Coronavirus in India: সাবধান! রাস্তায় বেরোলেই ভয় দেখাবে 'করোনা হেলমেট'

  • করোনাভাইরাসের সংক্রমণ আটকাতে দেশজুড়ে লকডাউন চলছে। তা অমান্য করেই অনেকে রাস্তায় বেরোচ্ছেন। সেই প্রবণতা রুখতে ভরসা 'করোনা হেলমেট'। জেনে নিন বিশদে -
দেশজুড়ে লকডাউন জারি করা হয়েছে। তা সত্ত্বেও অনেকেই রাস্তায় বেরোচ্ছেন। তাই আমজনতার মধ্যে সচেতনতা বাড়াতে নয়া উদ্যোগ চেন্নাইয়ের পুলিশ। (ছবি সৌজন্য রয়টার্স)
1/6দেশজুড়ে লকডাউন জারি করা হয়েছে। তা সত্ত্বেও অনেকেই রাস্তায় বেরোচ্ছেন। তাই আমজনতার মধ্যে সচেতনতা বাড়াতে নয়া উদ্যোগ চেন্নাইয়ের পুলিশ। (ছবি সৌজন্য রয়টার্স)
এক পুলিশকর্মীকে করোনার মতো দেখতে একটি হেলমেট পরানো হয়। (ছবি সৌজন্য রয়টার্স)
2/6এক পুলিশকর্মীকে করোনার মতো দেখতে একটি হেলমেট পরানো হয়। (ছবি সৌজন্য রয়টার্স)
স্থানীয় এক শিল্পী গৌতম সেই হেলমেট ডিজাইন করেছেন। (ছবি সৌজন্য রয়টার্স)
3/6স্থানীয় এক শিল্পী গৌতম সেই হেলমেট ডিজাইন করেছেন। (ছবি সৌজন্য রয়টার্স)
রাজেশ বাবু নামে যে পুলিশকর্মী হেলমেট পরেছিলেন, তিনি বলেন, 'আমরা সাধারণ মানুষের সঙ্গে কথা বলছিলাম। কিন্তু সচেতনতা অত্যন্ত কম।' (ছবি সৌজন্য এএনআই)
4/6রাজেশ বাবু নামে যে পুলিশকর্মী হেলমেট পরেছিলেন, তিনি বলেন, 'আমরা সাধারণ মানুষের সঙ্গে কথা বলছিলাম। কিন্তু সচেতনতা অত্যন্ত কম।' (ছবি সৌজন্য এএনআই)
তিনি আরও বলেন, 'তাই আমরা অন্য কিছু করার কথা ভাবছিলাম। যা আমজনতাকে ভীত করবে তুলবে ও বাড়িতে রাখতে সাহায্য করবে।' (ছবি সৌজন্য এএনআই)
5/6তিনি আরও বলেন, 'তাই আমরা অন্য কিছু করার কথা ভাবছিলাম। যা আমজনতাকে ভীত করবে তুলবে ও বাড়িতে রাখতে সাহায্য করবে।' (ছবি সৌজন্য এএনআই)
সেইমতো আজ চেন্নাইয়ের রাস্তায় করোনা হেলমেট পরে শুরু হয় সেই অভিযান। (ছবি সৌজন্য এএনআই)
6/6সেইমতো আজ চেন্নাইয়ের রাস্তায় করোনা হেলমেট পরে শুরু হয় সেই অভিযান। (ছবি সৌজন্য এএনআই)
অন্য গ্যালারিগুলি