বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 23 september -এর জন্য

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 23 september -এর জন্য

বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- নিজের কেরিয়ারের কারণে চিন্তিত থাকবেন। নতুন কাজে তাড়াহুড়ো করবেন না। পারিবারিক দায়িত্ব পূরণ করবেন। কর্মক্ষেত্রে কর্মচারীদের নিষ্ক্রিয়তার কারণে মন অপ্রসন্ন থাকবে।
1/4মেষ- নিজের কেরিয়ারের কারণে চিন্তিত থাকবেন। নতুন কাজে তাড়াহুড়ো করবেন না। পারিবারিক দায়িত্ব পূরণ করবেন। কর্মক্ষেত্রে কর্মচারীদের নিষ্ক্রিয়তার কারণে মন অপ্রসন্ন থাকবে।
বৃষ- ব্যস্ত থাকুন। অন্যের সাহায্যের জন্য সদা প্রস্তুত থাকেন। অনাবশ্যক ব্যয় বাড়বে। নিজের দুঃখ লুকিয়ে যাচ্ছেন। সুসংবাদ পাবেন।
2/4বৃষ- ব্যস্ত থাকুন। অন্যের সাহায্যের জন্য সদা প্রস্তুত থাকেন। অনাবশ্যক ব্যয় বাড়বে। নিজের দুঃখ লুকিয়ে যাচ্ছেন। সুসংবাদ পাবেন।
মিথুন- অন্যের কথায় তাড়াতাড়ি বিশ্বাস করে নেন। আর্থিক যোগ প্রবল হবে। সামাজিক কাজের ফলে যশ ও প্রভাব বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনা সম্পর্কে আলোচনা হবে।  
3/4মিথুন- অন্যের কথায় তাড়াতাড়ি বিশ্বাস করে নেন। আর্থিক যোগ প্রবল হবে। সামাজিক কাজের ফলে যশ ও প্রভাব বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনা সম্পর্কে আলোচনা হবে।  
কর্কট- নিজের কথায় অন্যকে আকর্ষিত করবেন। প্রিয়জনদের সঙ্গে সময়ের সদুপযোগ হবে। বাদ-বিবাদ ও ঝগড়ায় মানসিক কষ্ট বাড়বে। বাচ্চাদের ব্যবহারে মনে হতাশা বাড়বে।
4/4কর্কট- নিজের কথায় অন্যকে আকর্ষিত করবেন। প্রিয়জনদের সঙ্গে সময়ের সদুপযোগ হবে। বাদ-বিবাদ ও ঝগড়ায় মানসিক কষ্ট বাড়বে। বাচ্চাদের ব্যবহারে মনে হতাশা বাড়বে।
অন্য গ্যালারিগুলি