বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 18 July-এর জন্য

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 18 July-এর জন্য

রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যো... more

সিংহ- ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। পারিবারিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। আর্থিক লাভ হতে পারে। ঋণ দেবেন না। ব্যবসার কারণে যাত্রা করতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথা হতে পারে। যুবকদের লাভ হবে। সাফল্য লাভ করবেন। শত্রুদের থেকে সতর্ক থাকুন। 
1/4সিংহ- ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। পারিবারিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। আর্থিক লাভ হতে পারে। ঋণ দেবেন না। ব্যবসার কারণে যাত্রা করতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথা হতে পারে। যুবকদের লাভ হবে। সাফল্য লাভ করবেন। শত্রুদের থেকে সতর্ক থাকুন। 
কন্যা- আপনার পরামর্শে কোনও বন্ধুর কাজ পূর্ণ হবে। বিবাদ এড়িয়ে যান। স্বাস্থ্যের যত্ন নিন। নতুন কাজ শুরুর জন্য দিন ভালো। ব্যবসার কারণে কোনও বড় ব্যবসায়ীর সঙ্গে দেখা হতে পারে। পৈতৃক মামলার সমাধান হবে। 
2/4কন্যা- আপনার পরামর্শে কোনও বন্ধুর কাজ পূর্ণ হবে। বিবাদ এড়িয়ে যান। স্বাস্থ্যের যত্ন নিন। নতুন কাজ শুরুর জন্য দিন ভালো। ব্যবসার কারণে কোনও বড় ব্যবসায়ীর সঙ্গে দেখা হতে পারে। পৈতৃক মামলার সমাধান হবে। 
তুলা- কর্মক্ষেত্রে সুসংবাদ পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা আছে। ব্যবসায় লাভ হবে। লগ্নির প্রস্তাবে বিচার করতে পারেন। কারও সঙ্গে বিবাদ হতে পারে। সাবধানে গাড়ি চালান। পরিকল্পনা কার্যকর করার জন্য দিন ভালো। 
3/4তুলা- কর্মক্ষেত্রে সুসংবাদ পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা আছে। ব্যবসায় লাভ হবে। লগ্নির প্রস্তাবে বিচার করতে পারেন। কারও সঙ্গে বিবাদ হতে পারে। সাবধানে গাড়ি চালান। পরিকল্পনা কার্যকর করার জন্য দিন ভালো। 
বৃশ্চিক- শত্রুদের থেকে সাবধান থাকুন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। জীবনসঙ্গীর পরামর্শ নিতে ভুলবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। সুসংবাদ পেতে পারেন। যাত্রা করবেন না। আপাতত লগ্নি করবেন না। অধিক ব্যয় হতে পারে।
4/4বৃশ্চিক- শত্রুদের থেকে সাবধান থাকুন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। জীবনসঙ্গীর পরামর্শ নিতে ভুলবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। সুসংবাদ পেতে পারেন। যাত্রা করবেন না। আপাতত লগ্নি করবেন না। অধিক ব্যয় হতে পারে।
অন্য গ্যালারিগুলি