বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 7 July -এর জন্য

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 7 July -এর জন্য

  • বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
সিংহ-পারিবারিক জীবনে আজকে আনন্দ সংবাদ পাবেন। বন্ধুর দ্বারা কোনও উপহার পেতে চলেছেন। প্রেম জীবনে সামান্য জটিলতা আসতে পারে। তৃতীয় ব্যক্তির প্রবেশ পরিস্থিতি আরও জটিল করবে। ভেবেচিন্তে কথা বলুন। 
1/4সিংহ-পারিবারিক জীবনে আজকে আনন্দ সংবাদ পাবেন। বন্ধুর দ্বারা কোনও উপহার পেতে চলেছেন। প্রেম জীবনে সামান্য জটিলতা আসতে পারে। তৃতীয় ব্যক্তির প্রবেশ পরিস্থিতি আরও জটিল করবে। ভেবেচিন্তে কথা বলুন। 
কন্যা- শারীরিক অসুস্থতার জন্য দিনের শুরুটা একটু মন্দ কাটবে। তবে কাজের জায়গায় সুনাম হওয়ার সম্ভাবনা রয়েছে। রাস্তা দিয়ে চলাফেরার সময় সাবধানতা বজায় রাখুন। সঙ্গীর কোনও কথায় মনে আঘাত পেতে পারেন। 
2/4কন্যা- শারীরিক অসুস্থতার জন্য দিনের শুরুটা একটু মন্দ কাটবে। তবে কাজের জায়গায় সুনাম হওয়ার সম্ভাবনা রয়েছে। রাস্তা দিয়ে চলাফেরার সময় সাবধানতা বজায় রাখুন। সঙ্গীর কোনও কথায় মনে আঘাত পেতে পারেন। 
তুলা- বিবাহিতদের জন্য দিনটা খুব ভালো কাটবে। অনেকদিন ধরে যাদের কোনও কাজ আটকে আছে, তা আজ ঠিক হয়ে যেতে পারে। লগ্নির জন্য দিনটা শুভ। নতুন কাজে হাত দিতে পারেন। 
3/4তুলা- বিবাহিতদের জন্য দিনটা খুব ভালো কাটবে। অনেকদিন ধরে যাদের কোনও কাজ আটকে আছে, তা আজ ঠিক হয়ে যেতে পারে। লগ্নির জন্য দিনটা শুভ। নতুন কাজে হাত দিতে পারেন। 
বৃশ্চিক- স্বাস্থ্য নিয়ে সামান্য চিন্তায় পড়তে পারেন। বাবা-মায়ের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। পড়ুয়াদের জন্য দিনটি শুভ। যারা চাকরির পরীক্ষা দিচ্ছেন তাঁরা জলদি ভালো কোনও খবর পাবেন। অন্যের বিপদে পাশে থাকার চেষ্টা করুন।
4/4বৃশ্চিক- স্বাস্থ্য নিয়ে সামান্য চিন্তায় পড়তে পারেন। বাবা-মায়ের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। পড়ুয়াদের জন্য দিনটি শুভ। যারা চাকরির পরীক্ষা দিচ্ছেন তাঁরা জলদি ভালো কোনও খবর পাবেন। অন্যের বিপদে পাশে থাকার চেষ্টা করুন।
অন্য গ্যালারিগুলি