ক্রিসমাস পার্টিতে কেমন সাজবেন? টলি নায়িকাদের রেড হট লুক হতেই পারে অনুপ্রেরণা

  • ক্রিসমাসের পার্টিতে কেমন সাজবেন? চিন্তায় কপালে ভাঁজ, তাহলে চটপট নজর রাখুন টলি নায়িকাদের এই লুক গুলোতে।
  • শুভশ্রী,মিমি, নুসরতদের এই রেড হট লুকগুলো ক্রিসমাস পার্টির জন্য আপনাকে সাজতে সাহায্য করবে।
বড়োদিনের উত্সবে মেতে উঠেছে তিলোত্তমা। যিশুর জন্মের প্রহর গুনছে কলকাতাবাসী। ক্রিসমাস পার্টিতে যেতে প্রস্তুত হুজুকে বাঙালি। কিন্তু সেই পার্টিতে কেমন সাজবেন? ভেবে চিন্তায় কপালে ভাঁজ! তবে আপনার ক্রিসমাস পার্টির লুক কেমন হবে তা বাতলে দিচ্ছেন টলি-নায়িকারা। ক্রিসমাসের রঙ মানেই তা হতে হবে লাল।  শুভশ্রী-মিমি-নুসরতের এই রেড হট লুক গুলো থেকে আপনি সহজেই আন্দাজ করতে পারবেন ক্রিসমাসের লুক কেমন হওয়া উচিত। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/7বড়োদিনের উত্সবে মেতে উঠেছে তিলোত্তমা। যিশুর জন্মের প্রহর গুনছে কলকাতাবাসী। ক্রিসমাস পার্টিতে যেতে প্রস্তুত হুজুকে বাঙালি। কিন্তু সেই পার্টিতে কেমন সাজবেন? ভেবে চিন্তায় কপালে ভাঁজ! তবে আপনার ক্রিসমাস পার্টির লুক কেমন হবে তা বাতলে দিচ্ছেন টলি-নায়িকারা। ক্রিসমাসের রঙ মানেই তা হতে হবে লাল। শুভশ্রী-মিমি-নুসরতের এই রেড হট লুক গুলো থেকে আপনি সহজেই আন্দাজ করতে পারবেন ক্রিসমাসের লুক কেমন হওয়া উচিত। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অফিসের ক্রিসমাস পার্টিতে নুসরতের এই লুক আপনি সহজেই ফ্লন্ট করতে পারেন। একদম ফর্ম্যাল এই লুকে কালো ফুল স্লিভস সোয়েট টি-শার্ট এবং লাল ব্লেজার ও প্ল্যানে দেখা মিলেছে নিখিল ঘরনির। সঙ্গে একদম হালকা মেক-আপ। কানে হীরের দুল নুসরতের লুকও আরও মোহময়ী করে তুলেছে। (সৌজন্যে ইন্সটাগ্রাম)
2/7অফিসের ক্রিসমাস পার্টিতে নুসরতের এই লুক আপনি সহজেই ফ্লন্ট করতে পারেন। একদম ফর্ম্যাল এই লুকে কালো ফুল স্লিভস সোয়েট টি-শার্ট এবং লাল ব্লেজার ও প্ল্যানে দেখা মিলেছে নিখিল ঘরনির। সঙ্গে একদম হালকা মেক-আপ। কানে হীরের দুল নুসরতের লুকও আরও মোহময়ী করে তুলেছে। (সৌজন্যে ইন্সটাগ্রাম)
রাতের ক্রিসমাস পার্টির লুক হিসাবে আদর্শ শুভশ্রীর এই লুক। রেড-প্যান্ট স্যুট, এই পোশাকের ইউএসপি নিঃসন্দেহে পালকের স্লিভস। স্মোকি আইস, ম্যাট লিপস শুভশ্রীর সৌন্দর্যে চারচান্দ লাগিয়েছে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/7রাতের ক্রিসমাস পার্টির লুক হিসাবে আদর্শ শুভশ্রীর এই লুক। রেড-প্যান্ট স্যুট, এই পোশাকের ইউএসপি নিঃসন্দেহে পালকের স্লিভস। স্মোকি আইস, ম্যাট লিপস শুভশ্রীর সৌন্দর্যে চারচান্দ লাগিয়েছে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অফিসের পার্টি হোক বা বন্ধুদের সঙ্গে পার্টি হপিং দুজায়গাতেই মানানসই মিমির এই লুক। লাল-কালোর যুগলবন্দীতে পারফেক্ট ক্রিসমাস লুকে মিমি। ছবিতে যাদবপুরের