বাংলা নিউজ > ছবিঘর > রেকর্ড প্রাণহানি! একদিনে ৩,২৯৩ জনের মৃত্যু, আক্রান্ত ৩.৬০ লক্ষ

রেকর্ড প্রাণহানি! একদিনে ৩,২৯৩ জনের মৃত্যু, আক্রান্ত ৩.৬০ লক্ষ

একদিন সংক্রমণ একটু কমেই ফের উর্ধ্বমুখী করোনার গ্রাফ

গত ২৪ ঘণ্টায় দেশে ৩ লক্ষ ৬০ হাজারেরও বেশি করোনা আক্রান্তের হদিশ মিলল। তার আগের দিন দেশে ৩,২৩,১৪৪ জন কোভিড পজিটিভের রিপোর্ট মেলে। অর্থাত্ একদিন একটু কমেই ফের উর্ধ্বমুখী গ্রাফ। ফাইল ছবি : পিটিআই  (PTI)
1/5গত ২৪ ঘণ্টায় দেশে ৩ লক্ষ ৬০ হাজারেরও বেশি করোনা আক্রান্তের হদিশ মিলল। তার আগের দিন দেশে ৩,২৩,১৪৪ জন কোভিড পজিটিভের রিপোর্ট মেলে। অর্থাত্ একদিন একটু কমেই ফের উর্ধ্বমুখী গ্রাফ। ফাইল ছবি : পিটিআই  (PTI)
গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ৩,২৯৩ জনের। এই প্রথমবার একদিনে করোনায় ৩ হাজারেরও বেশি ব্যক্তি প্রাণ হারালেন। এই নিয়ে মোট মৃত্যুসংখ্যা পার হল ২ লক্ষের গণ্ডি। এখনও পর্যন্ত দেশে মোট ২,০১,১৮৭ জন করোনায় প্রাণ হারিয়েছেন। ফাইল ছবি : পিটিআই ( PTI)
2/5গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ৩,২৯৩ জনের। এই প্রথমবার একদিনে করোনায় ৩ হাজারেরও বেশি ব্যক্তি প্রাণ হারালেন। এই নিয়ে মোট মৃত্যুসংখ্যা পার হল ২ লক্ষের গণ্ডি। এখনও পর্যন্ত দেশে মোট ২,০১,১৮৭ জন করোনায় প্রাণ হারিয়েছেন। ফাইল ছবি : পিটিআই ( PTI)
এখনও পর্যন্ত দেশে মোট করোনা পজিটিভ কেস ১ কোটি ৭৯ লক্ষেরও বেশি। করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ১ কোটি ৪৮ লক্ষ জন। ফাইল ছবি : পিটিআই  (PTI)
3/5এখনও পর্যন্ত দেশে মোট করোনা পজিটিভ কেস ১ কোটি ৭৯ লক্ষেরও বেশি। করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ১ কোটি ৪৮ লক্ষ জন। ফাইল ছবি : পিটিআই  (PTI)
মঙ্গলবার পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৭৩ জনের। একদিনে করোনায় মৃত্যুতে এটাই এখনো পর্যন্ত সর্বোচ্চ সংখ্যা। মঙ্গলবার আক্রান্ত হয়েছেন ১৬ হাজারেরও বেশি মানুষ। এর পাশাপাশি পশ্চিমবঙ্গে একদিনে সুস্থ হয়েছেন ১০ হাজার করোনা আক্রান্ত। কিন্তু সংক্রমণ এত দ্রুত হারে বৃদ্ধির ফলে অ্যাক্টিভ কেসের সংখ্যায় খুব একটা প্রভাব পড়ছে না। ফাইল ছবি : পিটিআই  (PTI)
4/5মঙ্গলবার পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৭৩ জনের। একদিনে করোনায় মৃত্যুতে এটাই এখনো পর্যন্ত সর্বোচ্চ সংখ্যা। মঙ্গলবার আক্রান্ত হয়েছেন ১৬ হাজারেরও বেশি মানুষ। এর পাশাপাশি পশ্চিমবঙ্গে একদিনে সুস্থ হয়েছেন ১০ হাজার করোনা আক্রান্ত। কিন্তু সংক্রমণ এত দ্রুত হারে বৃদ্ধির ফলে অ্যাক্টিভ কেসের সংখ্যায় খুব একটা প্রভাব পড়ছে না। ফাইল ছবি : পিটিআই  (PTI)
লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। আর তার জেরে চাপে দেশের বিভিন্ন স্থানের স্বাস্থ্যব্যবস্থা। অক্সিজেন, বেড ইত্যাদির আকাল দেখা দিয়েছে। মে মাসের ৪ থেকে ৮ তারিখ নাগাদ সংক্রমণ পিক-এ পৌঁছবে বলে জানিয়েছেন আইআইটির গবেষকরা। ফাইল ছবি : পিটিআই  (PTI)
5/5লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। আর তার জেরে চাপে দেশের বিভিন্ন স্থানের স্বাস্থ্যব্যবস্থা। অক্সিজেন, বেড ইত্যাদির আকাল দেখা দিয়েছে। মে মাসের ৪ থেকে ৮ তারিখ নাগাদ সংক্রমণ পিক-এ পৌঁছবে বলে জানিয়েছেন আইআইটির গবেষকরা। ফাইল ছবি : পিটিআই  (PTI)
অন্য গ্যালারিগুলি