রয়েছে, তাই যেন বোঝাতে চাইছেন চেতন। (Twitter)
2/7এর পরেই বিতর্কিত টুইটটি করেন চেতন। নওয়াজউদ্দিন সিদ্দিকির গলায় সেই বিখ্যাত ডায়লগটা কোট করেন, ‘কভি কভি লগতা হ্যায় আপুন হি ভগওয়ান হ্যায়।’ অর্থাত্ বর্তমানে দিনে ১ কোটি টিকাকরণের পেছনে ওনারও অবদান রয়েছে, তাই যেন বোঝাতে চাইছেন চেতন। (Twitter)
এরপরেই শুরু হয় ট্রোলিংয়ের বন্যা। ছবি : টুইটার (Twitter)
3/7এরপরেই শুরু হয় ট্রোলিংয়ের বন্যা। ছবি : টুইটার (Twitter)
চেতনের নিজেই নিজের প্রশংসা নিয়ে শুরু হয় মিম বানানো। ছবি : টুইটার  (Twitter)
4/7চেতনের নিজেই নিজের প্রশংসা নিয়ে শুরু হয় মিম বানানো। ছবি : টুইটার  (Twitter)
এমনই অজস্র মিম-এ ছেয়ে যায় চেতনের টুইটের থ্রেড। এরপরেই আবার পাল্টা টুইট করেন চেতন ভগত। ছবি : টুইটার  (Twitter)
5/7এমনই অজস্র মিম-এ ছেয়ে যায় চেতনের টুইটের থ্রেড। এরপরেই আবার পাল্টা টুইট করেন চেতন ভগত। ছবি : টুইটার  (Twitter)
সমালোচকদের কার্যত ‘কুত্তে’ বলেন চেতন ভগত। এরপরেই আগুনে ঘি পড়ে। আরও বেশি করে ট্রোল করা হয় তাঁর। ছবি : টুইটার  (Twitter)
6/7সমালোচকদের কার্যত ‘কুত্তে’ বলেন চেতন ভগত। এরপরেই আগুনে ঘি পড়ে। আরও বেশি করে ট্রোল করা হয় তাঁর। ছবি : টুইটার  (Twitter)
ট্রোলিং-গুলি আইটি সেল-এর কাজ বলে উল্লেখ করেন তিনি। যদিও বাস্তবে অনেকেই চেতনের দাবি দেখেই ট্রোল করেন। ছবি : টুইটার  (Twitter)
7/7ট্রোলিং-গুলি আইটি সেল-এর কাজ বলে উল্লেখ করেন তিনি। যদিও বাস্তবে অনেকেই চেতনের দাবি দেখেই ট্রোল করেন। ছবি : টুইটার  (Twitter)
অন্য গ্যালারিগুলি