বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 19 July-এর জন্য

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 19 July-এর জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
মেষ- দুশ্চিন্তার মেঘ জলদি কেটে যাবে। শুভ খবর আসবে। পরিবারের কোনও সদস্যের চাকরি বা বিয়ের খবর পেতে চলেছেন। ভাই-বোনদের সঙ্গে মতভেদ। শারীরিক কষ্ট কমবে। বিবাহিত জীবনে সুখ আসবে। 
1/4মেষ- দুশ্চিন্তার মেঘ জলদি কেটে যাবে। শুভ খবর আসবে। পরিবারের কোনও সদস্যের চাকরি বা বিয়ের খবর পেতে চলেছেন। ভাই-বোনদের সঙ্গে মতভেদ। শারীরিক কষ্ট কমবে। বিবাহিত জীবনে সুখ আসবে। 
বৃষ- বিপদের সময় বন্ধুদের পাশে পাবেন। পুরনো বন্ধুর সঙ্গে আরও একবার যোগাযোগের সম্ভাবনা রয়েছে। মন খুলে কথা বলুন। কাজের জায়গায় সতর্ক থাকুন। বন্ধুর বেশে শত্রু আপনার ক্ষতি করতে পারে। রাস্তায় সাবধানে চলাফেরা করুন।
2/4বৃষ- বিপদের সময় বন্ধুদের পাশে পাবেন। পুরনো বন্ধুর সঙ্গে আরও একবার যোগাযোগের সম্ভাবনা রয়েছে। মন খুলে কথা বলুন। কাজের জায়গায় সতর্ক থাকুন। বন্ধুর বেশে শত্রু আপনার ক্ষতি করতে পারে। রাস্তায় সাবধানে চলাফেরা করুন।
মিথুন- ব্যবসার জন্য সময়টা বেশ ভালো। যারা চাকরি করেন, বিশেষ করে সরকারি, তাঁদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ভ্রমণ যোগ। পরিবারের সঙ্গে আরও বেশি করে সময় কাটান। স্ত্রী-র স্বাস্থ্য নিয়ে সামান্য চিন্তায় পড়তে পারেন। 
3/4মিথুন- ব্যবসার জন্য সময়টা বেশ ভালো। যারা চাকরি করেন, বিশেষ করে সরকারি, তাঁদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ভ্রমণ যোগ। পরিবারের সঙ্গে আরও বেশি করে সময় কাটান। স্ত্রী-র স্বাস্থ্য নিয়ে সামান্য চিন্তায় পড়তে পারেন। 
কর্কট- সম্পত্তিলাভের যোগ রয়েছে। তবে শারীরিক সমস্যা চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। বিপদের দিনে যেই বন্ধুরা পাশে ছিল, তাঁদের সবসময় সাহায্য করুন। মন খুলে কথা বলুন। কাজের জায়গায় সাবধানতা অবলম্বন করে চললে আপনারই ভালো। 
4/4কর্কট- সম্পত্তিলাভের যোগ রয়েছে। তবে শারীরিক সমস্যা চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। বিপদের দিনে যেই বন্ধুরা পাশে ছিল, তাঁদের সবসময় সাহায্য করুন। মন খুলে কথা বলুন। কাজের জায়গায় সাবধানতা অবলম্বন করে চললে আপনারই ভালো। 
অন্য গ্যালারিগুলি