করোনাভাইরাসে বেহাল ফুটবল বিশ্ব, আক্রান্ত চেলসি, জুভেন্তাসের খেলোয়াড়, আর্সেনালের ম্যানেজার

সারা বিশ্ব জুড়ে খেলা বাতিল হচ্ছে করোনাভাইরাসের জে... more

চেলসির ইংলিস মিডফিল্ডার ক্যালাম হাডসন ওডোই করোনাভাইরাসে আক্রান্ত। তিনিই প্রথম প্রিমিয়র লিগের ফুটবলার যার করোনাভাইরাস হয়েছে। এর ফলে চেলসির খেলোয়াড় ও কোচিং স্টাফ আইসোলেশনে পাঠানো হয়েছে। বাতিল হয়ে গিয়েছে চেলসি ও শেফিল্ডের বিরুদ্ধে এফএ কাপের ম্যাচ। (AFP)
1/5চেলসির ইংলিস মিডফিল্ডার ক্যালাম হাডসন ওডোই করোনাভাইরাসে আক্রান্ত। তিনিই প্রথম প্রিমিয়র লিগের ফুটবলার যার করোনাভাইরাস হয়েছে। এর ফলে চেলসির খেলোয়াড় ও কোচিং স্টাফ আইসোলেশনে পাঠানো হয়েছে। বাতিল হয়ে গিয়েছে চেলসি ও শেফিল্ডের বিরুদ্ধে এফএ কাপের ম্যাচ। (AFP)
করোনাায় আক্রান্ত আর্সেনালের ম্যানেজার মিকেল আরটেটা। এর ফলে আপাতত ট্রেনিং বাতিল করেছে আর্সেনাল। প্রশ্নের মুখে প্রিমিয়র লিগের ভবিষ্যত।  (Action Images via Reuters)
2/5করোনাায় আক্রান্ত আর্সেনালের ম্যানেজার মিকেল আরটেটা। এর ফলে আপাতত ট্রেনিং বাতিল করেছে আর্সেনাল। প্রশ্নের মুখে প্রিমিয়র লিগের ভবিষ্যত। (Action Images via Reuters)
কয়েকদিন আগেই খালি মাঠে খেলেছিল জুভেন্তাস ও ইন্টার মিলান। কিন্তু তারপরেই ধরা পড়েছে জুভেন্তাসের ড্যানিয়েল রুগানি করোনাভাইরাসে সংক্রমিত।  (AFP)
3/5কয়েকদিন আগেই খালি মাঠে খেলেছিল জুভেন্তাস ও ইন্টার মিলান। কিন্তু তারপরেই ধরা পড়েছে জুভেন্তাসের ড্যানিয়েল রুগানি করোনাভাইরাসে সংক্রমিত। (AFP)
এর ফলে জুভেন্তাসের খেলোয়াড়রা আপাতত নিজেদের ঘরে বদ্ধ আছেন। স্বয়ং রোনাল্ডোও বাড়ি থেকে বেরোতে পারছেন না।  (AFP)
4/5এর ফলে জুভেন্তাসের খেলোয়াড়রা আপাতত নিজেদের ঘরে বদ্ধ আছেন। স্বয়ং রোনাল্ডোও বাড়ি থেকে বেরোতে পারছেন না। (AFP)
রিয়েল মাদ্রিদের বাস্কেটবল দলের একজন করোনাভাইরাসে সংক্রামিত হওয়ার পর ফুটবল দলকেও ক্যোয়ারান্টাইন করে দিয়েছে রিয়েল মাদ্রিদ। আপাতত ফুটবল বন্ধ স্পেনের প্রথম দুই ডিভিশনে।  (AFP)
5/5রিয়েল মাদ্রিদের বাস্কেটবল দলের একজন করোনাভাইরাসে সংক্রামিত হওয়ার পর ফুটবল দলকেও ক্যোয়ারান্টাইন করে দিয়েছে রিয়েল মাদ্রিদ। আপাতত ফুটবল বন্ধ স্পেনের প্রথম দুই ডিভিশনে। (AFP)
অন্য গ্যালারিগুলি