বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 10 September-এর জন্য

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 10 September-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
সিংহ- দিনটি আপনার জন্য বিশেষ শুভ। বাড়ির সকলকে নিজের পাশে পাবেন। শুভ খবর আসবে জলদি। চাকরির জায়গায় সহকর্মীদের দ্বারা ক্ষতি হতে পারে। তবে সাবধানে থাকলই তা এড়িয়ে যাওয়া সম্ভব। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। 
1/4সিংহ- দিনটি আপনার জন্য বিশেষ শুভ। বাড়ির সকলকে নিজের পাশে পাবেন। শুভ খবর আসবে জলদি। চাকরির জায়গায় সহকর্মীদের দ্বারা ক্ষতি হতে পারে। তবে সাবধানে থাকলই তা এড়িয়ে যাওয়া সম্ভব। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। 
কন্যা- আপনার কথার লোক ভুল অর্থ বের করতে পারে। তাই বুঝে কথা বলুন। কাওকে কষ্ট দিয়ে না কথা বলাই ভালো। চাকরিপ্রার্থীদের কাছে নতুন সুযোগ আসতে পারে। আপনার মনের মানুষের সঙ্গে ভুল বোঝাবুঝি হওয়ার সম্ভাবনা আছে। গাড়ি সাবধানে চালাবেন।
2/4কন্যা- আপনার কথার লোক ভুল অর্থ বের করতে পারে। তাই বুঝে কথা বলুন। কাওকে কষ্ট দিয়ে না কথা বলাই ভালো। চাকরিপ্রার্থীদের কাছে নতুন সুযোগ আসতে পারে। আপনার মনের মানুষের সঙ্গে ভুল বোঝাবুঝি হওয়ার সম্ভাবনা আছে। গাড়ি সাবধানে চালাবেন।
তুলা- ব্যবসায় উন্নতি হবে। প্রতিষ্ঠিত ব্যক্তির সঙ্গে যোগাযোগ বাড়বে। জীবনসঙ্গীর স্বাস্থ্য চিন্তা থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য হবে।
3/4তুলা- ব্যবসায় উন্নতি হবে। প্রতিষ্ঠিত ব্যক্তির সঙ্গে যোগাযোগ বাড়বে। জীবনসঙ্গীর স্বাস্থ্য চিন্তা থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য হবে।
বৃশ্চিক- আপনার জীবনে নতুন প্রেম আসতে চলেছে। বিবাহিত দম্পতিদের জীবন সুখ-ভালোবাসায় ভরা থাকবে। নতুন কাজের সুযোগ আসবে। উপহার পাওয়ার যোগ রয়েছে। বাবা-মায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ দেখা দিতে পারে। কাজের জায়গায় সম্মান পাবেন।
4/4বৃশ্চিক- আপনার জীবনে নতুন প্রেম আসতে চলেছে। বিবাহিত দম্পতিদের জীবন সুখ-ভালোবাসায় ভরা থাকবে। নতুন কাজের সুযোগ আসবে। উপহার পাওয়ার যোগ রয়েছে। বাবা-মায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ দেখা দিতে পারে। কাজের জায়গায় সম্মান পাবেন।
অন্য গ্যালারিগুলি