বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 6 May -এর জন্য

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 6 May -এর জন্য

বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- সাফল্য লাভ করতে পারেন। তবে কেউ সমস্যা সৃষ্টি করতে পারে, তাই ভেবেচিন্তে কাজ করুন। সন্তানের ভবিষ্যতের কারণে দৌড়ঝাপ করতে হতে পারে। কর্মক্ষেত্রে সঙ্গীদের সহযোগিতা লাভ করবেন। ব্যবসার জন্য পরিবারের সদস্যদের পরামর্শ নেবেন।
1/4মেষ- সাফল্য লাভ করতে পারেন। তবে কেউ সমস্যা সৃষ্টি করতে পারে, তাই ভেবেচিন্তে কাজ করুন। সন্তানের ভবিষ্যতের কারণে দৌড়ঝাপ করতে হতে পারে। কর্মক্ষেত্রে সঙ্গীদের সহযোগিতা লাভ করবেন। ব্যবসার জন্য পরিবারের সদস্যদের পরামর্শ নেবেন।
বৃষ- ব্যবসা ক্ষেত্রে সুসংবাদ পেতে পারেন। জমি ক্রয়ের ইচ্ছা থাকলে, গুরুত্বপূর্ণ নথি ভালো ভাবে যাচাই করে নিন, না-হলে ভবিষ্যতে অনুশোচনা হতে পারে। প্রচুর পরিমাণে ধন লাভে বিলম্ব হবে। ফলে হতাশ হবে। চাকরিজীবীরা অফিসে সমস্যার সম্মুখীন হবেন। তবে বরিষ্ঠ আধিকারিকদের সহযোগিতায় তার সমাধান করতে পারবেন। 
2/4বৃষ- ব্যবসা ক্ষেত্রে সুসংবাদ পেতে পারেন। জমি ক্রয়ের ইচ্ছা থাকলে, গুরুত্বপূর্ণ নথি ভালো ভাবে যাচাই করে নিন, না-হলে ভবিষ্যতে অনুশোচনা হতে পারে। প্রচুর পরিমাণে ধন লাভে বিলম্ব হবে। ফলে হতাশ হবে। চাকরিজীবীরা অফিসে সমস্যার সম্মুখীন হবেন। তবে বরিষ্ঠ আধিকারিকদের সহযোগিতায় তার সমাধান করতে পারবেন। 
মিথুন- স্বাস্থ্যে ওঠা-নামা থাকবে। পড়ুয়ারা নতুন কোর্সে ভরতি হতে চাইলে দিন ভালো। কাজ ও ব্যবসায় গাম্ভীর্য থাকবে, তবে কোনও না-কোনও অভাব থেকে যাবে, যার ফলে চিন্তিত হবেন। হারিয়ে যাওয়া জিনিস ফিরে পাবেন। সুসংবাদ পেতে পারেন। সম্পর্কে তিক্ততা থাকলে, তা আজ শেষ হবে।
3/4মিথুন- স্বাস্থ্যে ওঠা-নামা থাকবে। পড়ুয়ারা নতুন কোর্সে ভরতি হতে চাইলে দিন ভালো। কাজ ও ব্যবসায় গাম্ভীর্য থাকবে, তবে কোনও না-কোনও অভাব থেকে যাবে, যার ফলে চিন্তিত হবেন। হারিয়ে যাওয়া জিনিস ফিরে পাবেন। সুসংবাদ পেতে পারেন। সম্পর্কে তিক্ততা থাকলে, তা আজ শেষ হবে।
কর্কট- বন্ধুদের সাহায্যের জন্য এগিয়ে আসতে হবে। নতুন কাজ করলে কিছু ক্ষণের জন্য তাতে বাধা সৃষ্টি হতে পারে, কিন্তু পরে বাধামুক্ত হবে। কর্মক্ষেত্রে সন্তানের উন্নতি দেখে সন্তুষ্ট হবেন।  
4/4কর্কট- বন্ধুদের সাহায্যের জন্য এগিয়ে আসতে হবে। নতুন কাজ করলে কিছু ক্ষণের জন্য তাতে বাধা সৃষ্টি হতে পারে, কিন্তু পরে বাধামুক্ত হবে। কর্মক্ষেত্রে সন্তানের উন্নতি দেখে সন্তুষ্ট হবেন।  
অন্য গ্যালারিগুলি