বাংলা নিউজ > ছবিঘর > কাজে উন্নতি, পরিবারে অনুষ্ঠানের যোগ রয়েছে শুক্রবার, তবে সজাগ, সতর্ক থাকুন

কাজে উন্নতি, পরিবারে অনুষ্ঠানের যোগ রয়েছে শুক্রবার, তবে সজাগ, সতর্ক থাকুন

শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- অজ্ঞানতাবশত হওয়া ভুলের কারণে কষ্ট পাবেন। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। সময় ঠিক-ঠাক। পরিস্থিতি উন্নত হবে। মনে আলস্য ও নিষ্ক্রিয়তা থাকবে।
1/4মেষ- অজ্ঞানতাবশত হওয়া ভুলের কারণে কষ্ট পাবেন। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। সময় ঠিক-ঠাক। পরিস্থিতি উন্নত হবে। মনে আলস্য ও নিষ্ক্রিয়তা থাকবে।
বৃষ- ব্যবসা বিস্তারের জন্য সময় উপযুক্ত। যে কাজই হাতে নেবেন তাতে সাফল্য পাবেন। আবেগের স্তরে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন। আপনার কাজের প্রশংসা হবে।
2/4বৃষ- ব্যবসা বিস্তারের জন্য সময় উপযুক্ত। যে কাজই হাতে নেবেন তাতে সাফল্য পাবেন। আবেগের স্তরে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন। আপনার কাজের প্রশংসা হবে।
মিথুন- অসম্পূর্ণ কাজ পূর্ণ হবে। আর্থিক পরিস্থিতিতে উন্নতি হবে। পরিবারে শুভ অনুষ্ঠান হবে। স্বাস্থ্যোন্নতি হবে। মনে আনন্দ থাকবে। শুভ ও অনুকূল সংবাদ পাবেন।
3/4মিথুন- অসম্পূর্ণ কাজ পূর্ণ হবে। আর্থিক পরিস্থিতিতে উন্নতি হবে। পরিবারে শুভ অনুষ্ঠান হবে। স্বাস্থ্যোন্নতি হবে। মনে আনন্দ থাকবে। শুভ ও অনুকূল সংবাদ পাবেন।
কর্কট- আপনার ইচ্ছামতো কাজ করার কারণে ক্ষতি হতে পারে। নম্র ব্যবহার রাখুন। যাত্রার যোগ রয়েছে। নেতিবাচক মনোভবের কারণে সিদ্ধান্ত নিতে দেরি হবে।
4/4কর্কট- আপনার ইচ্ছামতো কাজ করার কারণে ক্ষতি হতে পারে। নম্র ব্যবহার রাখুন। যাত্রার যোগ রয়েছে। নেতিবাচক মনোভবের কারণে সিদ্ধান্ত নিতে দেরি হবে।
অন্য গ্যালারিগুলি