বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 8 July-এর জন্য

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 8 July-এর জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
মেষ- দুশ্চিন্তার মেঘ ধীরে ধীরে কাটবে। খুশির খবর আসতে চলেছে শীঘ্রই। যে কাজের জন্য এতদিন ধরে অপেক্ষা করছেন তা আজ পূরণ হবে। খুব জলদি নিজের গাড়ি কিনতে পারেন। পরিবারের সঙ্গে সু-সম্পর্ক বজায় থাকবে। ভ্রমণের যোগ রয়েছে।
1/4মেষ- দুশ্চিন্তার মেঘ ধীরে ধীরে কাটবে। খুশির খবর আসতে চলেছে শীঘ্রই। যে কাজের জন্য এতদিন ধরে অপেক্ষা করছেন তা আজ পূরণ হবে। খুব জলদি নিজের গাড়ি কিনতে পারেন। পরিবারের সঙ্গে সু-সম্পর্ক বজায় থাকবে। ভ্রমণের যোগ রয়েছে।
বৃষ- চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই টালমাটাল অবস্থার সৃষ্টি হবে। খুব জলদি সুসংবাদ পাবেন। তবে, পরিস্থিতি যতই খারাপ হোক পরিবার পাশে থাকায় জলদি সমস্যা কাটিয়ে উঠবেন। আজ কোনও লগ্নি না করাই ভালো। 
2/4বৃষ- চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই টালমাটাল অবস্থার সৃষ্টি হবে। খুব জলদি সুসংবাদ পাবেন। তবে, পরিস্থিতি যতই খারাপ হোক পরিবার পাশে থাকায় জলদি সমস্যা কাটিয়ে উঠবেন। আজ কোনও লগ্নি না করাই ভালো। 
মিথুন- জীবনসঙ্গীর সঙ্গে ভবিষ্যত নিয়ে কথা বলুন। বাড়ি থেকে বিয়ের কথা হতে পারে। পড়ুয়াদের জন্য দিনটা শুভ। এমনকী যারা চাকরির পরীক্ষা দিচ্ছেন, তাঁরাও খুব জলদি ভালো খবর পাবেন। বাবা-মায়ের শরীর নিয়ে চিন্তায় পড়তে হতে পারে। 
3/4মিথুন- জীবনসঙ্গীর সঙ্গে ভবিষ্যত নিয়ে কথা বলুন। বাড়ি থেকে বিয়ের কথা হতে পারে। পড়ুয়াদের জন্য দিনটা শুভ। এমনকী যারা চাকরির পরীক্ষা দিচ্ছেন, তাঁরাও খুব জলদি ভালো খবর পাবেন। বাবা-মায়ের শরীর নিয়ে চিন্তায় পড়তে হতে পারে। 
কর্কট- বিবাহযোগ্য জাতকদের জন্য সময় উপযুক্ত। সন্তানের সঙ্গে বিবাদ হতে পারে। আয় বিষয় চিন্তিত থাকবেন। ব্যবসা বিস্তারের ইচ্ছা থাকবে। বাহন সুখ লাভ করতে পারেন।
4/4কর্কট- বিবাহযোগ্য জাতকদের জন্য সময় উপযুক্ত। সন্তানের সঙ্গে বিবাদ হতে পারে। আয় বিষয় চিন্তিত থাকবেন। ব্যবসা বিস্তারের ইচ্ছা থাকবে। বাহন সুখ লাভ করতে পারেন।
অন্য গ্যালারিগুলি