বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 7 July-এর জন্য

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 7 July-এর জন্য

  • বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
মেষ- আজকের দিনটা আপনার জন্য বেশ ভালো। কাজের প্রতি মনোযোগ বজায় থাকবে। পারিবারিক জীবন সুখ-শান্তিতে ভরা থাকবে। অর্থ আসবে। বাড়ির বড়দের স্নেহ ও আশীর্বাদ পাবেন।
1/4মেষ- আজকের দিনটা আপনার জন্য বেশ ভালো। কাজের প্রতি মনোযোগ বজায় থাকবে। পারিবারিক জীবন সুখ-শান্তিতে ভরা থাকবে। অর্থ আসবে। বাড়ির বড়দের স্নেহ ও আশীর্বাদ পাবেন।
বৃষ- দিনটা খারাপ-ভালো মিশিয়ে কাটবে। কাজে বাধা আসার সম্ভাবনা রয়েছে। প্রেমের সম্পর্কে যারা রয়েছেন দিনটা তাঁদের জন্য বিশেষভাবে তাৎপর্যপূর্ণ। কাজের জন্য শহর বা দেশের বাইরে যাওয়ার সুযোগ মিলবে। 
2/4বৃষ- দিনটা খারাপ-ভালো মিশিয়ে কাটবে। কাজে বাধা আসার সম্ভাবনা রয়েছে। প্রেমের সম্পর্কে যারা রয়েছেন দিনটা তাঁদের জন্য বিশেষভাবে তাৎপর্যপূর্ণ। কাজের জন্য শহর বা দেশের বাইরে যাওয়ার সুযোগ মিলবে। 
মিথুন- হাতে হঠাৎ করে টাকা আসার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনের দিক থেকেও দিনটি খুব অনুকূল হবে। কোনও কাজ শেষ হতে দেরি হতে পারে। তবে সে কারণে ভেঙে পড়লে চলবে না। সন্তান সুখের যোগ রয়েছে। 
3/4মিথুন- হাতে হঠাৎ করে টাকা আসার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনের দিক থেকেও দিনটি খুব অনুকূল হবে। কোনও কাজ শেষ হতে দেরি হতে পারে। তবে সে কারণে ভেঙে পড়লে চলবে না। সন্তান সুখের যোগ রয়েছে। 
কর্কট- ব্যবসায় সাফল্য পাবেন। তবে যারা চাকরি করেন তাঁদের কাজের জায়গায় সমস্যা দেখা দিতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে দশবার ভাবুন। ভুলেও লোককে অন্ধ বিশ্বাস করবেন না। 
4/4কর্কট- ব্যবসায় সাফল্য পাবেন। তবে যারা চাকরি করেন তাঁদের কাজের জায়গায় সমস্যা দেখা দিতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে দশবার ভাবুন। ভুলেও লোককে অন্ধ বিশ্বাস করবেন না। 
অন্য গ্যালারিগুলি