বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 30 May -এর জন্য

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 30 May -এর জন্য

রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীর... more

মেষ- অধিকাংশ কাজ পূর্ণ করতে পারবেন না। কারও সঙ্গে বিবাদ হতে পারে। ছাত্ররা পড়াশোনায় মনোনিবেশ করবেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কাজ অগ্রসর হবে। ব্যয় হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য দুর্বল হতে পারে। দুঃসংবাদ পেতে পারেন। যুবকরা সাফল্য লাভ করবেন।
1/4মেষ- অধিকাংশ কাজ পূর্ণ করতে পারবেন না। কারও সঙ্গে বিবাদ হতে পারে। ছাত্ররা পড়াশোনায় মনোনিবেশ করবেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কাজ অগ্রসর হবে। ব্যয় হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য দুর্বল হতে পারে। দুঃসংবাদ পেতে পারেন। যুবকরা সাফল্য লাভ করবেন।
বৃষ- কাউকে পরামর্শ দেবেন না। ঝুঁকিপূর্ণ কাজ করতে পারেন। দায়িত্ব পূরণে আলস্য করবেন না। কাজের চাপ থাকবে। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। অচেনা ব্যক্তিদের কারণে ক্ষতি হতে পারে। রাগ ও ভাষা নিয়ন্ত্রণে রাখুন। বিবাদ হতে পারে। আইনি মামলা অগ্রসর হবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।
2/4বৃষ- কাউকে পরামর্শ দেবেন না। ঝুঁকিপূর্ণ কাজ করতে পারেন। দায়িত্ব পূরণে আলস্য করবেন না। কাজের চাপ থাকবে। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। অচেনা ব্যক্তিদের কারণে ক্ষতি হতে পারে। রাগ ও ভাষা নিয়ন্ত্রণে রাখুন। বিবাদ হতে পারে। আইনি মামলা অগ্রসর হবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।
মিথুন- পড়ুয়াদের লাভ হবে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। অফিসে বিরোধীদের থেকে সতর্ক থাকুন। কারও সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। ব্যবসার কারণে ঋণ নিতে হতে পারে। নতুন ব্যবসায়িক চুক্তি হতে পারে। দিন ভালো কাটবে। বন্ধুর কাছ থেকে সুখবর পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। 
3/4মিথুন- পড়ুয়াদের লাভ হবে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। অফিসে বিরোধীদের থেকে সতর্ক থাকুন। কারও সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। ব্যবসার কারণে ঋণ নিতে হতে পারে। নতুন ব্যবসায়িক চুক্তি হতে পারে। দিন ভালো কাটবে। বন্ধুর কাছ থেকে সুখবর পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। 
কর্কট- ব্যয় বেশি হবে। ঋণ মুক্ত হতে পারেন। গাড়ি কিনতে পারেন। পরিবারের কোনও সদস্যের সঙ্গে অতীতের মতভেদ দূর হবে। কর্মক্ষেত্রে বদলি হতে পারে। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। কর্মস্থলে সুসংবাদ পাবেন। যাত্রা সফল হবে।
4/4কর্কট- ব্যয় বেশি হবে। ঋণ মুক্ত হতে পারেন। গাড়ি কিনতে পারেন। পরিবারের কোনও সদস্যের সঙ্গে অতীতের মতভেদ দূর হবে। কর্মক্ষেত্রে বদলি হতে পারে। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। কর্মস্থলে সুসংবাদ পাবেন। যাত্রা সফল হবে।
অন্য গ্যালারিগুলি