বাংলা নিউজ > ছবিঘর > Coronavirus : ২৪ ঘণ্টায় ৪৭ হাজার আক্রান্ত, মৃত ২৭৬, ২০২১-এ একদিনে সর্বোচ্চ

Coronavirus : ২৪ ঘণ্টায় ৪৭ হাজার আক্রান্ত, মৃত ২৭৬, ২০২১-এ একদিনে সর্বোচ্চ

লাফিয়ে লাফিয়ে বাড়ছে নতুন সংক্রমণ। বাড়ছে প্রাণহানিও।

মঙ্গলবার করোনায় প্রাণ হারালেন ২৭৬ জন। চলতি বছরে এটিই একদিনে সর্বোচ্চ প্রাণহানি। সোমবার সংখ্যাটা ছিল ১৯৭ । তার আগের দিন অর্থাত্ রবিবার মৃত্যু হয় ২১৩ জনের। ফাইল ছবি : পিটিআই (PTI)
1/5মঙ্গলবার করোনায় প্রাণ হারালেন ২৭৬ জন। চলতি বছরে এটিই একদিনে সর্বোচ্চ প্রাণহানি। সোমবার সংখ্যাটা ছিল ১৯৭ । তার আগের দিন অর্থাত্ রবিবার মৃত্যু হয় ২১৩ জনের। ফাইল ছবি : পিটিআই (PTI)
এর মধ্যে অর্ধেকেরও বেশি প্রাণহানি মহারাষ্ট্রে। সেখানে গত ২৪ ঘণ্টায় ১৩৪ জনের মৃত্যু হয়েছে। তার পরেই স্থান পাঞ্জাবের। সেখানে একদিনে ৫৩ জনের মৃত্যু হয়েছে। ছত্তিশগড় ও কেরলে যথাক্রমে ২০ জন ও ১০ জন প্রাণ হারিয়েছেন। ফাইল ছবি : পিটিআই (PTI)
2/5এর মধ্যে অর্ধেকেরও বেশি প্রাণহানি মহারাষ্ট্রে। সেখানে গত ২৪ ঘণ্টায় ১৩৪ জনের মৃত্যু হয়েছে। তার পরেই স্থান পাঞ্জাবের। সেখানে একদিনে ৫৩ জনের মৃত্যু হয়েছে। ছত্তিশগড় ও কেরলে যথাক্রমে ২০ জন ও ১০ জন প্রাণ হারিয়েছেন। ফাইল ছবি : পিটিআই (PTI)
একইসঙ্গে লাফিয়ে বাড়ছে নতুন সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় ৪৭,২৮১টি করোনা পজিটিভ কেসের হদিশ মিলেছে। গত বছর ১১ নভেম্বরের পর থেকে এক দিনে এত বেশি সংক্রমণ হয়নি। ফাইল ছবি : পিটিআই (PTI)
3/5একইসঙ্গে লাফিয়ে বাড়ছে নতুন সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় ৪৭,২৮১টি করোনা পজিটিভ কেসের হদিশ মিলেছে। গত বছর ১১ নভেম্বরের পর থেকে এক দিনে এত বেশি সংক্রমণ হয়নি। ফাইল ছবি : পিটিআই (PTI)
এর মধ্যে মহারাষ্ট্রেই নতুন সংক্রমণের সংখ্যা ২৮,৬৯৯ । রবিবার সংখ্যাটা ছিল ৩০,৫৩৫ । গুজরাতে করোনা সংক্রমণের শিকার হয়েছেন ১,৭৩০ জন। কর্ণাটকে আক্রান্ত ২,০১০ জন। দেশের রাজধানী দিল্লিতেও বেড়েছে সংক্রমণ। সেখানে এক দিনে আক্রান্ত হয়েছেন ১,১০১ জন।  ফাইল ছবি : পিটিআই (PTI)
4/5এর মধ্যে মহারাষ্ট্রেই নতুন সংক্রমণের সংখ্যা ২৮,৬৯৯ । রবিবার সংখ্যাটা ছিল ৩০,৫৩৫ । গুজরাতে করোনা সংক্রমণের শিকার হয়েছেন ১,৭৩০ জন। কর্ণাটকে আক্রান্ত ২,০১০ জন। দেশের রাজধানী দিল্লিতেও বেড়েছে সংক্রমণ। সেখানে এক দিনে আক্রান্ত হয়েছেন ১,১০১ জন।  ফাইল ছবি : পিটিআই (PTI)
দেশের মোট ১২টি রাজ্যে এদিন এ বছরের রেকর্ড সংক্রমণের খবর মিলেছে। সবচেয়ে দ্রুত হারে বৃদ্ধি হচ্ছে উত্তরপ্রদেশ, বিহার ও ওড়িশাতে।  ফাইল ছবি : পিটিআই (PTI)
5/5দেশের মোট ১২টি রাজ্যে এদিন এ বছরের রেকর্ড সংক্রমণের খবর মিলেছে। সবচেয়ে দ্রুত হারে বৃদ্ধি হচ্ছে উত্তরপ্রদেশ, বিহার ও ওড়িশাতে।  ফাইল ছবি : পিটিআই (PTI)
অন্য গ্যালারিগুলি