বাংলা নিউজ > ছবিঘর > শাড়ি থেকে নাইটি, সবেতেই সাবলীল! মডেলিং করার কথা ভাবছেন স্যান্ডি সাহা

শাড়ি থেকে নাইটি, সবেতেই সাবলীল! মডেলিং করার কথা ভাবছেন স্যান্ডি সাহা

  • স্যান্ডির জনপ্রিয়তা হার মানায় তাবড় তাবড় তারকাদেরও।
কনটেন্ট ক্রিয়েটার হিসেবে বেশ জনপ্রিয়া স্যান্ডি সাহা। নিজের মুখেই স্বীকার করেছেন তিনি ট্র্যান্সজেন্ডার। বিশেষ লুকোছাপা করেননি কখনোই। শাড়ি থেকে নাইটি-- সমস্ততেই বেশ সাবলীলভাবে হাজির হন সোশ্যাল মিডিয়ায়। হাজারও কটু কথাকে পাত্তা না দিয়েই নিজের একটা আলাদা পরিচয় গড়ে তুলেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5কনটেন্ট ক্রিয়েটার হিসেবে বেশ জনপ্রিয়া স্যান্ডি সাহা। নিজের মুখেই স্বীকার করেছেন তিনি ট্র্যান্সজেন্ডার। বিশেষ লুকোছাপা করেননি কখনোই। শাড়ি থেকে নাইটি-- সমস্ততেই বেশ সাবলীলভাবে হাজির হন সোশ্যাল মিডিয়ায়। হাজারও কটু কথাকে পাত্তা না দিয়েই নিজের একটা আলাদা পরিচয় গড়ে তুলেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
স্যান্ডির সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে বেশ কিছু ফোটোশ্যুটের ছবি চোখে পড়বে। তবে কি কনটেন্ট তৈরির পাশাপাশি এবার মডেলিংয়েরও শখ রয়েছে তাঁর? তাঁর উত্তর, আমি তো শাড়ি বা নাইটিতে ভীষণ কমফর্টেবল। তাহলে কেন পরব না? আমি যদি কোনও পোশাক ক্যারি করতে পারি সাবলীলভাবে তাহলে তো কারও তা নিয়ে সমস্যা হওয়া উচিত নয়। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5স্যান্ডির সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে বেশ কিছু ফোটোশ্যুটের ছবি চোখে পড়বে। তবে কি কনটেন্ট তৈরির পাশাপাশি এবার মডেলিংয়েরও শখ রয়েছে তাঁর? তাঁর উত্তর, আমি তো শাড়ি বা নাইটিতে ভীষণ কমফর্টেবল। তাহলে কেন পরব না? আমি যদি কোনও পোশাক ক্যারি করতে পারি সাবলীলভাবে তাহলে তো কারও তা নিয়ে সমস্যা হওয়া উচিত নয়। (ছবি-ইনস্টাগ্রাম)
এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে স্যান্ডির সরাসরি উত্তর, ‘যুগের সঙ্গে পোশাক-পরিচ্ছদের ধরন বদলেছে। আর শাড়ি মহিলা পরবে না পুরুষ সেটা তো আমরাই ঠিক করেছি। তাহলে এতে ছুঁৎমার্গের কী আছে! ভবিষ্যতে অবশ্যই ফটোশুট এবং মডেলিং করার কথা ভাবছি।’ (ছবি-ইনস্টাগ্রাম)
3/5এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে স্যান্ডির সরাসরি উত্তর, ‘যুগের সঙ্গে পোশাক-পরিচ্ছদের ধরন বদলেছে। আর শাড়ি মহিলা পরবে না পুরুষ সেটা তো আমরাই ঠিক করেছি। তাহলে এতে ছুঁৎমার্গের কী আছে! ভবিষ্যতে অবশ্যই ফটোশুট এবং মডেলিং করার কথা ভাবছি।’ (ছবি-ইনস্টাগ্রাম)
এই কালো শাড়ি পরা ছবি নেট-মাধ্যমে শেয়ার করে সকলকে চমকে দিয়েছিলেন স্যান্ডি সাহা। এক নেট-নাগরিকের মন্তব্য ছিল, ‘১০ বছর ধরে শাড়ি পরছি। এত সুন্দর করে তো আমিও ক্যারি করতে পারি না। টিপস দাও।’ MTV-র জনপ্রিয় মডেল হান্ট শো-তেও অডিশন দিয়েছিলেন স্যান্ডি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5এই কালো শাড়ি পরা ছবি নেট-মাধ্যমে শেয়ার করে সকলকে চমকে দিয়েছিলেন স্যান্ডি সাহা। এক নেট-নাগরিকের মন্তব্য ছিল, ‘১০ বছর ধরে শাড়ি পরছি। এত সুন্দর করে তো আমিও ক্যারি করতে পারি না। টিপস দাও।’ MTV-র জনপ্রিয় মডেল হান্ট শো-তেও অডিশন দিয়েছিলেন স্যান্ডি। (ছবি-ইনস্টাগ্রাম)
তাই ভালো-মন্দ মিশিয়ে স্যান্ডির ক্রেজ রয়েছে নেট দুনিয়ায়। নিজেকে নিয়ে যেমন মজা করতে পারেন, তেমনই শেয়ার করেন তারকাদের নিয়ে রোস্টিং ভিডিয়ো। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করা হলেও, তাঁর জবাব দেন মজার ছলেই। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5তাই ভালো-মন্দ মিশিয়ে স্যান্ডির ক্রেজ রয়েছে নেট দুনিয়ায়। নিজেকে নিয়ে যেমন মজা করতে পারেন, তেমনই শেয়ার করেন তারকাদের নিয়ে রোস্টিং ভিডিয়ো। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করা হলেও, তাঁর জবাব দেন মজার ছলেই। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি