বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 9 July-এর জন্য

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 9 July-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
মেষ- আপনি একটি বিপজ্জনক পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন। খুব নিরাপদে থাকার চেষ্টা করুন। স্বাস্থ্যও ভালো যাবে না। প্রেমের অবস্থা মোটামুটি। তবে ব্যবয়াসীদের জন্য দিনটা খারাপ নয়। 
1/4মেষ- আপনি একটি বিপজ্জনক পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন। খুব নিরাপদে থাকার চেষ্টা করুন। স্বাস্থ্যও ভালো যাবে না। প্রেমের অবস্থা মোটামুটি। তবে ব্যবয়াসীদের জন্য দিনটা খারাপ নয়। 
বৃষ- আঘাত পেতে পারেন। স্ত্রী-র শরীর নিয়ে চিন্তায় পড়তে পারেন। ব্যবসায়ে লোকসানের সম্ভাবনা। পুরনো বন্ধুর সঙ্গে যোগাযোগ হবে। সন্তানসুখ পাবেন। বাবা-মার সঙ্গে ভালো সময় কাটবে। 
2/4বৃষ- আঘাত পেতে পারেন। স্ত্রী-র শরীর নিয়ে চিন্তায় পড়তে পারেন। ব্যবসায়ে লোকসানের সম্ভাবনা। পুরনো বন্ধুর সঙ্গে যোগাযোগ হবে। সন্তানসুখ পাবেন। বাবা-মার সঙ্গে ভালো সময় কাটবে। 
মিথুন- ভালো খবর পাবেন। এতদিন ধরে আটকে থাকা কাজ আজ হয়ে য়াবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে সঙ্গে দেবে। সঙ্গীর পূর্ণ সমর্থন এবং সাহচর্যও পাবেন। লটারি জেতার সম্ভাবনা রয়েছে। 
3/4মিথুন- ভালো খবর পাবেন। এতদিন ধরে আটকে থাকা কাজ আজ হয়ে য়াবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে সঙ্গে দেবে। সঙ্গীর পূর্ণ সমর্থন এবং সাহচর্যও পাবেন। লটারি জেতার সম্ভাবনা রয়েছে। 
কর্কট- ব্যবসার সঙ্গে যাঁরা যুক্ত আছেন, তাঁদের দিনটা ভালো কাটবে। প্রেমের প্রস্তাব পাবেন। নতুন বন্ধুর সঙ্গে আলাপ হতে পারে। কাজের জায়গায় অন্ধ বিশ্বাস করলে সম্মানহানি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই সাবধানে থাকুন। 
4/4কর্কট- ব্যবসার সঙ্গে যাঁরা যুক্ত আছেন, তাঁদের দিনটা ভালো কাটবে। প্রেমের প্রস্তাব পাবেন। নতুন বন্ধুর সঙ্গে আলাপ হতে পারে। কাজের জায়গায় অন্ধ বিশ্বাস করলে সম্মানহানি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই সাবধানে থাকুন। 
অন্য গ্যালারিগুলি