বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 22 september -এর জন্য

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 22 september -এর জন্য

বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- আয়ের উৎস বৃদ্ধি হতে পারে পুরনো লগ্নির ফলে লাভ হবে। সময় নষ্ট করবেন না। ঠান্ডা মাথায় চিন্তা করে সিদ্ধান্ত নিন।
1/4সিংহ- আয়ের উৎস বৃদ্ধি হতে পারে পুরনো লগ্নির ফলে লাভ হবে। সময় নষ্ট করবেন না। ঠান্ডা মাথায় চিন্তা করে সিদ্ধান্ত নিন।
কন্যা- উন্নতির পথে এগোবেন। আধিকারিকদের জন্য সময় উত্তম। দান-পুণ্য করে মনে শান্তি লাভ করবেন। কাজের চাপের কারণে জরুরি কাজ পূর্ণ হতে পারবে না।
2/4কন্যা- উন্নতির পথে এগোবেন। আধিকারিকদের জন্য সময় উত্তম। দান-পুণ্য করে মনে শান্তি লাভ করবেন। কাজের চাপের কারণে জরুরি কাজ পূর্ণ হতে পারবে না।
তুলা- বাকচাতুর্যের ফলে কাজ হাসিল করবেন। ব্যবসায় যশ কীর্তি বৃদ্ধি পাবে। যাত্রার ফলে লাভ সম্ভব। খেল জগতের সঙ্গে জড়িত জাতকদের জন্য সময় শ্রেষ্ঠ। সময়ের মধ্যে কাজ করতে শিখুন।
3/4তুলা- বাকচাতুর্যের ফলে কাজ হাসিল করবেন। ব্যবসায় যশ কীর্তি বৃদ্ধি পাবে। যাত্রার ফলে লাভ সম্ভব। খেল জগতের সঙ্গে জড়িত জাতকদের জন্য সময় শ্রেষ্ঠ। সময়ের মধ্যে কাজ করতে শিখুন।
বৃশ্চিক- বর্তমান সময় শুভ ফল দেবে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন, না-হলে কাজ ভেস্তে যেতে পারে। অন্যকে পরিবর্তন করার চেয়ে ভালো নিজের চিন্তাভাবনা পরিবর্তন করুন। রাগ নিয়ন্ত্রণে রাখুন।
4/4বৃশ্চিক- বর্তমান সময় শুভ ফল দেবে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন, না-হলে কাজ ভেস্তে যেতে পারে। অন্যকে পরিবর্তন করার চেয়ে ভালো নিজের চিন্তাভাবনা পরিবর্তন করুন। রাগ নিয়ন্ত্রণে রাখুন।
অন্য গ্যালারিগুলি