বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 8 June-এর জন্য

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 8 June-এর জন্য

মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্... more

সিংহ- ব্যবসার কারণে নতুন ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। অফিসের পরিবেশ আপনার পক্ষে থাকবে। আর্থিক সমস্যা দূর হবে। নতুন কাজ থেকে ভালো লাভ হবে। পারিবারিক দায়িত্ব পূরণ করতে পারবেন। বেশি রাত পর্যন্ত জাগবেন না, স্বাস্থ্য দুর্বল হয়ে পড়তে পারে। অধিক ব্যয় হতে পারে। কোনও আত্মীয়ের কাছ থেকে দুঃসংবাদ পেতে পারেন। ঋণের টাকা ফিরে পেতে সমস্যা দেখা দিতে পারে। যুবকরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভ করবেন। 
1/4সিংহ- ব্যবসার কারণে নতুন ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। অফিসের পরিবেশ আপনার পক্ষে থাকবে। আর্থিক সমস্যা দূর হবে। নতুন কাজ থেকে ভালো লাভ হবে। পারিবারিক দায়িত্ব পূরণ করতে পারবেন। বেশি রাত পর্যন্ত জাগবেন না, স্বাস্থ্য দুর্বল হয়ে পড়তে পারে। অধিক ব্যয় হতে পারে। কোনও আত্মীয়ের কাছ থেকে দুঃসংবাদ পেতে পারেন। ঋণের টাকা ফিরে পেতে সমস্যা দেখা দিতে পারে। যুবকরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভ করবেন। 
কন্যা- সমস্যায় পড়তে পারেন। সাবধানে গাড়ি চালান। আকস্মিক ধন লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভালো থাকবে। ঋণ মুক্ত হতে পারবেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। সাবধানে লেনদেন করুন।
2/4কন্যা- সমস্যায় পড়তে পারেন। সাবধানে গাড়ি চালান। আকস্মিক ধন লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভালো থাকবে। ঋণ মুক্ত হতে পারবেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। সাবধানে লেনদেন করুন।
তুলা- আর্থিক সমস্যার মুখে পড়তে পারেন। ঋণ নিতে হতে পারে। জরুরি কাজে ভিন শহরে যেতে পারেন। পড়ুয়াদের লাভ হবে। যুবকদের কেরিয়ার অগ্রসর হবে। পারিবারিক দায়িত্ব বেশি থাকবে। আত্মীয়দের সঙ্গে মতভেদ হতে পারে। আটকে থাকা কাজ পূর্ণ করতে পারবেন। শত্রুদের থেকে সাবধানে থাকুন। স্বাস্থ্য ভালো থাকবে।
3/4তুলা- আর্থিক সমস্যার মুখে পড়তে পারেন। ঋণ নিতে হতে পারে। জরুরি কাজে ভিন শহরে যেতে পারেন। পড়ুয়াদের লাভ হবে। যুবকদের কেরিয়ার অগ্রসর হবে। পারিবারিক দায়িত্ব বেশি থাকবে। আত্মীয়দের সঙ্গে মতভেদ হতে পারে। আটকে থাকা কাজ পূর্ণ করতে পারবেন। শত্রুদের থেকে সাবধানে থাকুন। স্বাস্থ্য ভালো থাকবে।
বৃশ্চিক- পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসায়িক বাধা দূর হবে। আত্মীয়দের সঙ্গে চলতে থাকা পুরনো মতভেদ দূর হতে পারে। ঋণের টাকা ফিরে পাবেন। অফিসে কারও সঙ্গে বিবাদ হতে পারে। সাবধানে গাড়ি চালান। 
4/4বৃশ্চিক- পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসায়িক বাধা দূর হবে। আত্মীয়দের সঙ্গে চলতে থাকা পুরনো মতভেদ দূর হতে পারে। ঋণের টাকা ফিরে পাবেন। অফিসে কারও সঙ্গে বিবাদ হতে পারে। সাবধানে গাড়ি চালান। 
অন্য গ্যালারিগুলি