বাংলা নিউজ > ছবিঘর > Coronavirus Update: প্রতি ঘণ্টায় ১০,০০০-এরও বেশি আক্রান্ত, মৃত রেকর্ড ১,৭৬১ জন

Coronavirus Update: প্রতি ঘণ্টায় ১০,০০০-এরও বেশি আক্রান্ত, মৃত রেকর্ড ১,৭৬১ জন

কিছুটা হলেও নিম্নমুখী হল দৈনিক সংক্রমণের গ্রাফ। কিন্তু অন্যদিকে এদিন করোনায় হল রেকর্ড সংখ্যক প্রাণহানি।

গত ২৪ ঘণ্টায় দেশে ২,৫৯,১৭০ জন করোনা(Covid-19) আক্রান্তের হদিশ মিলল। এর আগের দিন ২৪ ঘণ্টায় ২,৭৩,৮১০ জন আক্রান্ত হয়েছিলেন। অর্থাত্ কিছুটা হলেও নিম্নমুখী হল গ্রাফ। কিন্তু অন্যদিকে এদিন করোনায় হল রেকর্ড সংখ্যক প্রাণহানি। ফাইল ছবি : পিটিআই  (PTI)
1/5গত ২৪ ঘণ্টায় দেশে ২,৫৯,১৭০ জন করোনা(Covid-19) আক্রান্তের হদিশ মিলল। এর আগের দিন ২৪ ঘণ্টায় ২,৭৩,৮১০ জন আক্রান্ত হয়েছিলেন। অর্থাত্ কিছুটা হলেও নিম্নমুখী হল গ্রাফ। কিন্তু অন্যদিকে এদিন করোনায় হল রেকর্ড সংখ্যক প্রাণহানি। ফাইল ছবি : পিটিআই  (PTI)
গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন ১,৭৬১ জন। এথনও পর্যন্ত দেশে করোনায় মোট ১,৮০,৫৫০ জনের মৃত্যু হয়েছে। ফাইল ছবি : পিটিআই ( PTI)
2/5গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন ১,৭৬১ জন। এথনও পর্যন্ত দেশে করোনায় মোট ১,৮০,৫৫০ জনের মৃত্যু হয়েছে। ফাইল ছবি : পিটিআই ( PTI)
এখনও পর্যন্ত দেশে মোট করোনা পজিটিভ কেস ১,৫৩,২১,০৮৯ টি। তার মধ্যে বর্তমানে অ্যাক্টিভ কেস ২০ লক্ষেরও বেশি। ফাইল ছবি : পিটিআই  (PTI)
3/5এখনও পর্যন্ত দেশে মোট করোনা পজিটিভ কেস ১,৫৩,২১,০৮৯ টি। তার মধ্যে বর্তমানে অ্যাক্টিভ কেস ২০ লক্ষেরও বেশি। ফাইল ছবি : পিটিআই  (PTI)
দেশের সবচেয়ে করোনা আক্রান্ত পাঁচটি রাজ্য হল মহারাষ্ট্র, কেরল, কর্ণাটক, তামিলনাড়ু ও অন্ধ্রপ্রদেশ। ফাইল ছবি : পিটিআই ( PTI)
4/5দেশের সবচেয়ে করোনা আক্রান্ত পাঁচটি রাজ্য হল মহারাষ্ট্র, কেরল, কর্ণাটক, তামিলনাড়ু ও অন্ধ্রপ্রদেশ। ফাইল ছবি : পিটিআই ( PTI)
এদিন দেশে করোনার হটস্পট মহারাষ্ট্রে দৈনিক সংক্রমণের সংখ্যা সামান্য কমেছে। গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে ৫৮,৯২৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। তার আগের দিন এই সংখ্যাটা ছিল ৬৮,৬৩১। ফাইল ছবি : পিটিআই  (PTI)
5/5এদিন দেশে করোনার হটস্পট মহারাষ্ট্রে দৈনিক সংক্রমণের সংখ্যা সামান্য কমেছে। গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে ৫৮,৯২৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। তার আগের দিন এই সংখ্যাটা ছিল ৬৮,৬৩১। ফাইল ছবি : পিটিআই  (PTI)
অন্য গ্যালারিগুলি