বাংলা নিউজ > ছবিঘর > CSK vs KKR-রানাকে বোলিং দেওয়ার মত পাঁচটি ভুলের জেরে প্লে-অফ অনিশ্চিত নাইটদের

CSK vs KKR-রানাকে বোলিং দেওয়ার মত পাঁচটি ভুলের জেরে প্লে-অফ অনিশ্চিত নাইটদের

  • শেষ বলে ছক্কা মেরে ম্যাচ জেতালেন রবীন্দ্র জাডেজা। বিপাকে পড়ে গেল নাইট রাইডার্স। তাদের কাছে ১৬ পয়েন্টে যাওয়ার আর কোনও উপায় থাকল না। পরের ম্যাচ জিতলেও অন্য দলের ফলাফলের ওপর নির্ভরশীল নাইটদের ভাগ্য। কিন্তু এরকম নাও হতে পারত যদি না বেশ কিছু চাল ভুল করতেন নাইটরা। এক নজরে দেখে নেওয়া যাক- 
ব্যাট হাতে অনবদ্য কিন্তু বোলিংয়ে একেবারেই ব্যর্থ হলেন নীতিশ। দিলেন ১৬ রান। কেন তাঁকে দিয়ে বল করালেন মর্গ্যান, সেটা বোঝা গেল না। শেষ ওভারে চমৎকার বোলিং করা নাগারকোটির আরেক ওভার বাকি ছিল। তাহলে তাকে পুরো কোটা দেওয়া হল না কেন, এই প্রশ্নই এখন নাইট সমর্থকদের মনে।  (PTI)
1/5ব্যাট হাতে অনবদ্য কিন্তু বোলিংয়ে একেবারেই ব্যর্থ হলেন নীতিশ। দিলেন ১৬ রান। কেন তাঁকে দিয়ে বল করালেন মর্গ্যান, সেটা বোঝা গেল না। শেষ ওভারে চমৎকার বোলিং করা নাগারকোটির আরেক ওভার বাকি ছিল। তাহলে তাকে পুরো কোটা দেওয়া হল না কেন, এই প্রশ্নই এখন নাইট সমর্থকদের মনে।  (PTI)
ক্যাপ্টেন মর্গ্যানের আগে কেন রিঙ্কু সিং এলেন, সেটা বোঝা গেল না। নীতিশ রানা যে ভালো স্টার্ট দিয়েছিলেন, তারপর দরকার ছিল অভিজ্ঞ ক্রিকেটারদের খেলাটি ধরে নেওয়া। তার জায়গায় এলেন রিঙ্কু। নষ্ট করলেন অনেকগুলি বল।  (PTI)
2/5ক্যাপ্টেন মর্গ্যানের আগে কেন রিঙ্কু সিং এলেন, সেটা বোঝা গেল না। নীতিশ রানা যে ভালো স্টার্ট দিয়েছিলেন, তারপর দরকার ছিল অভিজ্ঞ ক্রিকেটারদের খেলাটি ধরে নেওয়া। তার জায়গায় এলেন রিঙ্কু। নষ্ট করলেন অনেকগুলি বল।  (PTI)
ভালো ছন্দে ছিলেন প্রসিধ কৃষ্ণা। কেন তিনি খেললেন না, উত্তর মেলা ভার।  (PTI)
3/5ভালো ছন্দে ছিলেন প্রসিধ কৃষ্ণা। কেন তিনি খেললেন না, উত্তর মেলা ভার।  (PTI)
অন্য ম্যাচে ভাল খেললেও এদিন ব্যর্থ হলেন লকি। কিন্তু তাঁর কোনও বিকল্প ছিল না কেকেআরের কাছে। রিঙ্কুর জায়গায় কোনও অলরাউন্ডারকে সুযোগ দিলে হয়তো সুবিধা হত (PTI)
4/5অন্য ম্যাচে ভাল খেললেও এদিন ব্যর্থ হলেন লকি। কিন্তু তাঁর কোনও বিকল্প ছিল না কেকেআরের কাছে। রিঙ্কুর জায়গায় কোনও অলরাউন্ডারকে সুযোগ দিলে হয়তো সুবিধা হত (PTI)
চেন্নাই বনাম আরসিবির ম্যাচটি সম্ভবত দেখেননি কলকাতার বোলাররা। ঠিক ঋতুরাজের যেগুলি শক্তির জায়গা, সেখানেই বল করলেন তাঁরা। সহজেই বড় রান পেলেন সিএসকে-র ওপেনার। এখানে প্ল্যানিংয়ে ঘাটতি চোখে পড়ল।  (PTI)
5/5চেন্নাই বনাম আরসিবির ম্যাচটি সম্ভবত দেখেননি কলকাতার বোলাররা। ঠিক ঋতুরাজের যেগুলি শক্তির জায়গা, সেখানেই বল করলেন তাঁরা। সহজেই বড় রান পেলেন সিএসকে-র ওপেনার। এখানে প্ল্যানিংয়ে ঘাটতি চোখে পড়ল।  (PTI)
অন্য গ্যালারিগুলি