বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 6 September-এর জন্য

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 6 September-এর জন্য

সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন... more

সিংহ- ইচ্ছাপূরণ হবে। আমদানি-রফতানির কাজ করে থাকলে এবং বিদেশ যেতে ইচ্ছুক থাকলে বিদেশ যাত্রাও করতে পারেন। ভবিষ্যতে এই যাত্রার ফলে লাভ হবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সম্পত্তি বিক্রির ফলে লাভ হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। সহকর্মীর কারণে সমস্যায় পড়তে পারেন।
1/4সিংহ- ইচ্ছাপূরণ হবে। আমদানি-রফতানির কাজ করে থাকলে এবং বিদেশ যেতে ইচ্ছুক থাকলে বিদেশ যাত্রাও করতে পারেন। ভবিষ্যতে এই যাত্রার ফলে লাভ হবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সম্পত্তি বিক্রির ফলে লাভ হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। সহকর্মীর কারণে সমস্যায় পড়তে পারেন।
কন্যা- ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। প্রেম প্রসঙ্গে সাফল্য লাভ করবেন। নতুন ব্যক্তিদের সঙ্গে জানাশোনার ফলে লাভ হবে। ব্যবসা বৃদ্ধি হবে। উৎসাহের সঙ্গে কাজ পূর্ণ হবে। অফিসের কোনও সহকর্মী প্রেম প্রস্তাব দিতে পারে। প্রেম বিবাহের ইচ্ছা থাকলে দিন অনুকূল।
2/4কন্যা- ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। প্রেম প্রসঙ্গে সাফল্য লাভ করবেন। নতুন ব্যক্তিদের সঙ্গে জানাশোনার ফলে লাভ হবে। ব্যবসা বৃদ্ধি হবে। উৎসাহের সঙ্গে কাজ পূর্ণ হবে। অফিসের কোনও সহকর্মী প্রেম প্রস্তাব দিতে পারে। প্রেম বিবাহের ইচ্ছা থাকলে দিন অনুকূল।
তুলা- আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। চাকরি ও ব্যবসায় সহযোগিতা না-পাওয়ায় সমস্যা হতে পারে। কেউ কেউ আপনার কাজের বিরোধিতা করবেন। জীবনসঙ্গীর সাহায্য ও সমর্থন লাভ করবেন। দম্পতিদের জন্য দিন ভালো। ভুল বোঝাবুঝির কারণে দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। 
3/4তুলা- আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। চাকরি ও ব্যবসায় সহযোগিতা না-পাওয়ায় সমস্যা হতে পারে। কেউ কেউ আপনার কাজের বিরোধিতা করবেন। জীবনসঙ্গীর সাহায্য ও সমর্থন লাভ করবেন। দম্পতিদের জন্য দিন ভালো। ভুল বোঝাবুঝির কারণে দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। 
বৃশ্চিক- নতুন কাজ শুরু করতে পারেন। মার্কেটিংয়ের কাজ করে থাকলে দিন ভালো। কর্মক্ষেত্রে কেউ আপনার সঙ্গে দুর্ব্যবহার করতে পারে, তবে আপনি কোনও প্রতিক্রিয়া জানাবেন না। জীবনসঙ্গীর কারণে কোনও জটিলতায় জড়িয়ে পড়তে পারেন।
4/4বৃশ্চিক- নতুন কাজ শুরু করতে পারেন। মার্কেটিংয়ের কাজ করে থাকলে দিন ভালো। কর্মক্ষেত্রে কেউ আপনার সঙ্গে দুর্ব্যবহার করতে পারে, তবে আপনি কোনও প্রতিক্রিয়া জানাবেন না। জীবনসঙ্গীর কারণে কোনও জটিলতায় জড়িয়ে পড়তে পারেন।
অন্য গ্যালারিগুলি