বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 6 August-এর জন্য

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 6 August-এর জন্য

শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্... more

সিংহ- নিজের আকর্ষক ব্যক্তিত্বের কারণে সকলকে আপন করে নেবেন। পারস্পরিক সম্পর্ক মধুর হবে। মান-সম্মান বৃদ্ধি হবে। বস্ত্র ও আভুষণ লাভ সম্ভব।
1/4সিংহ- নিজের আকর্ষক ব্যক্তিত্বের কারণে সকলকে আপন করে নেবেন। পারস্পরিক সম্পর্ক মধুর হবে। মান-সম্মান বৃদ্ধি হবে। বস্ত্র ও আভুষণ লাভ সম্ভব।
কন্যা- শ্রম অনুযায়ী সাফল্য না-পাওয়ায় হতাশ থাকবেন। সহকর্মীদের সহযোগিতা না-পাওয়ায় সময়ের মধ্যে কাজ পূর্ণ করতে পারবেন না। আপনজনই আপনাকে প্রতাড়িত করতে পারেন। কারও অপেক্ষায় সময় কাটাতে হবে।
2/4কন্যা- শ্রম অনুযায়ী সাফল্য না-পাওয়ায় হতাশ থাকবেন। সহকর্মীদের সহযোগিতা না-পাওয়ায় সময়ের মধ্যে কাজ পূর্ণ করতে পারবেন না। আপনজনই আপনাকে প্রতাড়িত করতে পারেন। কারও অপেক্ষায় সময় কাটাতে হবে।
তুলা- ব্যবসা বিস্তার হবে। কর্মচারীদের অনিয়মিততার কারণে চিন্তিত থাকবেন। বিবাহযোগ্য জাতকদের জন্য সময় শুভ। সন্তানের প্রয়োজনীয়তা পূরণে ব্যস্ত থাকবেন। সহকর্মীদের সঙ্গে কোনও অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। 
3/4তুলা- ব্যবসা বিস্তার হবে। কর্মচারীদের অনিয়মিততার কারণে চিন্তিত থাকবেন। বিবাহযোগ্য জাতকদের জন্য সময় শুভ। সন্তানের প্রয়োজনীয়তা পূরণে ব্যস্ত থাকবেন। সহকর্মীদের সঙ্গে কোনও অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। 
বৃশ্চিক- কারও কথায় কান দেবেন না, সম্পর্ক নষ্ট হতে পারে। সময় থাকতে জরুরি কাগজ একত্রিত করে নিন। বাড়ি মেরামতিতে অর্থ ব্যয় হবে। পড়াশোনায় রুচি বাড়বে। ভাইদের সঙ্গে বিবাদের পরিস্থিতি সৃষ্টি হবে।
4/4বৃশ্চিক- কারও কথায় কান দেবেন না, সম্পর্ক নষ্ট হতে পারে। সময় থাকতে জরুরি কাগজ একত্রিত করে নিন। বাড়ি মেরামতিতে অর্থ ব্যয় হবে। পড়াশোনায় রুচি বাড়বে। ভাইদের সঙ্গে বিবাদের পরিস্থিতি সৃষ্টি হবে।
অন্য গ্যালারিগুলি