বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 8 July -এর জন্য

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 8 July -এর জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
সিংহ- আজ দিনটি মিশ্র। অফিসে পদোন্নতি পাবেন। বেতনও বাড়তে পারে। আজ আপনি আপনার কিছু কাজ শেষ করতে পারেন, যা দীর্ঘদিন ধরে আটকে ছিল। শিক্ষার্থীরা আজ নতুন প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পাবেন। বাড়ির ছোটদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। 
1/4সিংহ- আজ দিনটি মিশ্র। অফিসে পদোন্নতি পাবেন। বেতনও বাড়তে পারে। আজ আপনি আপনার কিছু কাজ শেষ করতে পারেন, যা দীর্ঘদিন ধরে আটকে ছিল। শিক্ষার্থীরা আজ নতুন প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পাবেন। বাড়ির ছোটদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। 
কন্যা- সম্পত্তির দৃষ্টিকোণ থেকে আজকের দিনটি উত্তম। যদি আপনি কোনও সম্পত্তি কেনার এবং বেচা করার সিদ্ধান্ত নিয়ে থাকেন, তবে তা আজই করে ফেলুন। সমাজে আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে, যা দেখে আপনি খুশি হবেন। দায়িত্ব বাড়ার কারণে ব্যস্ততার মধ্যে দিয়ে দিন কাটবে। পুরানো বন্ধুদের সাথে দেখা হওয়ার কারণে মন আজ খুশি থাকবে।
2/4কন্যা- সম্পত্তির দৃষ্টিকোণ থেকে আজকের দিনটি উত্তম। যদি আপনি কোনও সম্পত্তি কেনার এবং বেচা করার সিদ্ধান্ত নিয়ে থাকেন, তবে তা আজই করে ফেলুন। সমাজে আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে, যা দেখে আপনি খুশি হবেন। দায়িত্ব বাড়ার কারণে ব্যস্ততার মধ্যে দিয়ে দিন কাটবে। পুরানো বন্ধুদের সাথে দেখা হওয়ার কারণে মন আজ খুশি থাকবে।
তুলা- আজ আপনি আপনার জীবন সঙ্গীর কাছ থেকে প্রচুর সমর্থন পাবেন। আজ সন্তানের কাছ থেকেও আনন্দ সংবাদ পেতে পারেন। ভ্রমণে যাওয়ার কথা ভাবলে, তবে খুব সাবধান থাকুন। কারণ আপনার মূল্যবান জিনিসপত্র নষ্ট হয়ে যাওয়ার এবং চুরি হওয়ার ভয় রয়েছে। আজ আপনি আপনার পরিবারে একটি চমক পেতে পারেন।
3/4তুলা- আজ আপনি আপনার জীবন সঙ্গীর কাছ থেকে প্রচুর সমর্থন পাবেন। আজ সন্তানের কাছ থেকেও আনন্দ সংবাদ পেতে পারেন। ভ্রমণে যাওয়ার কথা ভাবলে, তবে খুব সাবধান থাকুন। কারণ আপনার মূল্যবান জিনিসপত্র নষ্ট হয়ে যাওয়ার এবং চুরি হওয়ার ভয় রয়েছে। আজ আপনি আপনার পরিবারে একটি চমক পেতে পারেন।
বৃশ্চিক- আজকের দিনটি আপনার ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। অন্যকে সাহায্য করার জন্য ব্যয় করবেন। আজ অফিসে আপনার সহকর্মীরা আপনার প্রশংসা করতে পারে। কাজে উন্নতির যোগ রয়েছে। তবে, মাথা ঠান্ডা রেখে চলুন। অযথা রাগ দেখাবেন না। 
4/4বৃশ্চিক- আজকের দিনটি আপনার ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। অন্যকে সাহায্য করার জন্য ব্যয় করবেন। আজ অফিসে আপনার সহকর্মীরা আপনার প্রশংসা করতে পারে। কাজে উন্নতির যোগ রয়েছে। তবে, মাথা ঠান্ডা রেখে চলুন। অযথা রাগ দেখাবেন না। 
অন্য গ্যালারিগুলি