বাংলা নিউজ > ছবিঘর > Corona: দেশে আক্রান্ত ছাড়াল ৩.৫ লক্ষ আক্রান্ত, মৃত্যু প্রায় ৩,০০০ জনের

Corona: দেশে আক্রান্ত ছাড়াল ৩.৫ লক্ষ আক্রান্ত, মৃত্যু প্রায় ৩,০০০ জনের

এক দিনে করোনায় প্রাণ হারিয়েছেন মোট ২,৮১২ জন। 

গত ২৪ ঘণ্টায় দেশে ৩,৫২,৯৯১ জন করোনা আক্রান্তের হদিশ মিলল। পাল্লা দিয়ে হয়েছে রেকর্ড সংখ্যক প্রাণহানি। ফাইল ছবি : পিটিআই ( PTI)
1/6গত ২৪ ঘণ্টায় দেশে ৩,৫২,৯৯১ জন করোনা আক্রান্তের হদিশ মিলল। পাল্লা দিয়ে হয়েছে রেকর্ড সংখ্যক প্রাণহানি। ফাইল ছবি : পিটিআই ( PTI)
এদিন হয়েছে রেকর্ড সংখ্যক মৃত্যু। গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন ২,৮১২ জন।  এখনও পর্যন্ত করোনায় ১,৯৫,১১৬ জন প্রাণ হারিয়েছেন। ফাইল ছবি : পিটিআই  (PTI)
2/6এদিন হয়েছে রেকর্ড সংখ্যক মৃত্যু। গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন ২,৮১২ জন।  এখনও পর্যন্ত করোনায় ১,৯৫,১১৬ জন প্রাণ হারিয়েছেন। ফাইল ছবি : পিটিআই  (PTI)
এখনও পর্যন্ত দেশে মোট করোনা পজিটিভ কেস ১,৭৩,১৩,১৬৩ । তার মধ্যে বর্তমানে অ্যাক্টিভ কেস ২৮ লক্ষেরও বেশি। ফাইল ছবি : রয়টার্স  (Reuters)
3/6এখনও পর্যন্ত দেশে মোট করোনা পজিটিভ কেস ১,৭৩,১৩,১৬৩ । তার মধ্যে বর্তমানে অ্যাক্টিভ কেস ২৮ লক্ষেরও বেশি। ফাইল ছবি : রয়টার্স  (Reuters)
দেশের সবচেয়ে করোনা আক্রান্ত পাঁচটি রাজ্য হল মহারাষ্ট্র, কেরল, কর্ণাটক, তামিলনাড়ু ও অন্ধ্রপ্রদেশ। ফাইল ছবি : পিটিআই ( PTI)
4/6দেশের সবচেয়ে করোনা আক্রান্ত পাঁচটি রাজ্য হল মহারাষ্ট্র, কেরল, কর্ণাটক, তামিলনাড়ু ও অন্ধ্রপ্রদেশ। ফাইল ছবি : পিটিআই ( PTI)
এর পাশাপাশি পশ্চিমবঙ্গেও গতকাল রেকর্ড সংক্রমণ হয়েছে। ২৪ ঘণ্টায় ১৫,৮৮৯ জন করোনা আক্রান্তের হদিশ মিলেছে। মৃত ৫৭। একদিনে করোনা সংক্রমণ কাটিয়ে উঠেছেন ৮,৪০৭ জন। যার ফলে মোট সুস্থতা বেড়ে হয়েছে ৬,৪৪,২০৯। ফাইল ছবি : পিটিআই  (PTI)
5/6এর পাশাপাশি পশ্চিমবঙ্গেও গতকাল রেকর্ড সংক্রমণ হয়েছে। ২৪ ঘণ্টায় ১৫,৮৮৯ জন করোনা আক্রান্তের হদিশ মিলেছে। মৃত ৫৭। একদিনে করোনা সংক্রমণ কাটিয়ে উঠেছেন ৮,৪০৭ জন। যার ফলে মোট সুস্থতা বেড়ে হয়েছে ৬,৪৪,২০৯। ফাইল ছবি : পিটিআই  (PTI)
লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। আর তার জেরে চাপে দেশের বিভিন্ন স্থানের স্বাস্থ্যব্যবস্থা। অক্সিজেন, বেড ইত্যাদির আকাল দেখা দিয়েছে। মে মাসে সংক্রমণ পিক-এ পৌঁছবে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। ফাইল ছবি : পিটিআই  (PTI)
6/6লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। আর তার জেরে চাপে দেশের বিভিন্ন স্থানের স্বাস্থ্যব্যবস্থা। অক্সিজেন, বেড ইত্যাদির আকাল দেখা দিয়েছে। মে মাসে সংক্রমণ পিক-এ পৌঁছবে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। ফাইল ছবি : পিটিআই  (PTI)
অন্য গ্যালারিগুলি