বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 10 July-এর জন্য

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 10 July-এর জন্য

  • শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
মেষ- আজ দিনটি শুভাশুভ মিলিয়ে কাটবে। ভালো খবর পাবেন সকালে। বেলা বাড়ার সঙ্গে শঙ্গে অবসাদ বাসা বাঁধবে মনে। কাজের জায়গায় হয়রানি। শরীর নিয়ে চিন্তায় পড়তে হতে পারে। 
1/4মেষ- আজ দিনটি শুভাশুভ মিলিয়ে কাটবে। ভালো খবর পাবেন সকালে। বেলা বাড়ার সঙ্গে শঙ্গে অবসাদ বাসা বাঁধবে মনে। কাজের জায়গায় হয়রানি। শরীর নিয়ে চিন্তায় পড়তে হতে পারে। 
বৃষ- বিবাহিতরা আজ তর্ক করা থেকে বিরত থাকুন। পারিবারিক জীবনে শান্তি বজায় রাখতে চাইলে মাথা ঠান্ডা রাখুন। সন্তানের কাছ থেকে ভালো খবর পাবেন। আর্থিক উন্নতি। পড়ুয়াদের জন্য দিনটি বিশেষ ভালো। 
2/4বৃষ- বিবাহিতরা আজ তর্ক করা থেকে বিরত থাকুন। পারিবারিক জীবনে শান্তি বজায় রাখতে চাইলে মাথা ঠান্ডা রাখুন। সন্তানের কাছ থেকে ভালো খবর পাবেন। আর্থিক উন্নতি। পড়ুয়াদের জন্য দিনটি বিশেষ ভালো। 
মিথুন- বিবাদ হতে পারে। কাজের জায়গায় সহকর্মীরা আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। তাই সাবধান থাকুন। বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা। মন ভালো থাকবে। পরিবারে শান্তির আমেজ। 
3/4মিথুন- বিবাদ হতে পারে। কাজের জায়গায় সহকর্মীরা আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। তাই সাবধান থাকুন। বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা। মন ভালো থাকবে। পরিবারে শান্তির আমেজ। 
কর্কট- দিনটি ভালো যাবে। শরীর চনমনে থাকবে। কাজের জায়গায় সমস্যা হবে না বললেই চলে। খুশির খবর পেতে পারেন। তবে ব্যয় বাড়বে। নতুন কাজে বিনিয়োগ করতে পারেন। বাবা-মায়ের শরীর নিয়ে উদ্বেগ কাজ করবে মনের মধ্যে। 
4/4কর্কট- দিনটি ভালো যাবে। শরীর চনমনে থাকবে। কাজের জায়গায় সমস্যা হবে না বললেই চলে। খুশির খবর পেতে পারেন। তবে ব্যয় বাড়বে। নতুন কাজে বিনিয়োগ করতে পারেন। বাবা-মায়ের শরীর নিয়ে উদ্বেগ কাজ করবে মনের মধ্যে। 
অন্য গ্যালারিগুলি