বাংলা নিউজ > ছবিঘর > Corona : একদিনে ৩.৬৮ লক্ষ সংক্রমণ, মৃত্যু ৩,৫০০ ছুঁইছুঁই

Corona : একদিনে ৩.৬৮ লক্ষ সংক্রমণ, মৃত্যু ৩,৫০০ ছুঁইছুঁই

রবিবার কেন্দ্রকে জনসাধারণের স্বার্থে ফের লকডাউনের পরামর্শ দেয় সুপ্রিম কোর্ট। এর পাশাপাশি করোনা টিকা নীতি নিয়েও আলোচনা করে সর্বোচ্চ আদালত।

গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা (Covid-19) আক্রান্ত ৩,৬৮,১৪৭ জন। এই নিয়ে দেশে মোট অ্যাক্টিভ কেসের সংখ্যা দাঁড়াল প্রায় ৩৪ লক্ষ। পাল্লা দিয়ে বাড়ছে তুঙ্গে করোনায় মৃত্যু। ফাইল ছবি : রয়টার্স  (Reuters)
1/5গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা (Covid-19) আক্রান্ত ৩,৬৮,১৪৭ জন। এই নিয়ে দেশে মোট অ্যাক্টিভ কেসের সংখ্যা দাঁড়াল প্রায় ৩৪ লক্ষ। পাল্লা দিয়ে বাড়ছে তুঙ্গে করোনায় মৃত্যু। ফাইল ছবি : রয়টার্স  (Reuters)
একদিনে করোনায় মৃত্যু হয়েছে ৩,৪১৭ জনের। ফাইল ছবি : পিটিআই ( PTI)
2/5একদিনে করোনায় মৃত্যু হয়েছে ৩,৪১৭ জনের। ফাইল ছবি : পিটিআই ( PTI)
করোনাকে হারিয়ে এখনও পর্যন্ত প্রায় ১,৬২,৯৩,০০৩ জন সুস্থ হয়েছেন। তবে, দ্রুত হারে সংক্রমণ বৃদ্ধির কারণে সুস্থতার হারে খুব একটা পরিবর্তন হচ্ছে না। ফাইল ছবি : পিটিআই  (PTI)
3/5করোনাকে হারিয়ে এখনও পর্যন্ত প্রায় ১,৬২,৯৩,০০৩ জন সুস্থ হয়েছেন। তবে, দ্রুত হারে সংক্রমণ বৃদ্ধির কারণে সুস্থতার হারে খুব একটা পরিবর্তন হচ্ছে না। ফাইল ছবি : পিটিআই  (PTI)
করোনার সেকেন্ড ওয়েভে সংক্রমণের চেন ব্রেক করা প্রয়োজন। রবিবার কেন্দ্র এবং রাজ্যগুলিকে জনসাধারণের স্বার্থে লকডাউনের বিষয়টি ভাবনাচিন্তা করে দেখতে বলেছে সুপ্রিম কোর্ট। এর পাশাপাশি করোনা টিকা নীতি নিয়েও আলোচনা করে সর্বোচ্চ আদালত। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
4/5করোনার সেকেন্ড ওয়েভে সংক্রমণের চেন ব্রেক করা প্রয়োজন। রবিবার কেন্দ্র এবং রাজ্যগুলিকে জনসাধারণের স্বার্থে লকডাউনের বিষয়টি ভাবনাচিন্তা করে দেখতে বলেছে সুপ্রিম কোর্ট। এর পাশাপাশি করোনা টিকা নীতি নিয়েও আলোচনা করে সর্বোচ্চ আদালত। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
আগামী ৬ মাসে ঠিক কতটা টিকা উত্পাদিত ও সংরক্ষিত হবে? কেন্দ্রের কাছে এর হিসাব জানতে চেয়েছে সুপ্রিম কোর্ট। এর পাশাপাশি ১৮-৪৪ বছর বয়সীদের টিকাকরণে ঠিক কতদিন লাগতে পারে, তার সম্ভাব্য সময়ও জানতে চাওয়া হয়েছে। ফাইল ছবি : পিটিআই  (PTI)
5/5আগামী ৬ মাসে ঠিক কতটা টিকা উত্পাদিত ও সংরক্ষিত হবে? কেন্দ্রের কাছে এর হিসাব জানতে চেয়েছে সুপ্রিম কোর্ট। এর পাশাপাশি ১৮-৪৪ বছর বয়সীদের টিকাকরণে ঠিক কতদিন লাগতে পারে, তার সম্ভাব্য সময়ও জানতে চাওয়া হয়েছে। ফাইল ছবি : পিটিআই  (PTI)
অন্য গ্যালারিগুলি