বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 31 August-এর জন্য

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 31 August-এর জন্য

মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছ... more

মেষ- কর্মক্ষেত্রে আধিকারিকদের সঙ্গে মতভেদ হতে পারে। সুখ-সুবিধার জিনিসে অর্থ ব্যয় হবে। পরিজনদের সহযোগিতা লাভ করবেন। পারস্পরিক সম্পর্ক মজবুত হবে। ন্যায় পক্ষ মজবুত হবে। 
1/4মেষ- কর্মক্ষেত্রে আধিকারিকদের সঙ্গে মতভেদ হতে পারে। সুখ-সুবিধার জিনিসে অর্থ ব্যয় হবে। পরিজনদের সহযোগিতা লাভ করবেন। পারস্পরিক সম্পর্ক মজবুত হবে। ন্যায় পক্ষ মজবুত হবে। 
বৃষ- বন্ধুদের সঙ্গে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। পরিণয় চর্চায় সাফল্য লাভ করবেন। চাকরিজীবীদের স্থানান্তরণের যোগ রয়েছে। পারিবারিক যাত্রার যোগ রয়েছে। ব্যস্ততার কারণে জরুরি কাজে বাধা আসবে। আর্থিক সমস্যার সম্মুখীন হবেন।
2/4বৃষ- বন্ধুদের সঙ্গে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। পরিণয় চর্চায় সাফল্য লাভ করবেন। চাকরিজীবীদের স্থানান্তরণের যোগ রয়েছে। পারিবারিক যাত্রার যোগ রয়েছে। ব্যস্ততার কারণে জরুরি কাজে বাধা আসবে। আর্থিক সমস্যার সম্মুখীন হবেন।
মিথুন- বিরোধী সক্রিয় হবে। পরিকল্পনা অনুযায়ী কাজ না-হওয়ায় মনঃক্ষুণ্ণ থাকবে। গাড়ি ও মেশিন সাবধানে ব্যবহার করুন। আত্মবিশ্বাসের অভাবের কারণে ভুল সিদ্ধান্ত নিতে পারেন। 
3/4মিথুন- বিরোধী সক্রিয় হবে। পরিকল্পনা অনুযায়ী কাজ না-হওয়ায় মনঃক্ষুণ্ণ থাকবে। গাড়ি ও মেশিন সাবধানে ব্যবহার করুন। আত্মবিশ্বাসের অভাবের কারণে ভুল সিদ্ধান্ত নিতে পারেন। 
কর্কট- নতুন প্রাণশক্তির সঙ্গে দিনের সূচনা হবে। বাড়ির কাজে ব্যস্ত থাকবেন। কর্মস্থলে কর্মচারীদের সমস্যা বজায় থাকবে। গাড়ি ও মেশিন সাবধানে ব্যবহার করুন। আত্মবিশ্বাসের অভাবের কারণে ভুল সিদ্ধান্ত নেবেন।
4/4কর্কট- নতুন প্রাণশক্তির সঙ্গে দিনের সূচনা হবে। বাড়ির কাজে ব্যস্ত থাকবেন। কর্মস্থলে কর্মচারীদের সমস্যা বজায় থাকবে। গাড়ি ও মেশিন সাবধানে ব্যবহার করুন। আত্মবিশ্বাসের অভাবের কারণে ভুল সিদ্ধান্ত নেবেন।
অন্য গ্যালারিগুলি