বাংলা নিউজ > ছবিঘর > Covid Update: নতুন করোনা পজিটিভ ২,১১,২৯৮ জন, সুস্থ হলেন ২,৮৩ লাখ

Covid Update: নতুন করোনা পজিটিভ ২,১১,২৯৮ জন, সুস্থ হলেন ২,৮৩ লাখ

সোমবার প্রায় ৪০ দিন পর দৈনিক ২ লাখের নিচে নেমেছিল ... more

সোমবার প্রায় ৪০ দিন পর দৈনিক ২ লক্ষের নিচে নেমেছিল করোনা সংক্রমণ। কিন্তু মঙ্গল-বুধবার আবারও নতুন পজিটিভ কেসের সংখ্যা ২ লক্ষ পার করে গেল। বুধবার দেশে নতুন করোনা পজিটিভ কেসের সংখ্যা ২,১১,২৯৮ । ফাইল ছবি : পিটিআই PTI (PTI)
1/5সোমবার প্রায় ৪০ দিন পর দৈনিক ২ লক্ষের নিচে নেমেছিল করোনা সংক্রমণ। কিন্তু মঙ্গল-বুধবার আবারও নতুন পজিটিভ কেসের সংখ্যা ২ লক্ষ পার করে গেল। বুধবার দেশে নতুন করোনা পজিটিভ কেসের সংখ্যা ২,১১,২৯৮ । ফাইল ছবি : পিটিআই PTI (PTI)
গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন ৩,৮৪৭ জন। ফাইল ছবি : পিটিআই (PTI)
2/5গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন ৩,৮৪৭ জন। ফাইল ছবি : পিটিআই (PTI)
অন্যদিকে অনেকটাই বেড়েছে সুস্থতার সংখ্যা। একদিনে করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ২,৮৩,১৩৫ জন। এই মুহূর্তে দেশে মোট করোনা অ্যাকটিভ কেসের সংখ্যা ২৪,১৯,৯০৭ । ফাইল ছবি : এএনআই (ANI Photo)
3/5অন্যদিকে অনেকটাই বেড়েছে সুস্থতার সংখ্যা। একদিনে করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ২,৮৩,১৩৫ জন। এই মুহূর্তে দেশে মোট করোনা অ্যাকটিভ কেসের সংখ্যা ২৪,১৯,৯০৭ । ফাইল ছবি : এএনআই (ANI Photo)
করোনা সংক্রমণে ফের একদিন রেকর্ড পতন হল পশ্চিমবঙ্গে। পরীক্ষা কিছুটা কমলেও ১৭ হাজার থেকে সংক্রমণ কমে দাঁড়াল ১৬,২২৫।এই নিয়ে পর পর ২ দিন ৮০০ করে কমল দৈনিক সংক্রমণ।বুধবার রাজ্যে মৃত্যু হয়েছে ১৫৩ জনের। তার মধ্যে উত্তর ২৪ পরগনায় ৩৭ জন ও কলকাতায় ৩০ জনের মৃত্যু হয়েছে। তবে এদিনও মৃত্যুর সংখ্যা রইল ১৫০-র ওপরে। ফাইল ছবি : পিটিআই (PTI)
4/5করোনা সংক্রমণে ফের একদিন রেকর্ড পতন হল পশ্চিমবঙ্গে। পরীক্ষা কিছুটা কমলেও ১৭ হাজার থেকে সংক্রমণ কমে দাঁড়াল ১৬,২২৫।এই নিয়ে পর পর ২ দিন ৮০০ করে কমল দৈনিক সংক্রমণ।বুধবার রাজ্যে মৃত্যু হয়েছে ১৫৩ জনের। তার মধ্যে উত্তর ২৪ পরগনায় ৩৭ জন ও কলকাতায় ৩০ জনের মৃত্যু হয়েছে। তবে এদিনও মৃত্যুর সংখ্যা রইল ১৫০-র ওপরে। ফাইল ছবি : পিটিআই (PTI)
মাত্র ১৩০ দিনে দেশের ২০ কোটি মানুষকে করোনা টিকা দেওয়া হয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্রের পর আর কোনও দেশ এত কম সময়ে এত বেশি সংখ্যক টিকাকরণ করতে পারেন। মার্কিন যুক্তরাষ্ট্রে ২০ কোটি টিকা দিতে ১২৪ দিন সময় লেগেছিল। ফাইল ছবি : এএনআই (ANI Photo)
5/5মাত্র ১৩০ দিনে দেশের ২০ কোটি মানুষকে করোনা টিকা দেওয়া হয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্রের পর আর কোনও দেশ এত কম সময়ে এত বেশি সংখ্যক টিকাকরণ করতে পারেন। মার্কিন যুক্তরাষ্ট্রে ২০ কোটি টিকা দিতে ১২৪ দিন সময় লেগেছিল। ফাইল ছবি : এএনআই (ANI Photo)
অন্য গ্যালারিগুলি