বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 1 July-এর জন্য

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 1 July-এর জন্য

বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- বেশ কয়েকদিন ধরে আটকে থাকা সমস্যার সমাধান হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় নতুন কাজ পূর্ণ হবে। সময় থাকতে নিজের ভুল শুধরে নিন, লাভ হবে।
1/4মেষ- বেশ কয়েকদিন ধরে আটকে থাকা সমস্যার সমাধান হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় নতুন কাজ পূর্ণ হবে। সময় থাকতে নিজের ভুল শুধরে নিন, লাভ হবে।
বৃষ- আপনার বাকচাতুর্যের ফলে কাজ পূর্ণ হবে। অপ্রয়োজনীয় বিষয় চিন্তা করা বন্ধ করুন। সতর্ক থাকতে হবে। শত্রু আপনার ক্ষতি করতে পারে। চিন্তা ত্যাগের ফল ভালো হবে।
2/4বৃষ- আপনার বাকচাতুর্যের ফলে কাজ পূর্ণ হবে। অপ্রয়োজনীয় বিষয় চিন্তা করা বন্ধ করুন। সতর্ক থাকতে হবে। শত্রু আপনার ক্ষতি করতে পারে। চিন্তা ত্যাগের ফল ভালো হবে।
মিথুন- অন্যের সঙ্গে সম্পর্ক গড়ে উঠবে। গাড়ি কিনতে পারেন। আনন্দ-উল্লাসে অর্থ ব্যয় হবে। উপহার পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে বিবাদ হতে পারে।
3/4মিথুন- অন্যের সঙ্গে সম্পর্ক গড়ে উঠবে। গাড়ি কিনতে পারেন। আনন্দ-উল্লাসে অর্থ ব্যয় হবে। উপহার পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে বিবাদ হতে পারে।
কর্কট- কর্মস্থলে আনন্দের পরিবেশ থাকবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সময়ের অস্থিরতার কারণে চিন্তিত থাকবেন। পরিবারে আগত সমস্যার সমাধান হবে। নাটকের সঙ্গে জড়িত জাতকদের সম্মান বৃদ্ধি হবে।
4/4কর্কট- কর্মস্থলে আনন্দের পরিবেশ থাকবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সময়ের অস্থিরতার কারণে চিন্তিত থাকবেন। পরিবারে আগত সমস্যার সমাধান হবে। নাটকের সঙ্গে জড়িত জাতকদের সম্মান বৃদ্ধি হবে।
অন্য গ্যালারিগুলি