বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 5 August-এর জন্য

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 5 August-এর জন্য

বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- আত্মবিশ্বাস বাড়বে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। ব্যবসায়িক যাত্রা সম্ভব। নতুন চাকরিতে স্থান পরিবর্তন হতে পারে। সকলের সঙ্গে নম্র থাকুন।
1/4মেষ- আত্মবিশ্বাস বাড়বে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। ব্যবসায়িক যাত্রা সম্ভব। নতুন চাকরিতে স্থান পরিবর্তন হতে পারে। সকলের সঙ্গে নম্র থাকুন।
বৃষ- কর্মক্ষেত্রে অবসাদ থাকবে। আর্থিক পরিস্থিতি যথাযথ থাকবে। খারাপ কাজের খারাপ ফলাফল পাবেন। চাকরিতে স্থান পরিবর্তন হতে পারে। সন্তানের কারণে লজ্জিত হতে পারেন।
2/4বৃষ- কর্মক্ষেত্রে অবসাদ থাকবে। আর্থিক পরিস্থিতি যথাযথ থাকবে। খারাপ কাজের খারাপ ফলাফল পাবেন। চাকরিতে স্থান পরিবর্তন হতে পারে। সন্তানের কারণে লজ্জিত হতে পারেন।
মিথুন- অর্থের অপব্যয় বন্ধ করুন। আটকে থাকা কাজ পূর্ণ হবে। আর্থিক লাভের যোগ রয়েছে। চাকরিতে বাধা আসতে পারে। নতুন ব্যবসায় সাবধানে ও সতর্কতার সঙ্গে কাজ করুন। পারিবারিক বিবাদ হতে পারে।
3/4মিথুন- অর্থের অপব্যয় বন্ধ করুন। আটকে থাকা কাজ পূর্ণ হবে। আর্থিক লাভের যোগ রয়েছে। চাকরিতে বাধা আসতে পারে। নতুন ব্যবসায় সাবধানে ও সতর্কতার সঙ্গে কাজ করুন। পারিবারিক বিবাদ হতে পারে।
কর্কট- জীবনসঙ্গীর চিন্তা থাকবে। ভাগ্যোদয়ের সম্ভাবনা রয়েছে। বিশ্বাস ও পরিশ্রমের সঙ্গে কাজ করলে সাফল্য লাভ করবেন। সাহিত্যিক, লেখক খ্যাতি লাভ করবেন।
4/4কর্কট- জীবনসঙ্গীর চিন্তা থাকবে। ভাগ্যোদয়ের সম্ভাবনা রয়েছে। বিশ্বাস ও পরিশ্রমের সঙ্গে কাজ করলে সাফল্য লাভ করবেন। সাহিত্যিক, লেখক খ্যাতি লাভ করবেন।
অন্য গ্যালারিগুলি