বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 12 September-এর জন্য

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 12 September-এর জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
সিংহ- ব্য়বসার সঙ্গে জড়িত ব্যক্তিরা আজ সাফল্য পাবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যারা যুক্ত তাদের পদোন্নতির সম্ভাবনা। অনেকদিন ধরে কারও কাছে টাকা পাওনা থাকলে আজ তা পেতে পারেন। তবে মাথা ঠান্ডা রাখুন যে কোনও পরিস্থিতিতেই। 
1/4সিংহ- ব্য়বসার সঙ্গে জড়িত ব্যক্তিরা আজ সাফল্য পাবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যারা যুক্ত তাদের পদোন্নতির সম্ভাবনা। অনেকদিন ধরে কারও কাছে টাকা পাওনা থাকলে আজ তা পেতে পারেন। তবে মাথা ঠান্ডা রাখুন যে কোনও পরিস্থিতিতেই। 
কন্যা- বাবা-মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়তে হতে পারে। পরিবারের নতুন অতিথি আসার সম্ভাবনা। বাড়িতে বিয়ের কথা হতে পারে। কাওকে পছন্দ হলে বাড়িতে জানান। লগ্নির জন্য দিনটা বিশেষ শুভ। 
2/4কন্যা- বাবা-মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়তে হতে পারে। পরিবারের নতুন অতিথি আসার সম্ভাবনা। বাড়িতে বিয়ের কথা হতে পারে। কাওকে পছন্দ হলে বাড়িতে জানান। লগ্নির জন্য দিনটা বিশেষ শুভ। 
তুলা- চাকরির জায়গা আজ আপনার কাজ প্রশংসিত হবে। হাতের কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সমাজে পরিচিতি পাবেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। তর্কে জড়াবেন না। গুপ্ত শত্রুর থেকে সাবধান। 
3/4তুলা- চাকরির জায়গা আজ আপনার কাজ প্রশংসিত হবে। হাতের কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সমাজে পরিচিতি পাবেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। তর্কে জড়াবেন না। গুপ্ত শত্রুর থেকে সাবধান। 
বৃশ্চিক- আপানর পরিবারকে সময় দিন। কাজ ও পরিবারের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। স্বামীর সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। আপনার কাছের কোনও ব্যক্তির থেকে এদিন আঘাত পেতে পারেন। 
4/4বৃশ্চিক- আপানর পরিবারকে সময় দিন। কাজ ও পরিবারের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। স্বামীর সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। আপনার কাছের কোনও ব্যক্তির থেকে এদিন আঘাত পেতে পারেন। 
অন্য গ্যালারিগুলি