বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 19 July-এর জন্য

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 19 July-এর জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
সিংহ- বহুদিন ধরে আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাবা-মায়ের শরীর নিয়ে সামান্য চিন্তা দেখা দিতে পারে। কাজের জায়গায় সবাই আপনার প্রশংসা করবে। তবে সেই কারণে, গুপ্ত শত্রুর সংখ্যা বাড়বে। সাবধানে কোনও কাজ শেষ করুন। বিনিয়োগের কথা এখন না ভাবাই ভালো।
1/4সিংহ- বহুদিন ধরে আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাবা-মায়ের শরীর নিয়ে সামান্য চিন্তা দেখা দিতে পারে। কাজের জায়গায় সবাই আপনার প্রশংসা করবে। তবে সেই কারণে, গুপ্ত শত্রুর সংখ্যা বাড়বে। সাবধানে কোনও কাজ শেষ করুন। বিনিয়োগের কথা এখন না ভাবাই ভালো।
কন্যা- ভালোবাসার মানুষের কাছ থেকে উপহার পেতে পারেন। ভ্রমণের যোগ রয়েছে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে মন ভালো থাকবে। বাবা-মায়ের সঙ্গে মতবিরোধ। তবে ভাই-বোনের সমর্থন পাবেন। কোনও নতুন ব্যবসা শুরু করার কথা ভাবলে এখন থেকেই তার প্রস্তুতি শুরু করে দিন। 
2/4কন্যা- ভালোবাসার মানুষের কাছ থেকে উপহার পেতে পারেন। ভ্রমণের যোগ রয়েছে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে মন ভালো থাকবে। বাবা-মায়ের সঙ্গে মতবিরোধ। তবে ভাই-বোনের সমর্থন পাবেন। কোনও নতুন ব্যবসা শুরু করার কথা ভাবলে এখন থেকেই তার প্রস্তুতি শুরু করে দিন। 
তুলা- আপনার রাশির জন্য সময়টা বেশ ভালো। বিপদ সেভাবে নেই বললেই চলে। শুধু গুপ্ত শত্রুর থেকে সাবধান থাকুন। বিনিয়োগ করতে পারেন। তবে, অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে। প্রতিবেশির সঙ্গে সমস্যা দেখা দিতে পারে। 
3/4তুলা- আপনার রাশির জন্য সময়টা বেশ ভালো। বিপদ সেভাবে নেই বললেই চলে। শুধু গুপ্ত শত্রুর থেকে সাবধান থাকুন। বিনিয়োগ করতে পারেন। তবে, অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে। প্রতিবেশির সঙ্গে সমস্যা দেখা দিতে পারে। 
বৃশ্চিক- আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ঋণ নিতে পারেন। সরকারি কাজ অগ্রসর হবে। যুবকরা কেরিয়ার সংক্রান্ত তথ্য পেতে পারেন। পদোন্নতি ও বদলির সূচনা পেতে পারেন। সময়ের মধ্যে নিজের দায়িত্ব পূরণ করুন। নতুন পরিকল্পনা কার্যকর করতে পারেন। সাবধানে গাড়ি চালান।
4/4বৃশ্চিক- আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ঋণ নিতে পারেন। সরকারি কাজ অগ্রসর হবে। যুবকরা কেরিয়ার সংক্রান্ত তথ্য পেতে পারেন। পদোন্নতি ও বদলির সূচনা পেতে পারেন। সময়ের মধ্যে নিজের দায়িত্ব পূরণ করুন। নতুন পরিকল্পনা কার্যকর করতে পারেন। সাবধানে গাড়ি চালান।
অন্য গ্যালারিগুলি