সাংসদ সেজেছেন  লাল প্যান্ট, কালো টপ ও লাল ব্লেজারে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/7অফিসের পার্টি হোক বা বন্ধুদের সঙ্গে পার্টি হপিং দুজায়গাতেই মানানসই মিমির এই লুক। লাল-কালোর যুগলবন্দীতে পারফেক্ট ক্রিসমাস লুকে মিমি। ছবিতে যাদবপুরের সাংসদ সেজেছেন লাল প্যান্ট, কালো টপ ও লাল ব্লেজারে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
লাল গাউনে একদম লালপরী শ্রাবন্তী। লাল ভালোবাসার রঙ। ক্রিসমাসের রাতে আপনার ভালোবাসার মানুষটির সঙ্গে ঘুরতে বার হলে কেমন সাজবেন কনফিউসড ? শ্রাবন্তীর এই সাজ কিন্তু আপনার অনুপ্রেরণা হতে পারে। সঙ্গে এমন মিস্টি হাসি আর দৃপ্ত চাহনি ধরে রাখতে পারলে তো কেল্লাফতে! (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/7লাল গাউনে একদম লালপরী শ্রাবন্তী। লাল ভালোবাসার রঙ। ক্রিসমাসের রাতে আপনার ভালোবাসার মানুষটির সঙ্গে ঘুরতে বার হলে কেমন সাজবেন কনফিউসড ? শ্রাবন্তীর এই সাজ কিন্তু আপনার অনুপ্রেরণা হতে পারে। সঙ্গে এমন মিস্টি হাসি আর দৃপ্ত চাহনি ধরে রাখতে পারলে তো কেল্লাফতে! (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বয়স শুধুই একটা সংখ্যা মাত্র তা বরাবরই প্রমাণ করেন জয়া এহেসান। জয়ার এই লুক দেখে অভিনেত্রী গাউন পড়ে আছেন বলে আপনি ভুল করতে পারেন। ভালোভাবে লক্ষ্য করলে দেখবেন জয়ার পরনে রয়েছে লাল লং স্কার্ট এবং অফ শোল্ডার লাল টপ। অভিনেত্রীর ঢেউ খেলানো চুল, সঙ্গে নো-জুয়েলারি-অদ্ভুত সুন্দর এক কম্বিনেশন। তাই গাউন বা প্যান্ট স্যুটের বদলে আপনার ফ্যাশন স্টেটমেন্ট হিসাবে বেছে নিতে পারেন লং স্কার্টকেও। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/7বয়স শুধুই একটা সংখ্যা মাত্র তা বরাবরই প্রমাণ করেন জয়া এহেসান। জয়ার এই লুক দেখে অভিনেত্রী গাউন পড়ে আছেন বলে আপনি ভুল করতে পারেন। ভালোভাবে লক্ষ্য করলে দেখবেন জয়ার পরনে রয়েছে লাল লং স্কার্ট এবং অফ শোল্ডার লাল টপ। অভিনেত্রীর ঢেউ খেলানো চুল, সঙ্গে নো-জুয়েলারি-অদ্ভুত সুন্দর এক কম্বিনেশন। তাই গাউন বা প্যান্ট স্যুটের বদলে আপনার ফ্যাশন স্টেটমেন্ট হিসাবে বেছে নিতে পারেন লং স্কার্টকেও। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এলিগেন্স আর বিউটির পারফেক্ট ককটেল পাওলি দাম। ক্রিসমাসের লুক হিসাবে পাওলির এই লুক এক্কেবারে আদর্শ। ফুল স্লিভস লাল গাউন। গাউনের  কটিদেশের বো-ব্লেট এই লুকের ইউএসপি। সঙ্গে হলুদ ক্লাজ পার্সটিও অভিনব। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/7এলিগেন্স আর বিউটির পারফেক্ট ককটেল পাওলি দাম। ক্রিসমাসের লুক হিসাবে পাওলির এই লুক এক্কেবারে আদর্শ। ফুল স্লিভস লাল গাউন। গাউনের কটিদেশের বো-ব্লেট এই লুকের ইউএসপি। সঙ্গে হলুদ ক্লাজ পার্সটিও অভিনব। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি